শুধু সুন্দর টপ পরলেই তো হল না, স্টাইলিশ বটম ওয়্যার না হলে ফ্যাশন সম্পূর্ণ হবে কি করে?

স্টাইলিশ বটম ওয়্যার না হলে ফ্যাশন সম্পূর্ণ হবে কি করে? in bengali

একটু কষ্ট করে খুঁজলে বোধহয় মাঝে মধ্যে কেষ্টও দেখা দেন! কিন্তু আমার মনে হয় মেয়েদের আলমারিতে কুর্তি বা টপের সঙ্গে পরার মতো বটম ওয়্যার পাওয়া মুশকিল। অনেক কারুকাজ করা কুর্তি বা খুঁজে পেতে কেনা এক্সক্লুসিভ ডিজাইনার টপও কিন্তু অনেকসময় মার খেয়ে যায় শরীরের নিম্নাংশের জন্য বেছে নেওয়া ভুল বটম ওয়্যারের (7 must have bottom wears for women) জন্য। ভিড়ের মধ্যে আলাদা দেখাতে গেলে টপ টু বটম আপ টু ডেট থাকতে হবে আপনাকে। আর তার জন্য চাই সঠিক বটম ওয়্যার । কোনও চাপ নেই। আমরা আপনাকে সাহায্য করব সঠিক বটম ওয়্যার বেছে নিতে।

এই সাত ধরণের বটম ওয়্যার আছে আপনার কালেকশনে?

১। ফিশনেট লেগিংস: নব্বইয়ের দশকে খুব জনপ্রিয় ছিল এই ফিশনেট লেগিংস।এখন আবার নতুন রূপে ফিরে এসেছে এই সুপার স্টাইলিশ লেগিংস। যারা স্ট্রিট স্টাইল পছন্দ করে তাদের জন্য পারফেক্ট হল এই ফিশনেট লেগিংস (7 must have bottom wears for women)। লেদারের ছোট স্কার্ট, রিপড জিন্স, ডেনিম বা বাইকার শর্টস যে কোনও কিছুর সঙ্গে যুগলবন্দী করে পরা যায় এটি।

২। কুলটস: কুলটস একটি ফরাসি শব্দ যার অর্থ হল নিচে পরার পোশাক যা এই মুহূর্তে ফ্যাশনেবল। প্রথমে এটা ছেলেদের পরার জন্য তৈরি হয়েছিল। পরে মেয়েরাও এটি পরতে শুরু করেন। কুলট হল ক্লাসি এবং ফাঙ্কি বটম ওয়্যার।

Make Up

LIT Lip & Eye Sparkles

INR 445 AT MyGlamm

৩। শারারা: এথনিক লুকের জন্য পারফেক্ট হল শারারা। আর শারারা মানেই সেটাতে একগাদা চুমকি বা সুতোর কাজ থাকতে হবে তার কোনও মানে নেই। শারারা সাধারণত থাই থেকে একটু টাইট হয়। খুব টাইট শারারার বদলে ঢিলেঢালা এবং অল্প কাজ করা সুতির শারারা (7 must have bottom wears for women) পরুন। পরেও আরাম পাবেন আর দেখতেও ভালো লাগবে।

৪। অ্যাসিমেট্রিক লং স্কার্ট: লং স্কার্ট দেখতে এমনিতেই সুন্দর লাগে। তার পরে সেটা যদি অ্যাসিমেট্রিক হয় তাহলে তার সৌন্দর্য কয়েকগুণ বেড়ে যায়। পার্টি হোক বা রোজকার অফিস, সব সময়ই এটা পরা যায়। সবথেকে ভালো লাগে লেসের ক্রপ টপের সঙ্গে।

Beauty

LIT Liquid Matte Lipstick- Datereview

INR 395 AT MyGlamm

৫। ক্রপড পালাজো: স্টাইল, আরাম আর ফ্যাশন যাই বলুন না কেন, তিনটে বিভাগেই বলে বলে গোল দেবে পালাজো প্যান্ট (7 must have bottom wears for women)। হাঁটু ঝুলের প্লিট করা পালাজোর সাথে সাদা টপ দেখতে ভারী সুন্দর লাগে।

৬। বারমুডা শর্টস: থাই অংশে বাড়তি চর্বি খুব বুদ্ধি করে লুকিয়ে রাখতে বারমুডা শর্টসের জুড়ি নেই। যে কোনও সাদামাটা শার্টের সঙ্গে বারমুডা শর্টস বেশ লাগে। মোটামুটি হাঁটুর একটু উপরের ঝুলেই বারমুডা শর্টস দেখতে বেশি ভালো লাগে।

৭। স্কর্ট: কনফিউজড হওয়ার কোনও দরকার নেই। এই বটম ওয়্যার (7 must have bottom wears for women) হল শর্টস আর স্কার্ট, এই দুটোর মেলবন্ধন। স্কর্ট আর কিছুই না ছোট্ট র‍্যাপ আপ স্কার্ট যার ছোট্ট ভাঁজটা ভারী সুন্দর। শিফন বা সুতির সাদা শার্টের সঙ্গে দুর্দান্ত লাগে।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম 

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!