বিয়ে আপনার, এদিকে কলকাতার সেরা ওয়েডিং ফোটোগ্রাফারদের হদিশ দিচ্ছি আমরা!

বিয়ে আপনার, এদিকে কলকাতার সেরা ওয়েডিং ফোটোগ্রাফারদের হদিশ দিচ্ছি আমরা!

বিয়ের দিন প্রায় এসেই গিয়েছে, তাই তো? পৌষ পেরোলেই বিয়ে। এইদিকে হাজারও ব্যস্ততার মধ্যে অনেক কিছুই ঠিক করে হয়ে ওঠা হয়নি। বিয়ের শপিং হয়েছে, বিয়ের কার্ডও ছাপানো হয়েছে। এইদিকে ডেকরটের্স ও ক্যাটারারের কাজও অনেকটাই এগিয়ে গিয়েছে। কিন্তু বিয়ের ছবি তোলার (wedding photographers of Kolkata)কিছু প্ল্যান হয়েছে কি? এখনও হয়নি তো। বিয়ের মুহূর্তগুলো খুবই প্রিয়। গায়ে হলুদ থেকে শুরু করে সিঁদুর দান পর্যন্ত, কে এই মুহূর্তগুলো উপভোগ করতে চায় না বলুন তো।

অনেক মাস কিংবা অনেক বছর পরও যখন অ্যালবামের পাতা উলটে দেখেন, তখনও সেই একইরকম ভাবে নস্টালজিক হয়ে পড়েন। মনে হয়, গত সন্ধ্যারই ঘটনা। তাই ওয়েডিং ফটোগ্রাফার বেছে নেওয়ার সময় খুবই সতর্ক হয়ে থাকতে হয় বৈ কী। আপনার হাতে এত কাজ, কতদিকে দেখবেন। আপনার চিন্তা করার দরকার নেই। কলকাতার সেরা ওয়েডিং ফোটোগ্রাফারের হদিশ দিচ্ছি আমরা। আপনি শুধু বেছে নিন। কলকাতার সেরা ওয়েডিং ফোটোগ্রাফারের (wedding photographers of Kolkata) তালিকা রইল আপনার জন্য।

ওয়েড ইন লেন্স

রাজারহাট নিউটাউনের এই ফটোগ্রাফি সংস্থার সঙ্গে যোগাযোগ করতে পারেন। এরা যথেষ্ট বাজেট ফ্রেন্ডলি। একদিনের হিসেবে এদের প্যাকেজ শুরু ৩৫ হাজার থেকে। একটু হেরফের হতে পারে। যোগাযোগ করুন ০৮৯৮১৮৪৯১৭৭ নম্বরে।

ডিজ়ায়ার স্টুডিয়ো পিকচার্স

কলকাতার কেস্টোপুরের বিসি ৪৫/৪৬ অপরূপা অ্যাপার্টমেন্টই এদের ঠিকানা। যোগাযোগ করবেন ০৮৩৩৫৮৮৭৭৩৯ নম্বরে । এই ওয়েডিং ফটোগ্রাফারের সঙ্গে যোগাযোগ করুন। এরাও বাজেট ফ্রেন্ডলি। একদিনের হিসেবে এদের প্যাকেজ শুরু ৩৫ হাজার টাকা থেকে।

 

ওয়েডিং উইটনেস

কলকাতার দমদম এদের ঠিকানা। কোনও দেরি না করেই সরাসরি যোগাযোগ করুন এদের সঙ্গে। এদের বাজেট বেশ কম। একদিনের হিসেবে এদের প্যাকেজ শুরু ৩০ হাজার টাকা থেকে।

দরিয়া ইভেন্টস

রাজারহাট নিউটাউনই এদের ঠিকানা। আপনি চাইলে এদের সঙ্গে যোগাযোগ করতেই পারেন। এরা যথেষ্ট পকেট ফ্রেন্ডলি। দিনের হিসেবে ২৫ হাজার টাকা থেকে প্যাকেজ শুরু। ঠিকানা- অ্যাকশন এরিয়া I, নিউ টাউন, কলকাতা

ফ্রেম শ্যাডো

দমদমে আপনি এদের খুঁজে পাবেন। যোগাযোগ করে নেবেন তাড়াতাড়ি। একের পর এক ফোন কল কিন্তু এদের আসতেই থাকে। কারণ, প্রচণ্ড পকেট ফ্রেন্ডলি যে। দিন প্রতি ২০ হাজারের প্যাকেজ এদের! যোগাযোগ করবেন ৭৮৯০০৭৭৩৫৮ নম্বরে। রইল ওয়েবসাইট অ্যাড্রেস - https://frameshadow.pixieset.com/

পাঁচটা কম বাজেটের কলকাতার সেরা ওয়েডিং ফোটোগ্রাফারের (wedding photographers of Kolkata)ঠিকানা যেমন দিলাম। এবার আপনাকে দেব কয়েকটি একটু বেশি বাজেটের ফোটোগ্রাফারের খোঁজ। তার জন্য আপনাকে শহরের দক্ষিণের দিকে একটু আসতে হবে। তবে আসুন ঘুরে দেখা যাক সেই ফোটোগ্রাফারদের ঠিকানা...

স্টুডিয়ো প্রিন্স ফোটোগ্রাফি

এই ওয়েডিং ফোটোগ্রাফারের ঠিকানা দক্ষিণ কলকাতার হিন্দুস্থান পার্ক। ঠিকানা - এস এন্ড পার্ক, ঢাকুরিয়া, কলকাতা - ৭০০০২৯ ।এদের বাজেট একটু বেশি। প্রতিদিনের হিসেবে এদের প্যাকেজ ৭১ হাজার টাকা।

ওয়েডিং ডিলাইটস

কলকাতার কসবাতেই খুঁজে পাবেন এদের ঠিকানা। চাইলেই যোগাযোগ করতে পারেন। এদের দিন প্রতি প্যাকেজ ৮৪ হাজার টাকা। ঠিকানা - হালতু, কসবা, কলকাতা - ৭০০০৭৮।

ভিউ স্টুডিয়ো

দক্ষিণ কলকাতার শহরতলির দিকে একটু আসুন। না পুরোপুরি নয়। কলকাতা পৌরনিগম এলাকা যেখানে শেষ হয় আর কী। হুম, গড়িয়া অঞ্চলেই খুঁজে পাবেন এই ফোটোগ্রাফারদের। এদের দিন প্রতি প্যাকেজ ৭০ হাজার টাকা। ঠিকানা - ১৪, কনুঙ্গো পার্ক, গড়িয়া, কলকাতা - ৭০০০৮৪।

 

ড্রিম মেসেঞ্জার

সন্তোষপুর এলাকায় এদের ঠিকানা। আপনি চাইলেই এদের যোগাযোগ করতে পারেন। দিন প্রতি এদের প্যাকেজ ৭০ হাজার টাকা। ঠিকানা - ৩, পূর্বাচল শ্রীহরি পল্লি, সন্তোষপুর, কলকাতা - ৭০০০৭৮।

পিআইপি ব্রডকাস্ট অ্যান্ড ইকুইপমেন্টস

খাস টলিপাড়াতেই এদের ঠিকান। হুম টলিগঞ্জের হরিপদ দত্ত লেনে। আপনি এদের সঙ্গে চাইলেই যোগাযোগ করতে পারেন। দিন প্রতি প্যাকেজ শুরু ৭১ হাজার টাকা থেকে। যোগাযোগ করুন ০৯০৮৮২৭৬৭৫৩ নম্বরে।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!