ADVERTISEMENT
home / ডি আই ওয়াই ফ্যাশন
আপনার বোরিং সাদা শার্টটি পরেই স্টাইলিং করুন, রইল বিশেষ টিপস

আপনার বোরিং সাদা শার্টটি পরেই স্টাইলিং করুন, রইল বিশেষ টিপস

কম বেশি প্রত্যেকের আলমারিতেই একটা সাদা শার্ট রয়েছে। কোনও ফর্মাল মিটিং বা অফিসের মিটিংয়ের জন্য় আমরা সাদা শার্ট কিনে রেখে দিই। গুরুত্বপূর্ণ সেমিনার বা কন্ফারেন্সের সময়ও সাদা শার্ট পরা যায়। ওই একদিনের জন্য বের করে পরি, তারপর আবার আয়রন করে তুলে রাখি। কোনও পার্টিতে যাওয়ার সময় সাদা শার্ট? নৈব নৈব চ! কিংবা ডেট নাইটে সাদা কে বা পড়ে? তবে কী জানেন, আপনার কাছে যদি কিছু ফ্যাশন টিপস থাকে তবে খুব সহজেই সাদা শার্ট পরেও আপনি ক্লাসিক লুক পেতে পারেন। আর আপনার ফ্যাশন সেন্সের সবাই প্রশংসাও করবেন। আসুন জেনে নিই কীভাবে সাদা শার্টে স্টাইল (style a white shirt) করতে পারেন আপনি…

লেদার প্যান্ট ও সাদা শার্ট (style a white shirt)

একটি লেদার প্যান্ট পরতে পারেন দীপিকার মতো। তার সঙ্গে হিরের গয়না পরুন। সঙ্গে সাদা শার্ট পরুন ঠিক এভাবেই। আপনাকে দেখতে একদম অন্য়রকম লাগবে, সবাই আপনার ফ্যাশন সেন্সের প্রশংসা (style a white shirt) করবেই।

ফ্লেয়ারড পালাজো এবং সাদা শার্ট (style a white shirt)

আপনি পালাজোর সঙ্গে হোয়াইট শার্ট পরতে পারেন। একটি ফ্লেয়ারড ব্রোকেড পালাজো বেছে নিন। আর না হলে সুতির কোনও পালাজোও বেছে নিতে পারেন। তার সঙ্গে আপনার সাদা শার্ট পরুন। এইক্ষেত্রে স্লিভ লেস এবং ফুল হাতা সাদা শার্টই (style a white shirt) বেশি ভাল লাগবে।

স্কার্ট এবং পালাজো

কঙ্গনা একটি স্টাইপড মিনি স্কার্ট পরেছেন। তার সঙ্গে পরেছেন সাদা হিল ও রেট্রো সানগ্লাস। স্কার্টের সঙ্গে পেয়ার করেছেন সাদা শার্ট (style a white shirt) । সবার থেকে অন্য রকম লাগছে কি না আপনিই বলুন? এখনও কি মনে হচ্ছে সাদা শার্ট বোরিং?

ADVERTISEMENT

সাদা শার্টের সঙ্গে বেল্ট (style a white shirt)

আপনি সাদা শার্ট ড্রেস করেও পরতে পারেন। শুধু একটি স্টাইলিশ বেল্ট পরে নিতে হবে। তাতে আপনার শার্ট একটি শেপও পাবে। আর আপনাকে দেখতেও ভাল লাগবে। শ্রদ্ধা কপূরকে দেখুন, একটি ওয়েস্ট-ক্লিনচিং বেল্টের সঙ্গে সাদা শার্টটি পরেছেন। একদম অন্য়রকম লাগছে, আর দেখতেও ভাল লাগছে (style a white shirt) । তবে জুতোর দিকেও নজর দেবেন। অবশ্যই হিল পরার চেষ্টা করবেন।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

22 Dec 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT