বেস্ট ফ্রেন্ডের বিয়েতে ব্রাইডসমেটের দায়িত্ব নিতে আপনি তৈরি তো?

বেস্ট ফ্রেন্ডের বিয়েতে ব্রাইডসমেটের দায়িত্ব নিতে আপনি তৈরি তো? in bengali

বিয়ের দিনে কনের যত ঝক্কি, কনের বেস্ট ফ্রেন্ডের তার চেয়েও বেশি হ্যাপা। আরে বাবা প্রিয় বান্ধবীর বিয়ে (be the best brides mate in bffs wedding) বলে কথা। সেই কবেকার বন্ধুত্ব। প্লে স্কুল থেকে স্কুল আর সেখান থেকে কলেজ হয়ে সোজা ইউনিভার্সিটি। কত কথা রাত জেগে শেয়ার করেছে দুজনে, কত ঝগড়া, কত কথা কাটাকাটি আবার ভাব হয়ে যেতেও সময় লাগেনি বেশি। এহেন বান্ধবীর বিয়েতে আরেকজন কি শুধু নিমন্ত্রিত অতিথির ভূমিকায় চুপচাপ হাত গুটিয়ে বসে থাকতে পারে? তার যে অনেক কাজ। চোখের জলে ভেসে সবাইকে গুডবাই বলে প্রিয় বান্ধবী শ্বশুরবাড়ি চলে যাওয়ার আগে তার জীবনের এই বিশেষ দিনটিকে সাজিয়ে দেওয়ার দায়িত্ব যে আপনার। আপনারও প্রিয় বান্ধবীর বিয়ে? হয়ে উঠুন সুন্দরী কনের সেরা বান্ধবী Best Brides Mate.

১। বান্ধবীর স্পিন্সস্টার পার্টির আয়োজক আপনিই

ছেলেরা যদি বিয়ের আগে ব্যাচেলার পার্টি করতে পারে তাহলে মেয়েরাই বা বাদ যায় কেন? বিয়ের আগে আপনার বাড়িতে বা অন্য কোথাও একটা সারপ্রাইজ স্পিন্সস্টার পার্টির আয়োজন করুন। স্কুল, কলেজের অন্যান্য বান্ধবীদেরও ডেকে নিন। জমিয়ে আড্ডা দিন, নাচ গান, খাওয়া দাওয়া হই হুল্লোড় সব করুন। সবাইকে ছেড়ে আপনার বান্ধবী অন্য এক বাড়িতে চলে যাচ্ছেন তাই এমন ভবে সব কিছুর আয়োজন (be the best brides mate in bffs wedding) করুন যাতে এই দিনটি সারা জীবন তার মনে থাকে। আপনি যদি ইতিমধ্যেই বিবাহিত হন তাহলে বান্ধবীকে কানে কানে বিবাহিত জীবন সম্পর্কে একটা দুটো টিপস দিয়ে দিন।

২। কনের অ্যাসিস্ট্যান্ট কিন্তু আপনি

কনে যে যে পোশাকগুলো পরবে বা যেভাবে সাজবে তার একটা ট্রায়াল দিয়ে রাখুন (be the best brides mate in bffs wedding)। বিশেষ করে জুতো এবং শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ একবার ট্রায়াল দিয়ে দেখার জন্য কনেকে বলুন। কোনও সমস্যা হলে এগুলো বদলে নেওয়ার জন্য হাতে সময় থাকবে।

Skin Care

MyGlamm GLOW Iridescent Brightening Essence

INR 1,195 AT MyGlamm

Beauty

Manish Malhotra Cinnamon Ginger Night Gel

INR 945 AT MyGlamm

৩। আরে সাজগোজও তো করতে হবে নাকি!

হবু কনে যখন তার বিয়ের পোশাক আশাক কিনবেন আপনিও হলদি, সঙ্গীত, আইবুড়ো ভাত, বিয়ে, বউভাত সব কিছুর জন্য মানানসই ও আকর্ষণীয় পোশাক কিনে নিন। জানি সবার চোখ সেদিন কনের দিকে থাকবে। তবে কাজ তো আপনারও অনেক আছে। বরযাত্রীদের আপ্যায়ন, তাদের দেখাশোনা, ছেলের বাড়ি তত্ত্ব নিয়ে যাওয়া এসব তো করতে হবে নাকি? তখন কি যেমন তেমন বেশে যাওয়া যায়?

৪। টুইনিং করে ফটো সেশন

প্রিয় বান্ধবী ত্বরিতার বিয়েতে ফটো সেশনে ব্যস্ত অভিনেত্রী সন্দিপ্তা

একই রকম টি-শার্ট বা পোশাক কিনে এই শহরে আপনাদের সবচেয়ে প্রিয় রেস্তরাঁ বা পার্কে চলে যান (be the best brides mate in bffs wedding) । এমন কোনও জায়গা বেছে নিন যেখানে আপনারা প্রায়ই যেতেন বা যে জায়গার সঙ্গে আপনাদের অনেক স্মৃতি জড়িয়ে আছে। সেখানে সুন্দর করে ফটো সেশান করুন। পরে বিয়ের অ্যালবামে এগুলো যোগ করে দিন। দেখবেন অ্যালবামে একটা আলাদা মাত্রা যোগ হয়েছে।

৫। নাচ মেরি রানী, মেরি রানী নাচ

যদি বান্ধবীর বিয়েতে সঙ্গীতের ব্যবস্থা থাকে তাহলে আগে থেকে ভালো একটা নাচ আপনাকে তুলে রাখতে হবে (be the best brides mate in bffs wedding)। খুব একটা ভালো নাচতে না জানলেও ক্ষতি নেই। আসল ব্যাপার হল আপনাকে নাচতে দেখে আপনার বান্ধবীর ঠোঁটের কোনে যে নির্মল হাসি ফুটে উঠবে, সেটাই হবে আপনার সেরা পাওনা।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!