কলকাতায় ৫০০টাকার নিচে ৫টি বাফের সন্ধান রইল আপনার জন্য!

কলকাতায় ৫০০টাকার নিচে ৫টি বাফের সন্ধান রইল আপনার জন্য!

সামনের সপ্তাহেই সরস্বতী পুজো, তার আগেই আবার ভ্যালেন্টাইনস ডে! মানে কোন দিন ছেড়ে কোন দিন সেলিব্রেট করা হবে আর কী। তা এইসব দিন যদি বাদও দিই, তার পরেও তো সারা বছরটা পরে রয়েছে না কি। কখনও জন্মদিন তো কখনও ছুটির দিন, এগুলো কি বাড়িতে বসেই কেটে যাবে হ্যাঁ? কী করা যায় তবে! তার জন্যই আজ আপনার জন্য কয়েকটি বাফের সন্ধান রইল। কলকাতায় ৫০০ টাকার নিচে বাফে (buffet under 500) পাওয়া যায় কি না এই প্রশ্ন অনেকেই করেন, তাই আমরাও জানাতে চাই। একশো বার করা যায়। আপনি শুধু ঘুরে আসুন (restaurants in kolkata)। সন্ধান দিচ্ছি আমরা। 

চ্যাপটার ২

প্রিয় খাবারের সম্ভার!

মানিস্কয়্যার মলে রয়েছে এই রেস্তরাঁ।

এদের বাফে মেনুতে রয়েছে ২৩রকম ডিশ। পিপার চিকেন উইংস, চিকেন মাঞ্চুরিয়ান, চিলি চিকেন ড্রাই, ফিশ ইন হট গার্লিক সস এবং চিলি প্রন (buffet under 500) কিন্তু বেশ জনপ্রিয়। এছাড়াও আপনি পাবেন পাম কেক, ফ্রুট কাস্টার্ড ও অন্যান্য। পেট তো ভরবেই সঙ্গে মনও । এদিকে পকেটও গড়ের মাঠ হবে না!

সময় - লাঞ্চ, সাড়ে ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত প্রতিদিন
ডিনার - সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত (সোম থেকে শুক্র)
দাম - ৩৯৯ ও ট্যাক্স দিতে হবে লাঞ্চের জন্য, ডিনারের জন্য ৪৯৯টাকা।

চাইনিজ খাবার আপনার পছন্দ ?

হাকা

মানিস্কয়্যার মলেই এই রেস্তরাঁও (restaurants in kolkata)।

টিপিকাল এশিয়ান লাঞ্চ উপভোগ করতে চাইলে চোখ বন্ধ করে চলে যান এখানে। স্মোকি চিকেন উইথ চিলি অ্যান্ড ক্যাশু, চিকেন থাই কারি, চিকেল ড্রামস্টিক, চিকেন সিউ মাই এগুলো অবশ্যই ট্রাই করুন। বিভিন্ন প্যাস্ট্রি খান শেষ পাতে। কিংবা আইসক্রিমও খেতে পারেন। আপনার লাঞ্চ সম্পূর্ণ!

সময় - লাঞ্চ - দুপুর পৌনে ১টা থেকে ৩ টে পর্যন্ত, ডিনার - সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত (সোম থেকে শুক্র)

দাম - লাঞ্চের জন্য ৪৪০ টাকা ও ডিনারের জন্য ৪৮৫টাকা।

এরকম খাবার পেলে আর কী চাই!

কাসা কিচেন

ভেজেটেরিয়ানদের জন্য সুখবর! গ্র্যান্ড ব্রেকফাস্টের (restaurants in kolkata)জন্য চলে যান কাসা কিচেনে। ক্লাব কচুরি, পরোটা, পাও ভাজি, চিজ় বেবি পটাটো, কাটলেট এবং চিলি গার্লিক পপস ট্রাই করুন। ফ্রেশ জুস খান। তারই সঙ্গে খান কুকিস, মার্বল কেকস, ফ্লেভারড ইয়োগার্টস, ডোনাটস! কোনটা ছেড়ে কোনটা খাবেন! এমনকী অনুরোধে দক্ষিণ ভারতীয় খাবারও বানিয়ে দেওয়া হয়।

মিন্টো পার্কের হোটেল কাসা ফরচুনাই হল ঠিকানা।

সময় - সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত।

দাম - ৩২৫টাকার সঙ্গে ট্যাক্স

মোমো কার কার প্রিয়?

রেড এক্সপ্রেস

চোখ বন্ধ করে এখানেই লাঞ্চটা (buffet under 500) সেরে ফেলুন। এদের বিশেষত্ব ক্রিসপি চিলি বেবি কর্ন, তন্দুরি আলু ও অন্যান্য। এছাড়াও আপনি পাবেন মটর পনির, চিকেন বাটার মশলা, তাই চিন চিকেন, স্লাইসড ফিস ইন চিলি ওয়াইন সস। রয়েছে মন ভোলানো ডেজার্টও। খেতে পারেন গুলাব জামুন ও পাঞ্চ কেক। আর কী চাই?
সল্টলেক সেক্টর ৫-ই এর ঠিকানা।

সময় - দুপুর ১২টা থেকে বিকেল ৩টে (সোম থেকে শুক্র)

দাম - ৪৯৯ টাকা ও ট্যাক্স

চিকেন কার কার প্রিয়?

দ্য নুডলস হাব

নাকতলায় এই রেস্তরাঁর (restaurants in kolkata)থেকে সস্তায় কোনও বাফে হতে পারে কী? ১৯৯টাকায় বাফে, ভাবা যায়?

ইয়াংস্টারদের কিন্তু এই বাফে খুবই প্রিয়। এখানে আপনি পাবেন তাই চিন চিকেন, হট গার্লিক চিকেন, সেজোয়ান চিকেন। এমনকী মিক্সড ভেজেটেবলস ইন হট গার্লিক সস আপনি ট্রাই করতে পারেন। এমনকী হং কং চিকেন ও চিকেন স্প্রিং রোলও আপনি ট্রাই করতে পারেন। শেষে খেতে পারেন আইসক্রিম বা প্যানকেক।

সময় - দুপুর ১২ টাকা থেকে বিকেল ৪টে। তবে ৩টের মধ্যে যাওয়ার চেষ্টা করুন।
দাম - ১৯৯টাকার সঙ্গে ট্য়াক্স

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!