শীতে ফুল স্লিভ ব্লাউজে আপনিও হয়ে উঠুন অপরূপা!

শীতে ফুল স্লিভ ব্লাউজে আপনিও হয়ে উঠুন অপরূপা!

আর কয়েকদিন বাদেই পৌষের শীতে জমে যাবে শহর। ডিসেম্বর থেকে শুরু করে ফেব্রুয়ারি পর্যন্ত একটা উৎসবের মরশুমও থাকে বৈ কী! কখনও বিয়ের অনুষ্ঠান তো কখনও অন্য কোনও উৎসবে গা ভাসাবে বাঙালি। শীতের মধ্যে জম জমাটি কিছু উৎসব, খাওয়া-দাওয়া না করলে সেই শীতই অধুরা! তবে মুশকিলটা হয়ে যায় পোশাক নিয়ে। যাঁরা বিভিন্ন উৎসবে ওয়েস্টার্নে বা ফিউশনে বাজিমাত করতে চান, তাঁদের বিষয়টা সামান্য আলাদা। কিন্তু যাঁরা শাড়ি ছাড়া অন্য কিছুতে মন বসাতেই পারেন না। তাঁরা কী করবেন?

বিদ্যার এই সাজ আপনার কেমন লাগল?

এই শীতে শাড়ির সঙ্গে শাল নিলে মন্দ লাগে না ঠিকই, কিন্তু শাড়ির অনেকটা সাজই ঢাকা পড়ে যায়। এই জন্যই এই সময়ের জন্যই আলমারিতে অনকেই যত্ন করে গুছিয়ে রাখেন ফুল স্লিভ ব্লাউজ। ফুল স্লিভ ব্লাউজ (style with full sleeve blouse) যদি আপনার কালেকশনে না থাকে, তবে কয়েকটি ব্লাউজ় আজই তৈরি করে রাখুন। শীতে বিভিন্ন অনুষ্ঠানে, নানা সাজে পরে মাতিয়ে দিন । হয়ে উঠুন শো-স্টপার!

Fashion

Jet Set Eyes Kajal Eyeliner- Noir

INR 750 AT MyGlamm

প্রায় সবারই সিল্ক, তসর, মটকা, গরদ, পাটের মতো উপাদানে তৈরি শাড়ি থাকে। কিন্তু সারা বছর কলকাতার ওয়েদারে সেই শাড়িগুলি ইচ্ছে করলেও পরা হয় না। শীতই যেন তাদের জন্য উপযুক্ত সময়। শীতে তারাই আপনার বন্ধু হয়ে উঠতে পারে। ফুল স্লিভ ব্লাউজের সঙ্গে শাড়িতে সেজে হয়ে উঠুন অপরূপা।

Make Up

Manish Malhotra Eye Advanced Makeup Kit by MyGlamm

INR 1,999 AT MyGlamm

প্রিন্টেড শাড়ির সঙ্গে এক রঙা ফুল স্লিভ ব্লাউজ পরুন

আপনার শাড়ি প্রিন্টেড হলেও, সেই শাড়ির একটি প্রধান রঙ অবশ্যই আছে। বিদ্যা বালনের মতোই বুদ্ধি করে সেই রঙের ব্লাউজ় বেছে নিন। আপনি বোট নেক, ব্যাক লেস যেকোনও স্টাইলেরই এক রঙের এই ফুল স্লিভ ব্লাউজ পরতে পারেন।

কালো-সোনালি শিফনের থেকে আকর্ষণীয় আর কী হবে

বিয়ের বাড়িতে সবাই বেশ সাজগোজ করেন। সবার মনকাড়া সাজে হয়ে উঠতে ইচ্ছে করে অপরূপা। আপনার বন্ধুর বিয়েতে কালো ও গোল্ডেনের হাল্কা কাজ করা এরকম শাড়ি পরতেই পারেন। তার সঙ্গে সেই ডিজ়াইনেরই ফুল স্লিভ ব্লাউজ পরুন।

সিল্কের শাড়ির সঙ্গে ফুল স্লিভ ব্লাউজ

বিদ্যা বালনের মতো আপনিও আপনার সিল্কের যেকোনও শাড়ির সঙ্গে এরকম কালো রঙের ফুল স্লিভ ব্লাউজ পরতেই পারেন। বিশেষত তসর ও গরদের সঙ্গে কিন্তু এরকম সাজ বেশ মানাবে।

একই প্রিন্টের শাড়ি ও ব্লাউজ

আপনার শাড়ির ডিজ়াইনের সঙ্গে মিলিয়েই আপনি ব্লাউজ় পরতে পারেন। অর্থাৎ, আপনার শাড়ির প্রিন্ট, রঙ ও ডিজ়াইনের সঙ্গে আপনার ব্লাউজ়কেও (style with full sleeve blouse)মিলিয়ে দিন। যেকোনও পার্টিতে আপনার এরকম লুক বেশ দেখাবে!

ফুল স্লিভ ব্লাউজ বাহার

আপনি এরকম কলার দেওয়া একটি ফুল স্লিভ ব্লাউজ (style with full sleeve blouse)পরতেই পারেন। কোনও ঘরোয়া অনুষ্ঠানে এরকম সাজ বেশ মানাবে। এর সঙ্গে আপনি বিদ্যার মতো শাড়িও পরতে পারেন। আবার হাল্কা রঙের কোনও সুতির শাড়িও পরতে পারেন। এক রঙের শাড়িও খারাপ লাগবে না।

কলমকারি প্রিন্টেড ব্লাউজ় পরতে পারেন

কলমকারি বাহারে...

এই ধরনের ফুল স্লিভ ব্লাউজ  (style with full sleeve blouse) সাদা শাড়ির সঙ্গে বেশ মানায়। না হলে এরকম ভাবেও পরতে পারেন। তবে অবশ্যই গয়নার বিষয়ে সতর্ক হবেন।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!