ডিনার প্ল্যান থেকে উইকেন্ড টুর! এই ভ্যালেন্টাইনস ডে একা একা কীভাবে সেলিব্রেট করতে পারেন

ডিনার প্ল্যান থেকে উইকেন্ড টুর! এই ভ্যালেন্টাইনস ডে একা একা কীভাবে সেলিব্রেট করতে পারেন

"এইবার ভ্যালেন্টাইনস ডে'র কী প্ল্যান?", এই প্রশ্নের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত হয়ে পড়েছি। সবাইকে এক উত্তর দিচ্ছি, কোনও প্ল্যান নেই! তাও কেউ বিশ্বাস করতেই চায় না! আরে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করার জন্য তো একজন মানুষ চাই। একা একা সেলিব্রেট করব? হঠাৎ মনের ভিতর কে একজন উত্তর দিল, একা একাই সেলিব্রেট করবে। আমি শুনে কিছুক্ষণ চুপ থাকলাম। তারপর ভাবলাম, হ্যাঁ একা তো সেলিব্রেট করাই যায়। ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করার জন্য কোনও মানুষ নেই বলে কি আপনিও মন খারাপ করেছিলেন? আর মন খারাপ করে থাকবেন না। একা একাই ভালবাসার দিন উদযাপন করুন। আনন্দে থাকুন। কীভাবে সেলিব্রেট করবেন? ঠিক আছে, তার কয়েকটা টিপস দিয়ে দিচ্ছি আমরাই (enjoy valentines day)! 

নিজের জন্য উপহার কিনবেন

Beauty

Molten Matte Liquid Lipstick- Bia

INR 645 AT MyGlamm

ভালবাসার এই বিশেষ দিনে একজন মানুষ আর একজনকে উপহার দেন। কিন্তু সবার তো আর সেই 'বিশেষ' মানুষ থাকেন না। তাতে কী হয়েছে? আপনিই আপনার বিশেষ মানুষটি হয়ে উঠতে পারেন তো। নিজের জন্য উপহার কিনুন। নিজেই সেটি রঙিন কাগজে মুড়ে সাজিয়ে ফেলুন। নিজের জন্য উপহার কিনলে দেখবেন নিজেরও মন ভাল লাগে। তাছাড়া আপনার পছন্দের লিপস্টিক শেড আর কে ভাল জানেন বলুন দেখি? তাই পছন্দের একটি শেড কিনে এই ভ্যালেন্টাইনস ডে- (enjoy valentines day)তে নিজেকে উপহার দিন।

একটা সন্ধ্যা নিজের সঙ্গে

আপনি কি রেড ওয়াইন ভালবাসেন? না কি ওলড মঙ্ক লাভার? এই দিন সন্ধ্যায়, নিজের পছন্দ মতো খাবার অর্ডার করে নিন বাড়িতেই। তার সঙ্গে ঘর সাজিয়ে নিন নিজের মতো। পছন্দের পোশাক পরে নিন। গ্লাসে রেড ওয়াইন ঢেলে নিন এরপর। ব্যস, এর থেকে ভাল সেলিব্রেশন আর কী বা হতে পারে?

কোথাও ঘুরে আসতে পারেন

কোথাও ডিনারে যেতে পারেন

যদি বাড়িতে থাকতে ভাল না লাগে, তবে অবশ্যই ডিনারের প্ল্যান করে নিতে পারেন। আপনার পছন্দের খাবার অনুযায়ী রেস্তরাঁ বেছে নিন। সন্ধ্যায় সেজেগুজে রেস্তরাঁয় গিয়ে পছন্দের খাবার খেতেই পারেন (enjoy valentines day)।

উইকেন্ড টুর প্ল্যান করতে পারেন

আপনি কি মাঝেমধ্যেই সোলো ট্রিপ করেন? যদি এখনও না করে থাকেন, তবে এইবার ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ুন। ভ্যালেন্টাইনস ডে কাটুক কোনও সুন্দর এক জায়গায়। আপনি কাছাকাছি কোনও বিচে যেতে পারেন (enjoy valentines day)। আপনার দিনটা ভালই কাটবে।

নিজেকে ভাল রাখুন

কোনও বিউটি ট্রিটমেন্ট নিতে পারেন

ভ্য়ালেন্টাইনস ডে-র দিন নিজের একটু যত্ন করতে পারেন। যেমন, কোনও হেয়ারকাট (enjoy valentines day) করতে পারেন। স্পা কিংবা বডি মাসাজ করাতে পারেন। পেডি কিওর বা ম্যানিকিওরও করাতে পারেন। সময়টা ভাল কাটবে।

Beauty

K.Play Acai Berry Anti-Oxidant Sheet Mask

INR 145 AT MyGlamm

বাবা, মায়ের জন্য ভাল রান্না করতে পারেন

এই দিনটা বাবা, মায়ের সঙ্গেও কাটাতে পারেন। মায়ের জন্য কোনও উপহার নিতে পারেন। কিংবা বাবার জন্যেও উপহার নিতে পারেন। তাঁদের পছন্দের রান্না করে খাওয়াতে পারেন। সময় ভাল কাটবে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!