ADVERTISEMENT
home / ফ্যাশন
ব্যাকলেস পোশাক পরতে আর চিন্তার কারণ নেই, স্টিক অন ব্রা দিয়ে পরুন

ব্যাকলেস পোশাক পরতে আর চিন্তার কারণ নেই, স্টিক অন ব্রা দিয়ে পরুন

বিয়েবাড়ি হোক বা কোনও সান্ধ্য পার্টি, ব্যাকলেস পোশাক কিন্তু আপনাকে মোহময়ী করে তোলে। কিন্তু ব্যাকলেস ড্রেস বা ব্লাউজ পরলে দেখতে যতটা সেক্সি লাগে, সমস্যাও কিন্তু কম হয় না। ব্যাকলেস পোশাক পরলে সবচেয়ে বড় যে সমস্যাটা হয় তা হল অন্তর্বাস (vital things you need to know about stick on bra) দেখা যায়। আপনি যতই ট্রান্সপারেন্ট ব্রা পরুন না কেন, হুক বা ব্রায়ের স্ট্র্যাপ দেখা যাবেই। অবশ্য সেক্ষেত্রে একমাত্র রক্ষাকর্তা হতে পারে স্টিক অন ব্রা। নাম শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন যে কী বস্তু। বুকের সঙ্গে সেঁটে থাকে এই ধরণের অন্তর্বাস। তবে স্টিক অন ব্রা (vital things you need to know about stick on bra) কেনার আগে ও পরার সময়ে কিছু বিষয় মাথায় রাখা প্রয়োজন। আর আজ তা নিয়েই আলোচনা করব।

কিভাবে বুঝবেন কোন স্টিক অন ব্রাআপনার জন্য পারফেক্ট?

অন্তর্বাস কেনার সময়ে সবার আগে যে ভুলটি বেশিরভাগ মহিলা করেন তা হল ভুল সাইজের ব্রা কেনা। যতই দামী ব্রা কিনুন না কেন, সঠিক মাপের না কিনলে কিন্তু যে পোশাকি পরুন না কেন, দেখতে খুব খারাপ লাগবে। প্রথমত আপনার স্তনের শেপ ঠিক থাকবে না। কাপ সাইজ যদি ঠিক না কেনেন, তাহলে হয় আপনার স্তন ব্রায়ের কাপের মধ্যে ঘুরপাক খাবে আর না হলে চ্যাপ্টা হয়ে যাবে। এছাড়া ভুল মাপের অন্তর্বাস পরলে স্ট্র্যাপও কাঁধে ঠিকমত বসবে না। তবে স্টিক অন ব্রায়ের ক্ষেত্রে এসব সমস্যা নেই। এটি আপনার বুকের সঙ্গে সেঁটে থাকে এবং আপনার স্তনের ভার ধরে রাখে।

স্টিক অন ব্রা (vital things you need to know about stick on bra) কেনার আগে একবার অবশ্যই ট্রায়াল দিয়ে নিন। যদি এই অন্তর্বাসটি আপনার সম্পূর্ণ স্তন ঢেকে দেয় এবং কোনও রকম শেপের সমস্যা না থাকে, তাহলে বুঝবেন যে এটিই আপনার জন্য সঠিক সাইজ। নানা রঙের স্টিক অন ব্রা কিনতে পাওয়া যায়। তবে সবচেয়ে ভাল হয় যদি আপনি বেজ বা স্কিন কালারের অন্তর্বাস কেনেন। এটি আপনি যে-কোনও পোশাকের সঙ্গেই পরতে পারবেন।

যাঁদের স্তন ভারী, তাঁরাও কি স্টিক অন ব্রা পরতে পারেন

যাঁদের স্তন ভারী, তাঁদের এমনিতেই নানা সমস্যা। সব ধরণের পোশাক তাঁরা পরতে পারেন না। তবে স্টিক অন ব্রায়ের (vital things you need to know about stick on bra) ক্ষেত্রে এই সমস্যা নেই। মোটামুটি সব সাইজের অন্তর্বাসই পাওয়া যায়। যাঁদের স্তন বড় ও ভারী, তাঁরাও স্টিক অন ব্রা পরতে পরতে পারেন।

ADVERTISEMENT

স্টিক অন ব্রা পরা কি স্বাস্থ্যসম্মত?

যে-কোনও অন্তর্বাসই বেশিক্ষন একটানা পরে থাকা কি স্বাস্থ্যসম্মত? এমন প্রশ্ন যদি আপনার মাথায় ঘোরে, তাহলে আপনাকে বলি, এতে চিন্তার কিছু নেই। অন্তর্বাস নিয়ে এমনিতেই আমাদের মনে অনেক ভুল ধারণা আছে। আপনি যদি স্টিক অন ব্রা (vital things you need to know about stick on bra) পরেন, তাতে আপনার স্তনের কোনও ক্ষতি হয় না।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Dec 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT