আপনার ডেট নাইটের জন্য রইল সহজ হেয়ারস্টাইলের সন্ধান!

আপনার ডেট নাইটের জন্য রইল সহজ হেয়ারস্টাইলের সন্ধান!

লকডাউনে বাড়িতে থাকতে থাকতে একসময় এটাই যেন ভাল লাগতে শুরু করেছে! মজা করছি! কারই বা সারাদিন বাড়ি থাকতে ভাল লাগে! আমরা মিস করি সেই অফিস যাওয়া, বন্ধুদের সঙ্গে আড্ডা আর মিস করি ডেট নাইট। আপনিও কি আপনার পার্টনারের সঙ্গে ডেট নাইট মিস করেন না? পুজোর সময় কয়েকটা দিন একটু হলেও কোনও রেস্তরাঁয় সময় কেটেছে। অনেকদিন পর দুজন মিলে কোথাও ঘুরে এসেছেন। কিন্তু এখন পরিস্থিতি সেই যেন একইরকম! আবার সেই কাজ আর নিজের সঙ্গেই সময় কাটানো। তবে আপনি কি কোনও ডেট নাইট প্ল্যান করছেন? চাইলে করতেই পারেন। বয়ফ্রেন্ডের সঙ্গে কাছের কোথাও থেকে ঘুরে আসতে পারেন বা ডিনারের প্ল্যান করতেই পারেন। কিংবা, এইসব যদি নাও হয়, তবে বাড়িতেই আয়োজন করে ফেলতে পারেন আপনাদের ডেট নাইট।

যখনই আমরা ডেট নাইটের কথা ভাবি, তখন প্রথমে আমার মনে হয় কী হেয়ার স্টাইল করব! তারপর আমি মেকআপ ও পোশাকের কথা ভাবি। কারণ, চুল নিয়ে একটু বেশিই চিন্তা হয় আমার। কীভাবে চুল বাঁধলে ভাল দেখাবে, সেটাই ভাবতে থাকি। আপনিও কি আমার মতোই? আর আপনারও ডেট নাইটের প্ল্যান আছে? তাহলে এই আর্টিকেলটা আপনার জন্যই। ডেট নাইটে আপনি কীভাবে হেয়ারস্টাইল (easy hairstyles ) করতে পারেন, তা বলে দিচ্ছি আমরাই। অন্তত এই কয়েকটি সহজ হেয়ারস্টাইল (easy hairstyles )আপনি অনায়াসেই করতে পারবেন।

প্রথমেই আপনার চুলকে রেডি করতে হবে

শ্যাম্পু করার অন্তত ২০ মিনিট আগে এসেনশিয়াল অয়েল লাগিয়ে রাখুন। তারপর শ্যাম্পু করে নিন। শ্যাম্পু করার পরে অবশ্যই কন্ডিশনার লাগিয়ে নিন। শ্যাম্পু করার পর আপনি অ্যালোভেরা জেল লাগিয়ে নিন। পাঁচ মিনিট রেখে ধুয়ে ফেলুন। এর ফলে চুলে একটি সাধারণ শাইন থাকে। ফ্রিজ়ি ভাবও থাকে না। চুল অল্প শুকিয়ে নিয়ে পরিমাণ মতো হেয়ার সিরাম লাগিয়ে নিন (easy hairstyles )। স্ক্যাল্পে হেয়ার সিরাম লাগাবেন না। আপনার চুল সারাদিন ভাল থাকবে। জেল্লাদারও থাকবে।

Make Up

Manish Malhotra Eye Advanced Makeup Kit by MyGlamm

INR 1,999 AT MyGlamm

ব্লো ড্রাই করবেন না

হেয়ার ড্রায়ারের তাপে চুল আরও দুর্বল হয়ে ভেঙে যায়। চুল খারাপ হয়ে যায়। তাই হেয়ার ড্রায়ার চুলে ব্যবহার না করাই ভাল। খুব তাড়াতাড়ি করার তো প্রয়োজন নেই। আপনি চুল শুকানোর জন্য সময় নিন। চুল ভালভাবে শুকিয়ে গেলে মন পছন্দ স্টাইল (easy hairstyles ) করুন।

Beauty

Treat Love Care Brightening Foundation

INR 995 AT MyGlamm

স্ট্রেট করে নিতে পারেন

ফিলিপসের থার্মোপ্রোটেক্ট স্ট্রেটনার ব্যবহার করতে পারেন আপনি। এর প্লেটে কেরাটিন সেরামিক কোটিং আছে। ফলে সরাসরি চুলে প্রভাব পড়ে না। তবে চুলে স্ট্রেট করার আগে আপনি অবশ্যই হিট প্রোটেকশন স্প্রে লাগিয়ে নেবেন। আপনার চুল থাকবে জেল্লাদার, সুন্দর দেখাবে। হেয়ারস্টাইলের জন্য আপনার চুল হয়ে উঠবে পার্ফেক্ট।

যে সহজ হেয়ারস্টাইল আপনি করতে পারেন

মেসি বান করতে পারেন

অনেকেই মনে করেন, মেসি বান সেরকম ভাল লাগে না। কিন্ত বিশ্বাস করুন, মেসি বানের থেকে সহজ ও সুন্দর হেয়ারস্টাইল কিছু হয় কি? আপনার ক্যাজ়ুয়াল লুক তো থাকবেই। সঙ্গে আপনি যেকোনও পোশাকের সঙ্গে মেসি বান করতে পারেন। বেশ ভাল দেখাবে। এর থেকে সহজ হেয়ারস্টাইল (easy hairstyles ) কী হয় বলুন দেখি?

খেজুর বিনুনি

ছোটবেলায় ঠাকুমারা খেজুর বিনুনি করে দিতেন। এই হেয়ারস্টাইল মোটেই ব্যাকডেটেড হয়নি। বরং বেশ ট্রেন্ডি! কুর্তা, কামিজ়ের সঙ্গেও যেমন এই হেয়ারস্টাইল বেশ মানান সই। ওয়েস্টার্ন ক্যাজ়ুয়ালের সঙ্গেও বেশ ভাল লাগবে। তাহলে অপেক্ষা কীসের, এখনই এই সহজ হেয়ারস্টাইল করে ফেলুন।

খোলা চুলে হয়ে উঠুন অনন্যা

আপনি চুল স্ট্রেট করে চুল খোলা রাখতে পারেন। বেশ ভাল লাগবে। বিশেষ করে আপনার চুল যদি ছোট হয়। এই হেয়ারস্টাইল আপনার জন্য পার্ফেক্ট। খোলা চুলের থেকে সুন্দর আর কী হয়! আর এর চেয়ে সহজ হেয়ারস্টাইল (easy hairstyles )তো আমার মনে পড়ছে না!

POPxo এখন চারটে  ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
 থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
 নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!