আপনার সাদা শার্ট বা শার্ট স্টাইল টপ আছে তো? এই স্টাইলিংগুলো অবশ্যই করুন

আপনার সাদা শার্ট বা শার্ট স্টাইল টপ আছে তো? এই স্টাইলিংগুলো অবশ্যই করুন

প্রায় প্রত্যেকের ওয়ারড্রবেই এই রঙের একটি শার্ট বা টপ থাকে। যেকোনও অফিস মিটিং বা কোনও অনুষ্ঠানে খুবই কাজে আসে এই শার্টটি। কারণ, কোনও অফিসিয়াল কাজে এই রঙের শার্ট বেশ গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবার কাছেই অন্তত একটি সাদা রঙের শার্ট কেনাই থাকে। আমার ওয়ারড্রবেও একটা সাদা শার্ট আছে। কোনও সেমিনার বা গুরুত্বপূর্ণ অফিসিয়াল মিটিংয়ে ওই শার্টটার কথা মনে পড়ে। বের করে আয়রন করে শার্টটা একদিনের জন্য পরে আবার নির্দিষ্ট জায়গায় তুলে রাখি। সাদা শার্ট দিয়ে স্টাইলিং (how to style a white shirt) করা হয় কি?

সাদা শার্ট কি তবে খুবই বোরিং? আসলে একদমই না। এই সাদা রঙের শার্ট বা টপ দিয়েই আপনি যেকোনওরকম স্টাইলিং করতে পারবেন। আপনি এথনিক ওয়্যারের সঙ্গেও সাদা রঙের শার্ট পরতে পারেন, একটি ফিউশন লুক পাবেন। আবার ওয়েস্টার্ন ফর্মালেও পরতে পারবেন সাদা শার্ট। আবার ক্যাজ়ুয়াল ওয়্যারিংয়েও সাদা শার্ট পরতে পারবেন। এখন আপনি নিশ্চয়ই ভাবতে বসছেন যে, কী কীভাবে আপনার আলমারিতে রাখা সাদা শার্টটা আপনি পরতে পারেন? একদম ভাবার প্রয়োজন নেই, আপনি কীভাবে সাদা শার্ট পরতে পারেন তা বলে দিচ্ছি আমরাই। টিপস থাকছে আমাদের, সাদা শার্ট দিয়ে স্টাইলিং (how to style a white shirt)করবেন আপনি! সবাই প্রশংসাও করবেন আপনার!

Beauty

GLOW Iridescent Brightening Moisturising Cream

INR 1,595 AT MyGlamm

ফর্মাল ওয়্যারে সাদা শার্ট

ফর্মাল ওয়্যার হিসেবে সাদা শার্ট কতটা হিট, তা আর নতুন করে বলার প্রয়োজন নেই। সঠিক মাপের শার্ট সবার আলমারিতেই থাকে। আপনার ফর্মাল ট্রাউজ়ার বা মিডি লেন্থ স্কার্টের সঙ্গে আপনি এই সাদা শার্ট পরে নিতেই পারেন। সাদা শার্ট দিয়ে স্টাইলিং (how to style a white shirt) করুন এভাবেই।

সাদা শার্ট পরুন ড্রেস হিসেবে

আপনার কাছে যদি বড় সাদা শার্ট না থাকে, তবে কিনে নিতে পারেন। কিংবা পরিবারের কোনও পুরুষ সদস্যের সাদা শার্টও পরতে পারেন। যার ঝুল অন্তত আপনার থাইয়ের নিচ পর্যন্ত হবে। কোমরে একটি স্টাইলিশ বেল্ট বেঁধে নিন। আপনি যদি লেদার বেল্ট পরেন, একরকম লুক হবে। কিংবা প্রিন্টেড কাপড় যেমন ইন্ডিগো প্রিন্টের বেল্ট পরলে আপনি পাবেন একদম অন্যরকম একটি লুক। হিল জুতো অবশ্যই পরুন। রাউন্ড শেপ সানগ্লাস পরতে পারেন। আপনার থেকে চোখ ফেরানো যাবে না (how to style a white shirt)।

Fashion

Basic White Shirt

INR 2,390 AT MANGO
আপনি এভাবেও পরতেই পারেন সাদা শার্ট

হাইওয়েস্ট জিন্সের সঙ্গে পরুন সাদা শার্ট

আপনি হাই ওয়েস্ট জিন্সের সঙ্গে একটু ঢিলে বা ওভারসাইজ়ড সাদা শার্ট পরতেই পারেন। আপনি সম্পূর্ণ শার্টটিও জিন্সে ইন করে পরতে পারেন। বা একটা দিক ইন করে অন্যদিকটি ছেড়ে রাখতে পারেন। দুভাবেই আপনাকে খুব ভাল লাগবে। কনভার্স পরুন পায়ে। আপনার ক্যাজ়ুয়াল লুক তৈরি!

লং স্কার্টের সঙ্গে সাদা শার্ট বেশ মানায়

আপনি এথনিক লং স্কার্ট পরুন। তার সঙ্গে পরুন সাদা রঙের শার্ট। অবশ্যই সম্পূর্ণ শার্টটি ইন করে পরবেন (how to style a white shirt)। আপনাকে খুবই ভাল লাগবে। সঙ্গে জাঙ্ক নেক পিস পরতে পারেন।

Fashion

Oxidised Silver-Toned Layered Necklace

INR 659 AT Infuzze

শাড়ির সঙ্গে ব্লাউজ় হিসেবে পরুন

আপনার সাদা রঙের শার্ট থাকলে, তার সঙ্গে শাড়ি পরুন। এক্ষেত্রে শার্টের তলার অংশটা কায়দা করে বেঁধে নিতে পারেন। তাহলেও বেশ ভাল লাগবে, আর না হলে সম্পূর্ণ খোলাও রাখতে পারেন। তার সঙ্গে জাঙ্ক কানের দুল পরুন। কাজল ও টিপ পরতে ভুলবেন না।

এই প্রত্যেক ক্ষেত্রেই আপনাকে এক রঙা সাদা শার্ট পরতে হবে এমন নয়। আপনি হাল্কা প্রিন্টেড সাদা শার্টের সঙ্গেও এই স্টাইল করতে পারেন। কিংবা ফর্মাল শার্ট না হলেও, শার্ট স্টাইল টপের সঙ্গেও আপনি এরকম স্টাইল করতে পারেন। সবসময় মনে রাখবেন, ফ্যাশন আইডিয়া আপনার নিজেরই। আপনার নিজস্বতায় আপনাকে সবথেকে বেশি সুন্দর দেখায়!

MyGlamm: Kajal Pencil - Eyeliner Combo - Jet Set Eyes - Noir

INR 750 AT MyGlamm

মূল ছবি সৌজন্য - পেক্সেল

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!