বাড়িতেই আয়োজন এবার ? তাহলে কেমন হবে আপনার ক্রিসমাস পার্টির সাজ?

বাড়িতেই আয়োজন এবার ? তাহলে কেমন হবে আপনার ক্রিসমাস পার্টির সাজ?

বড়দিনের পার্টি না হয় এবার ঘরেই করলেন। তাতে কী? কোনওভাবেই যেন সাজগোজে কমতি না পড়ে। বন্ধুর বাড়িতেই পার্টির অ্যারেঞ্জ হোক, বা আপনি নিজের বাড়িতেই পার্টির অ্যারেঞ্জ করুন। বড়দিনের পার্টিতে আপনার সাজ যেন ঠিক থাকে। মেকআপ থেকে পোশাক, তারই সঙ্গে হেয়ারস্টাইল ও অ্য়াকসেসরির দিকেও একইভাবে নজর দিতেই হবে। অনেক সময় বড়দিনের পার্টিতে কোনও থিম রঙ বা কালার থাকে। সেই অনুযায়ীও আপনি সাজতে পারেন। আর যদি কোনও থিম কালার না থাকে, তবে বড়দিনের হাউজ় পার্টিতেও (cristmas party outfit ideas) আপনি থাকুন হট!

রেড হট সবসময়ই ক্রিসমাস পার্টির রং

ঠিক কি না?

আপনি লাল রঙের যেরকম ইচ্ছে ওয়েস্টার্ন ওয়ান পিস ড্রেস পরতে পারেন। আপনার কম্ফোর্ট অনুযায়ী আপনি হাঁটু ঝুল বা গোড়ালি ঝুলের ড্রেস পরতেই পারেন। শ্রিমার পরতে পারেন। লাল শ্রিমারের থেকে অ্যাট্রাক্টিভ আর কী বা হতে পারে। তার সঙ্গে পরুন লাল ম্যাট লিপস্টিক। জুতোর দিকেও সতর্ক হন (cristmas party outfit ideas) ।

লেদার জ্যাকেট পরতে পারেন

বদলে ফেলুন আপনার লুক...

আপনি হালকা জর্জেট ড্রেসের উপর একটি লেদার জ্যাকেট পরে নিতে পারেন। তবে এইক্ষেত্রে ড্রেসটি নি লেন্থের হলেই ভাল হয় (cristmas party outfit ideas) ।  

Beauty

Butterlicious Liquid Matte Lipstick - High Voltage

INR 895 AT MyGlamm

শ্রিমার টপ পরতে পারেন

আপনাকেও মোহময় লাগবে

আপনি জিন্স বা যেকোনও ট্রাউজ়ার পরুন। তার সঙ্গে পরুন শ্রিমার টপ। শ্রিমার টপ ও শ্রিমারি আইজ়ে আপনিই মোহময় হয়ে উঠুন। তার সঙ্গে সামঞ্জস্য রেখে পরুন লিপস্টিক (cristmas party outfit ideas) । আপনাকে দারুণ দেখাবে।

রিপড জিন্স ক্যাজ়ুয়াল ও অ্য়াট্রাক্টিভ

আপনারও নিশ্চয়ই আছে?

আমার সবথেকে পছন্দের রিপড জিন্স। কারণ আমি এই রিপড জিন্স যেমন ক্যাজ়ুয়াল ওয়্যার হিসেবেও পরতে পারি। একইসঙ্গে কোনও পার্টিতেও আমি এই রিপড জিন্স পরতে পারি। বড়দিনের পার্টিতে আপনি এই রিপড জিন্স পরে নিন। তার সঙ্গে পছন্দের সোয়েট টিশার্ট পরুন। গলায় জড়িয়ে নিন স্কার্ফ। আপনাকে দেখতে লাগবে বেশ সুন্দর।

ব্যাগের দিকে লক্ষ্য রাখুন

ব্যাগ সিলেকশন করুন ঠিক ভাবে

শুধু পোশাকের দিকেই নজর দিলে চলবে না। একই সঙ্গে ব্যাগের প্রতিও সতর্ক হতে হবে। আপনি কোন পোশাকের সঙ্গে কোন ব্যাগ ভাল মানাবে, সেই মতো ব্যাগ নিন। একটা ব্যাগ আপনার লুক (cristmas party outfit ideas) কিন্তু সম্পূর্ণ বদলে দিতে পারে।

লক্ষ্য রাখুন জুতোর দিকেও

জুতোর প্রতিও সতর্ক হন...

আপনি ছোট ঝুলের ড্রেসের সঙ্গেও যেমন বুট পরতে পারেন, আবার রিপড জিন্সের সঙ্গেও বুট পরতে পারেন। তবে আপনি অন্য জুতোও বেছে নিতে পারেন। যেটা আপনার পোশাকের সঙ্গে বেশি মানানসই হবে সেরকম জুতো বেছে নিন। হাউজ় পার্টি বলে কখনওই কোনও খামতি রাখবেন না।


তাহলে আপনার হাতের কাছেই বেশ কয়েকটি ফ্যাশন টিপস রইল। বড়দিনের হাউজ় পার্টির সাজ কেমন হবে, তার বেশ কয়েকটির হদিশ কিন্তু দিলাম আমরাই। এবার ক্রিসমাস পার্টির অপেক্ষা। ক্রিসমাস পার্টির সাজ যেন কোনও ভাবেই কম না হয়। ক্রিসমাসে জাস্ট রক দ্য স্টেজ (cristmas party outfit ideas) !

মূল ছবি সৌজন্য - পেক্সেলস

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!