স্ট্রেট চুল ? সহজ কিছু স্টাইলিং টিপস রইল আপনার জন্য

স্ট্রেট চুল ? সহজ কিছু স্টাইলিং টিপস রইল আপনার জন্য

যাঁদের স্ট্রেট চুল হয়, তাঁরা কিন্তু বেশ ভাগ্যবান! কারণ, মোলায়েম সোজা চুল কি আর সবার হয়? আর থেকেও বড় কথা, স্ট্রেট চুলই এখন কিন্তু ট্রেন্ডি। অনেকে স্ট্রেট চুল পাওয়ার জন্য হাজার হাজার টাকা চুলের পিছনে খরচ করেন। সেরকম হেয়ার প্রোডাক্ট ব্যবহার করেন। আর আপনার নিজের চুলই সোজা! স্ট্রেট চুল যেমন দেখতেও সুন্দর লাগে, অনেকরকম স্টাইলও (straight hairstyles)করা যায়।

আবার একইভাবে, এই চুলের যত্ন নেওয়াও সহজ। সোজা চুলে কম জট পড়ে। একবার আঁচড়ে নিলেই আবার তা সুন্দর অবস্থায় ফিরে আসে। তাই সোজা চুল সবসময়ই আমাদের অনেকের প্রিয়। কিন্তু এই কথাও কি আপনি অস্বীকার করতে পারেন, আপনার সোজা চুলও আপনার কাছে অনেক সময় বোরিং হয়ে ওঠে? জানি। কারণ, এটা আপনার একার নয়, এই গল্প অনেকেরই। অন্তত যাঁদের স্ট্রেট চুল ।

অন্যান্যরা দেখে একটু হিংসে করে যদিও, কিন্তু তাঁরাও জানেন না। এই স্ট্রেট চুলই অনেক সময় আমাদের কাছে বোরিং হয়ে উঠেছে। আবার আমরা এই স্ট্রেট চুলের স্টাইলিং নিয়ে অতটা মাথাও ঘামাতে চাই না। চাই সহজ কিছু স্টাইলিং। কম সময়ে কীভাবে স্টাইলিং করে ফেলতে পারব, সেটাই ভাবি। যেমন এই অফিস বের হওয়ার আগে রোজ যদি একটু নতুন নতুন হেয়ার স্টাইল করা যেত, অন্যরকম হতো তো বটেই। তবে আর ভাবনা কীসের? স্ট্রেট চুলের স্টাইলিং নিয়ে আপনাকে টিপস দেব আমরাই (straight hairstyles)।

 

মেসি বান বেশ মানাবে

আপনার চুল স্ট্রেট। তাই খুব সহজেই আপনি আপনার চুল নিয়ে নানারকম স্টাইলিং অবশ্যই করতে পারেন। আপনি আপনার চুলে একটি অগোছালো খোঁপা করুন। অগোছালো খোঁপা সবসময়ই খুব সুন্দর। আপনার অফিসের ইন্ডিয়ান ফর্মালের সঙ্গেও যেমন ভাল লাগে। ক্যাজ়ুয়াল ওয়্যারের সঙ্গেও একইভাবে ভাল লাগে। আবার আপনি শাড়ির সঙ্গেও কিন্তু মেসি বান করতেই পারেন। সম্পূর্ণ চুল নিয়ে খোঁপা করে, সামনে থেকে দু,একটি চুল বের করে রাখুন। কপালের উপর পড়তে দিন। আপনাকে বেশ সুন্দর লাগবে। আপনার স্ট্রেট চুলের স্টাইলিং করুন এভাবেই।

স্ট্রেট চুল কিন্তু কখনও বোরিং নয়...

পনিটেল করতে পারেন

আপনার চুল যদি ঘন ও স্ট্রেট হয়। এই হেয়ারস্টাইলটি আপনার জন্যই। আপনি অফিস গেলে, আপনার ফর্মাল ওয়্যারের সঙ্গে একটি স্মার্ট পনিটেল খুবই ভাল লাগবে। আবার ক্যাজ়ুয়াল ওয়্যারেও পনিটেল বেশ মানানসই।

Beauty

Treat Love Care Brightening Foundation

INR 995 AT MyGlamm

সিঁথি নিয়ে এক্সপেরিমেন্ট করুন

যেহেতু আপনার স্ট্রেট চুল, তাই আপনি অনেকরকম ভাবেই সিঁথি করতে পারেন। এবং সেটা দেখতেও ভাল লাগবে। আপনি আপনার পোশাক অনুযায়ী আপনার সিঁথি পাল্টে নিতেই পারেন। আপনাকে দেখতেও ভাল লাগবে, আবার স্ট্রেট চুলের স্টাইলিং-এ এটিও বেশ সহজ।

Beauty

LIT Liquid Matte Lipstick - DM Slide

INR 395 AT MyGlamm

আপনি কি ওয়েট লুক ট্রাই করেছেন?

অল্প হেয়ার জেল নিয়ে তা চুলে লাগিয়ে নিন। এবার চুল ব্রাশ করে নিন। ছেড়ে রাখুন। শেষে হেয়ার স্টাইলিং স্প্রে চুলে স্প্রে করে নিন। আপনার হেয়ার স্টাইল রেডি।

তাহলে নিশ্চয়ই আর বোরিং লাগার কোনও জায়গা নেই? কারণ, স্ট্রেট চুলে স্টাইলিংই সবচেয়ে সহজ !

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!