প্রেমিকের জন্মদিনের উপহার কী দেবেন? কয়েকটি পরামর্শ রইল আপনার জন্য

প্রেমিকের জন্মদিনের উপহার কী দেবেন? কয়েকটি পরামর্শ রইল আপনার জন্য

প্রেমিকের জন্মদিন আসার আগে থেকেই চিন্তা হতে থাকে এইবার জন্মদিনে কী উপহার দেওয়া যায়। কী উপহার দিলে সে ব্যবহারও করতে পারবে আবার সেই উপহার তার কাছে বেশ অন্যরকম হতে পারে। এই সব নিয়ে সাত পাঁচ ভাবতে ভাবতেই না আপনার সময় যায়। তাছাড়া শুধু উপহারের কথা ভাবলেই হবে, তার সঙ্গে কীভাবে সময় কাটাবেন, কী কী করলে তাঁর দিনটি আরও স্পেশাল হয়ে উঠবে সেগুলোও তো ভাবতে হবে। তাই আপনার প্রেমিকের জন্মদিনের উপহার নিয়ে পরামর্শ দিচ্ছি আমরা। আপনি শুধু আপনার ইচ্ছেমতো একটা উপহার (best gift ideas for boyfriend) কিনে দেবেন না হয়!

স্ট্রাইপ ফর্মাল শার্ট

Fashion

Men Navy Blue Slim Fit Striped Casual Shirt

INR 1,539 AT WROGN

অফিস পরে যাওয়ার জন্য তাঁর কাছে না কি শার্টই নেই। এই অভিযোগ সে কতবার করে বলুন তো। আপনিও জানেন খুব ভাল করেই। অফিসের জন্য একাধিক শার্ট লাগে। আর এই করোনা পরিস্থিতিতে তো বটেই। তাই আপনার প্রেমিকের জন্মদিনের উপহার হিসেবে শার্ট (best gift ideas for boyfriend) কিনে দিন না। এরকম স্ট্রাইপ ফর্মাল শার্টে দেখতেও সুন্দর লাগে। এই উপহার তিনি ব্যবহারও করতে পারেন অনেকদিন।

এক রঙা ফর্মাল শার্ট

Fashion

Men Navy Blue Regular Fit Solid Casual Shirt

INR 696 AT Roadster

শুধু যে স্ট্রাইপ ফর্মাল শার্ট (best gift ideas for boyfriend) দিতে পারেন তা নয়, আপনি সুতির এক রঙা ফর্মাল শার্টও কিনে দিতে পারেন। আর এক মাস পর থেকেই কলকাতায় গরম পড়ে যাবে। তখন এই ফর্মাল শার্ট তার সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠতে পারে। আপনি লিনেনের শার্ট নিতে পারেন। পরেও আরাম হয়, উপহার হিসেবেও খুব ভাল।

ক্যাজুয়াল টি শার্ট

Fashion

Men Black Solid Round Neck Pure Cotton T-shirt

INR 489 AT ether

অফিসের বাইরে পরার জন্যেও তো পোশাক প্রয়োজন। সেই কথা মাথায় রেখে তাঁকে অবশ্য়ই ক্যাজুয়াল এই টি শার্ট উপহার দিতে পারেন। তাঁর পছন্দের মিউজিক ব্যান্ডের টি শার্ট দিতে পারেন। কিংবা কোনও সিনেমার সংলাপ লেখা টি-শার্টও দিতে পারেন। দারুণ দেখাবে।

বই উপহার দিতে পারেন

আপনারা দুজনেই কি বিব্লিওফিল? তাহলে এই জন্মদিনে একটা বইয়ের থেকে ভাল উপহার কী হতে পারে। আপনি আপনার প্রেমিকের জন্য বই কিনে নিন। প্রেমের কবিতা বা উপন্যাসের বইও উপহার দিতে পারেন। তিনিও খুব খুশি হবেন, আপনার উপহারের কদরও করবেন।

ঘড়ি উপহার দিন

Fashion

boAt Storm Smartwatch (Black Strap, Regular)

INR 2,499 AT boAt

আপনি অ্যানালগ ঘড়ি উপহার দিতে পারেন। লেদার ব্যান্ডের ঘড়ি হলে বেশ ভাল হয়। না হলে আপনি উপহার দিতে পারেন স্মার্ট ওয়াচ। নানারকম ডিজাইনের স্মার্টওয়াচ কিন্তু কিনতে পাওয়া যায়। বেশ ভাল লাগবে। এখন কিন্তু অনেকেই স্মার্টওয়াচ ব্যবহার করছেন।

ডিওড্রেন্ট উপহার দিতে পারেন

Beauty

WIPEOUT Germ Killing Body Spray

INR 149 AT MyGlamm

আপনি চোখ বন্ধ করে এই উপহার আপনার প্রেমিকের জন্মদিনে দিতে পারেন। তিনি আপনার এই উপহার পেয়ে একদমই অখুশি হবেন না।

স্যানিটাইজার ও স্যানিটাইজিং ওয়াইপস

Beauty

Ultimate Germ Defence 35 Sanitizing Wipes + 30 Sanitizing Towels + 4 Moisturizing Hand Sanitizers

INR 999 AT MyGlamm

করোনা পরিস্থিতিতে এর থেকে ভাল উপহার কী হতে পারে বলুন দেখি? আপনি যে কোনও পোশাক উপহার দিন, তার সঙ্গে অবশ্যই এই স্যানিটাইজিং ওয়াইপস আপনি উপহার (best gift ideas for boyfriend) দিতে পারেন।

চকোলেট উপহার দিন

Lifestyle

Cadbury Roundie Milk Chocolate Wafer Biscuit

INR 150 AT Cadbury

চকোলেট সবসময়ই খুব ভাল উপহার। আপনিও আপনার প্রেমিকের জন্মদিনে চকোলেট উপহার দিতে পারেন।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!