এই কয়েকটি ব্যাগ সব মহিলার কালেকশনে থাকতেই হবে! মিলিয়ে নিন আপনার কোনটা আছে

এই কয়েকটি ব্যাগ সব মহিলার কালেকশনে থাকতেই হবে! মিলিয়ে নিন আপনার কোনটা আছে

পোশাক পরা হয়ে গিয়েছে, মেকআপও সম্পূর্ণ! তাও যেন কিছু একটা বাকি থেকে গিয়েছে মনে হচ্ছে! কী বাকি থেকে গেল? আয়নার সামনে দাঁড়িয়ে দেখলাম ভাল ভাবে! আরে ব্যাগটাই তো নিইনি। ব্যাগ মানে যেরকম সেরকম নিলেই হল না কি, পোশাকের সঙ্গে অবশ্যই মানানসই ব্যাগ চাই। এদিকে বাজেটে কোলায় না! তাও মধ্যবিত্ত বাঙালির স্বপ্ন ও আশা ফুরোয় না। তবে কী করা যায়? বাজেট নেই তো কী, বুদ্ধি তো আছে! এমন কয়েকটি ব্যাগ কিনে রাখতে হবে, যেগুলি অনেক পোশাকের সঙ্গেই নেওয়া যায়। ব্যাস, মুশকিল আসান! আসুন দেখে নেওয়া যাক আপনি কোন কোন ব্যাগ (bags) রাখবেন।

Beauty

WIPEOUT Germ Killing Body Spray

INR 149 AT MyGlamm

রাজস্থানি হ্যান্ডমেড ব্যাগ

Fashion

A.N Treasure Women's Rajasthani Handmade Hand Bag (Blue)

INR 399 AT A.N Treasure

এই একটি ব্যাগ আপনার কালেকশনে থাকতেই হবে। শাড়ি পরছেন? কোনও অনুষ্ঠানে নিমন্ত্রণ রয়েছে? কিংবা জিন্স ও কুর্তা পরেছেন? সবক্ষেত্রেই মানিয়ে যাবে এই ব্যাগটি (bags)। জিন্সের সঙ্গে নিলে একটি ফিউশন লুকও তৈরি হবে বৈ কী! তাহলে আর চিন্তা কীসের? সামনে সরস্বতী পুজোও আসছে, সাদা বা হলুদ রঙের শাড়ির সঙ্গে কিন্তু এই ব্যাগটা ফাটাফাটি লাগবে সত্যি বলছি (bag collection)!

কুল গ্রাফিক ব্যাকপ্যাক

Fashion

Women Orange & Blue Graphic Backpack

INR 799 AT Wildcraft

এই একটা ব্যাকপ্যাক আপনার কালেকশনে না থাকলে আপনার কালেকশন অসম্পূর্ণ। আর আপনি যদি বেশিরভাগ সময়েই জিন্স ও টিশার্ট পরে কাটিয়ে দেন, মানে ডেটে গেলেও জিন্স ও টিশার্ট আবার অফিসে গেলেও জিন্স ও টিশার্ট পরেন আর কী! ঢুলু ঢুলু চোখে সব সময় বড় বড় চশমা থাকে, তবে এই একটা ব্যাগ কেন থাকবে না? কুল ডুড শব্দ কি শুধুই ছেলেদের জন্য? না বাবা! মেয়েরাও কুল হতেই পারে! শুধু এই ব্যাগটা (bags)পিঠে নিতে ভুলবেন না। আর আপনার সারাদিনের জিনিস এই ব্যাগে অনায়াসেই ঢুকে যাবে।

Make Up

LIT Lip & Eye Sparkles

INR 445 AT MyGlamm

লেদার ব্যাকপ্যাক

Fashion

Women Brown Backpack

INR 839 AT Mast & Harbour

এই ব্যাগ যেমন আপনি ওয়েস্টার্ন ওয়্যারের সঙ্গে নিতে পারেন, একইসঙ্গে এই ব্যাগ নিতে পারেন ইন্ডিয়ান ফর্মালের সঙ্গেও। অর্থাৎ, কুর্তির সঙ্গে এই ব্যাগ কিন্তু বেশ মানাবে। আর যে কোনও রকম ওয়েস্টার্ন ওয়্যারের সঙ্গে তো চোখ বন্ধ করে এই ব্যাগ নেওয়া যায়। আজ কোন ব্যাগটা নেবেন (bags)?

সিম্পল কাপড়ের ব্যাগ

Fashion

Mandala Printed Cotton Shopping Bag Purse Bags Women Tote Shoulder Handbag Eco Friendly Bag

INR 499 AT Ravaiyaa - Attitude is everything

এই ব্যাগ যে কোনও পোশাকের সঙ্গে মানানসই। মানে, আপনি যদি ইন্ডিয়ান ফর্মাল বা ক্যাজুয়াল পোশাক পরেন, তার সঙ্গেও আপনি এই ব্যাগ নিতে পারবেন। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও এই ব্যাগ বেশ মানায়। ফিউশন লুকও ট্রাই করতে পারেন, সঙ্গে এই ব্যাগ থাকতেই হবে। শাড়ির সঙ্গে এই ব্যাগ (bag collection)বেশ মানায়। একটা সিম্পল লুক পাবেন আপনি।

Skin Care

MyGlamm GLOW Iridescent Brightening Essence

INR 1,195 AT MyGlamm

বোহো ব্যাগ

Fashion

Handmade Boho Bags Ladies Bag Embroidery Shoulder Bag Banjara Tote Bag Antique Banjara Bag By Handicraft-Palace

INR 2,999 AT Handicraft-Palace

বোহো স্টাইলের অনেকরকম ব্যাগ পাওয়া যায়। আজ আমাদের পরমার্শে এই শোল্ডার ব্যাগ। বোহো স্টাইলের ব্যাগ নেওয়ার জন্য আপনি লং স্কার্টও পরতে পারেন। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও এই ব্যাগ (bag collection)নিতে পারেন। কুর্তি ও শাড়ির সঙ্গেও যথেষ্ট মানাবে এই ব্যাগ।

জুট ব্যাগ

Fashion

Large 32 L Laptop Backpack Madhubani Folk Art Organic Jute Cotton 32 litres Backpack 35 Women and Kids / 15 inch Laptop Backpack/College Backpack/Unisex Travel/Casual Backpack/Waterproof/Water Resistent (Multicolor)

INR 1,099 AT iMithila

চট শিল্প ভারতের নিজস্ব। চটের তৈরি নানা রকম ডিজাইনের ব্যাগ পাওয়া যায়। আপনিও একটি ব্যাগ ব্যবহার করতে পারেন। এরকম ব্যাকপ্যাক (bag collection)যে কোনও পোশাকের সঙ্গেই নেওয়া যায়। যেমন অনেক জিনিসও নেওয়া যায়, দেখতেও ভাল লাগে।

লেদার শোল্ডার ব্যাগ

Fashion

Brown Textured Leather Shoulder Bag

INR 7,495 AT Hidesign

লেদার ব্যাগ (bags)সব সময়ই শো-স্টপার! এই কথা না মেনে উপায় আছে কি? শাড়ি পরুন বা কুর্তি বা জিন্স টপ কিংবা কোনও ওয়েস্টার্ন ফর্মাল, চোখ বন্ধ করে ব্য়াগ গুছিয়ে বেরিয়ে পরুন (bag collection)!

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!