ভ্যালেন্টাইনস ডে'র ভার্চুয়াল ডেট প্ল্যান করে ফেলুন, টিপস রইল আপনার জন্য

ভ্যালেন্টাইনস ডে'র ভার্চুয়াল ডেট প্ল্যান করে ফেলুন, টিপস রইল আপনার জন্য

ভ্যালেন্টাইনস ডে-র আর ঠিক কতদিন বাকি, একবা গুনে দেখুন তো! এই বিশেষ দিনটা কীভাবে কাটাবেন কিছু প্ল্যান করেছেন? আর সবথেকে বড় কথা, এইবার ভ্যালেন্টাইনস ডে কিন্তু রবিবার। তাই এই বার আনন্দে আর কোনও বাধা নেই। অফিসের কাজের চাপ নেই। ছুটির দিনে ফুরফুরে মেজাজে আপনি সারাদিন আনন্দে কাটাতে পারেন। একেই ভ্যালেন্টাইনস ডে, তার উপর রবিবার...রেস্তরাঁ ও অন্যান্য জায়গাগুলোয় ভিড় হওয়ার সম্ভাবনা খুবই (virtual date on this valentines day) । 

কিন্তু আপনি যদি এই ভিড়ে আপনার পার্টনারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে চান, আমরা মানা করছি না। একশো বার যান। কিন্তু আপনি যদি মনে করেন, এই বার ভ্যালেন্টাইনস ডে আপনি ভার্চুয়ালি ডেট করবেন তাতেও কিন্তু আনন্দ একটুও কম হবে না। তাছাড়া যাঁদের পার্টনার অন্য শহরে থাকেন, তাঁদের জন্য ভার্চুয়ালে ভ্যালেন্টাইনস ডে রমরমিয়ে পালন হবে। আপনিও কি ভার্চুয়াল ডেটের (virtual date on this valentines day)কথা ভাবছেন?

 

বাড়িতেই ডিনার আয়োজন করুন

আপনি লাঞ্চেরও আয়োজন করতে পারেন। কিন্তু রাত হলে আমেজটা বেশিই জমে। আপনি নিজেই রান্না করুন বা বাইরে থেকে খাবার অর্ডার দিয়ে নিন। শুধু খেয়াল রাখবেন, আপনি ও আপনার পার্টনার জন্য একই খাবার খান। অন্য খাবার খেলেও হবে। তবে একই খাবার খেলে মনে হবে একসঙ্গেই খাচ্ছেন। বাড়িতেই টেবিল সাজিয়ে নিন। সাদা টেবিল শিটের উপর লাল গোলাপের পাপড়ি ছড়িয়ে দিতে পারেন। ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজনও করতে পারেন। তবে ডিনার টেবিলে অবশ্যই ফুল রাখবেন। দেখতে ভাল লাগবে (virtual date on this valentines day)।

উপহার পাঠান প্রিয় মানুষকে

ইন্টারনেটে উপহার অর্ডার করে দিন

আপনি এইদিন দেখা করে উপহার দিতে পারছেন না তো কী হয়েছে? অনলাইন গিফট অর্ডার করে দিন। আপনার উপহার আপনার পার্টনারের বাড়ি পৌঁছে যাবে। গিফটের সঙ্গে কোনও বার্তাও পাঠাতে পারেন। ভ্যালেন্টাইনস ডে'র উপহার (virtual date on this valentines day)কিন্তু জমে যাবে!

 

তাঁর পছন্দের পোশাক পরুন

এইদিন কিন্তু ভালবাসার দিন। তাই নিজের পছন্দকে তো অবশ্যই গুরুত্ব দেবেন, সঙ্গে পার্টনারের পছন্দকেও গুরুত্ব দিতে ভুলবেন না। তাঁর পছন্দের রঙের পোশাক পরুন। কিংবা তিনি আপনাকে কোনও বিশেষ পোশাক উপহার দিলে সেই পোশাকটিও পরতে পারেন। না হলে তাঁর পছন্দের পোশাকও পরতে পারেন আপনি। ভ্যালেন্টাইনস ডে -তে লাল রঙের পোশাক পরলে বেশি ভাল দেখায়। তবে আপনি চাইলে অন্য পোশাকও পরতে পারেন।

Make Up

Manish Malhotra Eye Advanced Makeup Kit by MyGlamm

INR 1,999 AT MyGlamm

ভার্চুয়াল ডেট বলে কি সাজব না?

এমন কথা কে বলেছে? একশো বার সাজবেন। মুখের মেকআপে যেমন গুরুত্ব দেবেন। হেয়ারস্টাইলেও গুরুত্ব দিতে ভুলবেন না। ভাল হয় যদি গাঢ় রঙের লিপস্টিক ও স্মোকি আইজ় করতে পারেন। আপনাকে দেখে আপনার পার্টনার চোখ ফেরাতে পারবেন না (virtual date on this valentines day)।

সুন্দর করে সাজিয়ে নিন

ঘর সুন্দর করে সাজিয়ে নিন

ভিডিয়ো কলে আপনার ঘরের যে অংশ দেখা যাবে, সেই অংশ খুব সুন্দর করে সাজিয়ে নিন। একটি ছোট স্ট্যান্ডিং ল্যাম্প জ্বালাতে পারেন। সঙ্গে লাল টুনি লাইট দিয়েও সাজিয়ে নিতে পারেন। দেখতে খুবই সুন্দর লাগবে(virtual date on this valentines day)।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!