ভার্চুয়াল ডেট নাইট? স্টাইলিং টিপস দিচ্ছি আমরাই

ভার্চুয়াল ডেট নাইট? স্টাইলিং টিপস দিচ্ছি আমরাই

প্যানডেমিক কত কিছুই না পাল্টে দিল! না হলে কি আর ভার্চুয়াল ডেটিংয়ে ভরসা করতে হয়! সারা বছর অনলাইন ডেটিং অ্যাপগুলোয় ভরসা করতে হয়েছে। আর পছন্দের মানুষের সঙ্গে কোনও রেস্তরাঁয় ডিনারে না গিয়ে আপনাকে বাড়িতেই বসে থাকতে হয়েছে। 

Beauty

Manish Malhotra Face And Body Highlighter

INR 1,250 AT MyGlamm

অফিসের কাজ আর অনলাইন ডেটিং অ্যাপ। এই করেই সময় পার করতে হয় আর কী! এসবের মধ্যে সামান্য খুশির সময় তখনই পাওয়া যায়, যখন ভার্চুয়াল ডেটিং (what to wear on a virtual date)করা যায়। 

স্বস্তিকার এই সাজ আপনার কেমন লাগল?

এখন ভার্চুয়াল ডেটিংয়ে কীভাবে সাজব সেটা নিয়েও আমাদের হাজার চিন্তা হতে থাকে। এখন আর সেসব চিন্তা করতে হবে না। আপনি ভার্চুয়াল ডেটে কী পরবেন (what to wear on a virtual date) তার সাজেশন দিচ্ছি আমরাই।

আপনি সুন্দর ড্রেস পরুন

Fashion

Dramatic Entrance Lantern Sleeve Wrap Dress in Plum

INR 999 AT Athena

ডেট নাইটের কথা ভাবলেই প্রথমে আমাদের ওয়ারড্রবে রাখা সুন্দর ড্রেসের কথা মনে পড়ে। ওয়েস্টার্ন সুন্দর ড্রেস আপনি পরতেই পারেন। তার সঙ্গে মিলিয়ে মেকআপ করুন, ন্যুড মেকআপ আপনি ট্রাই করতেই পারেন। জুতোর দিকে লক্ষ্য না করলেও চলবে। কারণ, আপনার ল্যাপটপে ভিডিয়ো কলে আপনার জুতো দেখা যাবে না। চেষ্টা করুন হেয়ারস্টাইল ও মুখের মেকআপে বেশি গুরুত্ব দেওয়ার (what to wear on a virtual date)।

Beauty

LIT Liquid Matte Lipstick- Instagrandstanding

INR 395 AT MyGlamm

সুন্দর টপ পরার চেষ্টা করুন

ভিডিয়ো কলে আপনার উপরের অংশই বেশি দেখা যাবে। তাই সেই পোশাকটিই সুন্দর পরার চেষ্টা করুন। আপনার ওয়ারড্রবে যদি সুন্দর টপ থাকে, তাহলে আজই তা বের করে পরে ফেলুন। লাল রঙের টপ পরতে পারেন। কিংবা আপনার পছন্দের রঙের টপ পরতে পারেন (what to wear on a virtual date)।

Fashion

Women Maroon Solid Bardot Top

INR 490 AT Berrylush

অফ শোল্ডার টপ পরতে পারেন

আপনি অফ শোল্ডার টপ পরতে পারেন ভার্চুয়াল ডেটে। তার সঙ্গেই আপনি চুল খোলা রাখুন। ভাল লাগবে।

সালোয়ার-কামিজ় পরতে পারেন

Fashion

Women Blue & Off-White Printed Kurta with Palazzos & Dupatta

INR 2,279 AT anayna

ভার্চুয়াল ডেট মানে যে আপনাকে ওয়েস্টার্ন পোশাকই পরতে হবে তা নয়। আপনি ভারতীয় পোশাক পরেও ডেট করতেই পারেন। তাই আপনি সালোয়ার-কুর্তাও পরতে পারেন। তবে একটু উজ্জ্বল রঙের পোশাক পরার চেষ্টা করুন। ভিডিয়ো কলে যেন আপনার জামার রঙ স্পষ্ট বোঝা যায়। কানের দুল কিন্তু এই ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ।

অ্যাকসেসরিজ়ে গুরুত্ব দেবেন

কানের দুলটি পছন্দ?

যেহেতু আপনি ভিডিয়ো কলে উল্টোদিকের মানুষটিকে দেখবেন, তিনিও আপনাকে সেভাবেই দেখবেন। আপনি আপনার অ্যাকসেসরিজ়ে এইক্ষেত্রে গুরুত্ব দিন। একটা নেকলেস আপনার সাজ বদলে দিতে পারে। আপনিও সেই বিষয়ে নিশ্চয়ই জানেন। কিংবা কানের দুল বেছে নেওয়ার সময় সতর্ক থাকুন। আপনার মেকআপ যেন পার্ফেক্ট হয়(what to wear on a virtual date)।

শাড়ি পরতে অসুবিধা কোথায়?

ডেট মানেই যে শাড়ি পরা যাবে না, এরকম কিন্তু কোনও অলিখিত নিয়ম নেই। আপনার মন পছন্দের শাড়ি আপনি আলমারি থেকে বের করে পরতেই পারেন। তবে শাড়ি বেছে নেওয়ার সময়ও আপনাকে লক্ষ্য রাখতে হবে যে, শাড়ির রঙ সামান্য উজ্জ্বল হলেই ভাল। তার সঙ্গে মানানসই মেকআপ করুন। কানের দুল এবং খোলা চুলে আপনাকে দেখাবে অপরূপা। আপনার পছন্দের মানুষ আপনার থেকে চোখ ফেরাতেই পারবেন না!

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!