আপনার ভারী স্তন? তাহলে কী পরবেন আর কী পরবেন না?

আপনার ভারী স্তন? তাহলে কী পরবেন আর কী পরবেন না?

অনেকেরই ভারী স্তন ভাল লাগে। তাই অনেকেই কৃত্রিম উপায়ের সাহায্যও নেন। আবার অনেকেরই প্রাকৃতিকভাবেই ভারী স্তন। তবে শুধু ভারী স্তনের জন্য নয়, পোশাক পরার সময় সবরকম চেহারার মানুষকেই কয়েকটি বিষয় মাথায় রাখতে হয়। কোন পোশাক তাঁদেক ভাল লাগবে, কোন পোশাকে আরও বেশি আকর্ষণীয় দেখাবে তাঁদের, এই বিষয়টি প্রায় সবাই ভাবেন। তবে যাঁদের স্তন ভারী তাঁদের আরও অনেক কিছু মাথায় রাখতে হয়। যাঁরা ক্লিভেজ প্রদর্শনে কম্ফোর্টেবল নন, তাঁদের অনেক সময়েই মুশকিলে পড়তে হয়। অন্যরা যেরকম আকারের পোশাক (fashion tips) পরেন, তাঁরা অতটাও ডিপ নেক পোশাক পরতে পারেন না। যাঁদের স্তন ভারী (women with big boobs), তাঁরা এই বিষয়টি অবশ্যই বুঝবেন। 

তাই আপনি যখনই পোশাক পরবেন আপনাকে কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। সুন্দর শরীর সব সময়ই আকর্ষণীয়। কিন্তু পোশাক পরিচ্ছদের জন্য যেন সেই সৌন্দর্য্য না ঢাকা পরে যায়। আপনিও কম্ফোর্টেবল বোধ করেন, সেই বিষয়টি মাথায় রাখতেই হবে। যাঁদের ভারী স্তন, তাঁদের জন্য কয়েকটি টিপস রইল। দেখুন তো আপনার দৈনন্দিন জীবনে সেই টিপস (fashion tips) কাজে লাগে কি না...

হরাইজ়নটাল স্ট্রাইপ এড়িয়ে চলুন

এই ধরনের স্ট্রাইপ যতটা সম্ভব এড়িয়ে চলুন...


যে শার্ট বা টপ কিংবা টিশার্টে হরাইজ়নটাল স্ট্রাইপ রয়েছে। সেই ধরনের পোশাক এড়িয়ে চলুন (fashion tips)। এতে ভারী স্তন (women with big boobs)আরও ভারী দেখায়। তাই তখন আপনি কম্ফোর্টেবল নাও বোধ করতে পারেন।

কালো রঙের পোশাক আপনার পরম বন্ধু

কালো রঙের পোশাকে সব সময়ই আপনাকে খানিকটা রোগা দেখায়। তাই আপনার ভারী স্তন হলেও সেই কালো রঙের পোশাক পরুন। আপনার স্তন তুলনামূলক ছোট দেখাবে। এবং আপনাকে অবশ্যই অ্যাট্রাক্টিভ দেখাবে (women with big boobs)।

কালো রঙের পোশাক পরুন

ভি শেপের পোশাক পরুন

আপনার ভারী স্তন হলে ভি শেপের পোশাক অবশ্যই পরতে পারেন। এমনকী ভি শেপের ব্লাউজ়ও পরতে পারেন। কামিজের ক্ষেত্রেও আপনি ভি শেপ বেছে নিতে পারেন। শুধু স্তনের উপর যদি ডিজাইনার বোতাম থাকে, অনেক সময় দেখতে ভাল লাগে না। তাই সেই দিকে লক্ষ্য রাখুন(women with big boobs)। নর্মাল শার্টের ক্ষেত্রে বোতাম লাগিয়ে নিলেই আর কোনও সমস্যা নেই।

সঠিক অন্তর্বাস বেছে নিন

আমাদের সবার জন্যই সঠিক অন্তর্বাস পরা গুরুত্বপূর্ণ। এমনকী এক এক ধরনের পোশাকের জন্য এক এক রকম অন্তর্বাস প্রয়োজন হয়। তাই যাঁদের ভারী স্তন(women with big boobs), তাঁদের এইদিকে আরও বেশি লক্ষ্য দিতে হয়। আপনার ভারী স্তন হলে অবশ্যই পুশ আপ ব্রা এড়িয়ে চলুন। এমন ব্রা পরুন, যা আপনার স্তনকে সাপোর্ট দিতে পারবে। সম্পূর্ণ কভারেজ দেওয়া ব্রা পরলে বেশি ভাল। ব্লাউজ়ের সঙ্গে নির্দিষ্ট অন্তর্বাস পরুন। শার্টের সঙ্গে এবং কামিজ়ের সঙ্গে সঠিক অন্তর্বাস পরুন।

সঠিক সাইজ়ের ব্রা বেছে নিন...

সঠিক শেপের পোশাক নিন

আপনার স্তন ভারী (women with big boobs)। এরপর যদি আপনি ঢিলে পোশাক পরেন, তবে আপনার স্তন আরও শেপলেস লাগবে। তাই চেহারার সঙ্গে পোশাক ফিট করতে হবে। ব্লাউজ, কামিজ় বা যে কোনও ওয়েস্টার্ন আউটফিটের ক্ষেত্রেও ফিটিংস জরুরি। তাই আপনার ওয়ারড্রবের শেপলেস পোশাকগুলো একদম বাদ দিন।

ফিটিংস পোশাক পরুন, কিন্তু টাইট নয়...

ফিটিংস পোশাক পরুন, কিন্তু টাইট নয়

ফিটিংস পোশাক মানেই তা বডি হাগিং নয়। আপনার স্তনের আকার অনুযায়ী বডি হাগিং পোশাক এড়িয়ে যাওয়াই ভাল। ফিটিংস পোশাক যেন আপনার শরীরে টাইট হয়ে চেপে বসে না থাকে। যে পোশাক টাইট হয়ে গিয়েছে, সেইগুলি অল্টার করিয়ে নিন। আমাদের সাজেশন, ভারী স্তন(women with big boobs) হলে টাইট পোশাক এড়িয়ে যাওয়াই ভাল। কিন্তু আপনার কম্ফোর্ট সব সময় আপনার কাছে।

Make Up

MyGlamm K.Play Flavoured Lipstick

INR 499 AT MyGlamm

নজর দিন পোশাকের মেটেরিয়ালের উপর

পাতলা গেঞ্জি মেটেরিয়ালের পোশাক পরলে অবশ্যই তার নিচে সঠিক অন্তর্বাস পরুন। শিফনের পোশাক পরলে তার নিচে একটি কাপড় লাগিয়ে নিন। এছাড়াও আপনি সুতি ও অন্যান্য মেটেরিয়ালের পোশাক অবশ্য়ই পরতে পারেন। যে মেটেরিয়ালেরই পোশাক পরুন, সেই মেটেরিয়াল যেন ভাল হয়। ভারী স্তন নিয়ে যেন আপনার পোশাক আপনার আনকম্ফোর্টের জায়গা না হয়ে ওঠে।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!