বিশেষজ্ঞদের মতে পাঁচ রকমের কাপল হয় - আপনারা কোনটি?

বিশেষজ্ঞদের মতে পাঁচ রকমের কাপল হয় - আপনারা কোনটি? in bengali

আশেপাশে একটু নজর ফেরালেই বুঝবেন, এক একজন কাপল (5 types of couple and which one are you) এক একরকমের। কেউ-কেউ লজ্জার মাথা খেয়ে রাস্তাঘাটেই চুমু খেয়ে বসেন। আবার অনেকে সম্পর্কের কথা লুকিয়ে রাখতেই অভ্যস্ত। এমনও অনেককে দেখতে পাবেন, যাঁরা একে-অপরকে ছাড়া সেকেন্ডও থাকতে পারেন না। আপনিও কি প্রেম করেন? তা হলে ঝটপট জেনে নিন 'কাপল' হিসেবে আপনারা কেমন!

১। আপনাদের কি বাল্যপ্রেম?

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

ছোটবেলার প্রেম টিকিয়ে রাখা বেশ মুশকিলের কাজ। আপনারা যদি সেই অসাধ্য সাধন করে থাকেন, তা হলে তো অভিনন্দন জানাতেই হয়। এরা তথাকথিত প্রেমিক-প্রেমিকার (5 types of couple and which one are you) চেয়ে একটু আলাদাই হন। বন্ধুত্বই এদের সম্পর্কের মূল ভিত। তাই তো এঁরা একে-অপরকে যে কোনও কথা বলতেই কুন্ঠা বোধ করেন না। আর ঠিক এই কারণেই তো এমন সম্পর্ক একদিন না-একদিন ঠিক প্রান্তিক স্টেশনে পৌঁছে যায়ই। আপনারও একই চেষ্টা করে দেখতে পারেন। পার্টনারকে বন্ধু ভাবুন। তাঁর সঙ্গে সেই মতোই মিশুন। দেখবেন, ভালবাসার সম্পর্ক কোনও দিন বোঝা হয়ে দাঁড়াবে না।

২। লভ বার্ডস

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

অনেকেই আছেন যাঁরা পার্টনারকে ছাড়া একদিনও থাকতে পারেন না। মন খারাপ হলে তাঁর কাঁধই ভরসা। আবার আনন্দের সময় নাচানাচিও সেই প্রেমিকের হাত ধরেই। উঠতে বসতে একে-অপরের সঙ্গে সময় কাটাতেই এরা স্বচ্ছন্দ বোধ করেন। লোকসমাজের কাছে হয়তো এটা আদিখ্যেতা (5 types of couple and which one are you)। কিন্তু তাই বলে আপনারা যেন নিজেদের বদলে ফেলবেন না!

৩। প্রেমে বড্ড বেশি গদ্গদ?

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

PDA, সেটা আবার কী জিনিস মশাই। 'পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন', যাকে গোদা বাংলায় দেখনদারিও বলা যেতে পারে। খেয়াল করে দেখবেন রাস্তাঘাটে এমন অনেক কাপলকেই দেখতে পাবেন, যাঁরা তাঁদের ভালবাসার কথা চিৎকার করে লোকসমাজকে জানাতে পছন্দ করেন। এই ধরুন, অটোর লাইনের দাঁড়িয়ে টুপ করে প্রেমিককে চুমু খেয়ে নেওয়া তাঁদের কাছে জলভাত। অনেকে আবার রাস্তা পারাপারের সময় প্রেমিকার কোমর জড়িয়ে না থাকলে আত্মবিশ্বাসে ঘাটতি বোধ করেন। এই সব আদিখ্যেতা দেখে আমার-আপনার পিত্তি জ্বলতেই পারে। তবে, অনেকের কাছেই এটা খুব স্বাভাবিক ঘটনা। তাই আপনিও যদি এমন ধরনের (5 types of couple and which one are you) হন, তাতে লজ্জা পাওয়ার কিছু নেই। বরং যে ভাবে আপনারা চান, সেভাবেই সম্পর্ককে এগিয়ে যান। ওই গানটা মনে আছে তো, কুছ তো লোগ কহেঙ্গে, লোগোঁ কা কাম হ্যায় কহেনা। তাই সমালোচনায় কান দিয়ে কোনও লাভ নেই!

৪। অফিস প্রেমও কিন্তু বেশ ভাল

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

হঠাৎ করে কোনও সহকর্মীকে ভালবেসে ফেলাটা একেবারেই অস্বাভাবিক নয়। তাই এই নিয়ে বেশি ভাবনা-চিন্তা করবেন না। বরং অফিসে যাতে আপনাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো না হয়, সেদিকে নজর রাখাটাই বেশি গুরুত্বপূর্ণ। এই কারণেই বলছি, সম্পর্কের কথাটা লুকিয়ে রাখলেই ভাল করবেন। তবে কাজের ফাঁকে মাঝে মধ্যে ইশারা চলতেই পারে! মোটের উপর অফিস প্রেমের (5 types of couple and which one are you) মজাই আলাদা। কাজও চলে, আবার প্রেমও। এদিকে বসের চোখে ধরা পড়ে যাওয়ার ভয়ও থাকে। সব মিলিয়ে ব্যাপারটা বেশ জমে ওঠে বলুন!

Beauty

LIT Liquid Matte Lipstick- Datereview

INR 395 AT MyGlamm

৫। আপনারা কি কোয়শ্চেন মার্ক কাপল?

এমন কাপলদের 'কোয়শ্চেন মার্ক' কাপল বললে ভুল বলা হবে না। এঁদের যা কিছু নিয়েই প্রশ্ন করুন না, এমন গোল-গোল চোখে আপনার দিকে তাকাবেন, যেন কিছুই বুঝে উঠতে পারছেন না। আসলে এঁরা সব কিছু নিয়েই এত বিভ্রান্ত থাকেন যে, অর্ধেক সময়ই জোরালো কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেন না। সারাটা জীবনই 'এটা করা উচিত, না ওটা', এই দোটানাতেই কাটিয়ে দেন। আচ্ছা, আপনারও কি এই দলে (5 types of couple and which one are you) নাম লিখিয়েছেন?

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!