হাতঘড়ির সখ? তবে এই ঘড়িগুলো কিন্তু আপনার কালেকশনে থাকতেই হবে

হাতঘড়ির সখ? তবে এই ঘড়িগুলো কিন্তু আপনার কালেকশনে থাকতেই হবে

অনেকেরই হাতঘড়ির প্রতি কিন্তু বিশেষ আকর্ষণ থাকে। সম্পূর্ণ সাজের পরেও কেমন মনে হয় কী যেন একটা বাকি থেকে গেল। তখনই হাতের দিকে চোখ যায়! দেখা যায়, হাতঘড়িটাই আজ তিনি পরেননি! আপনিও কি তাই করেন? মানে একটা হাতঘড়ি কি আপনার সাজ অসম্পূর্ণ রাখতে পারে? তাহলে আজ আপনার পছন্দ নিয়েই আলোচনা করব। অফিস ওয়্যার থেকে কোনও ফেস্টিভ ওয়্যার, বা বিয়েবাড়িতেও কী হাতঘড়ি পরা যায় (watches)? আসুন দেখে নিই আমরা। 

একটি লেদার ব্যান্ডের হাতঘড়ি

Fashion

Sonata Essentials Analog Black Dial Women's Watch-87030PL04 / 87030PL04

INR 725 AT Sonata

যাঁরা হাতঘড়ি পরতে ভালবাসেন তাঁদের প্রত্যেকের কালেকশনেই এই লেদার ব্যান্ডের হাতঘড়ি থাকা প্রয়োজন। অফিস যাওয়ার সময় বা কোনও রকম ইন্ডিয়ান ফর্ম্যাল ওয়্যার পরলে তার সঙ্গে আপনার এই লেদার ব্যান্ড হাতঘড়ি কিন্তু খুব মানাবে। এই লুক যথেষ্ট স্মার্ট ও ক্লাসি (watches)।

স্টিল ব্যান্ডের হাতঘড়ি

Fashion

Titan Youth Analog Black Dial Women's Watch NM2480SM02 / NL2480SM02

INR 2,645 AT Titan

আপনার কালেকশনে এই স্টিল ব্যান্ডের হাতঘড়ি আছে তো? যদি না থেকে থাকে, তবে আজই আপনার কালেকশনে যোগ করুন এই হাতঘড়ি। আপনি অফিসেও যেমন এই ঘড়ি পরতে পারেন, একইসঙ্গে পরতে পারেন ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও। শাড়ির সঙ্গেও এই হাতঘড়ি খুব মানানসই। তাই অবশ্যই স্টিল ব্যান্ডের হাতঘড়ি আপনার কালেকশনে থাকা চাই চাই (watch collection)।।

স্মার্ট ওয়াচ বা ফিটনেস ব্যান্ড

Fashion

boAt Storm Smartwatch (Black Strap, Regular)

INR 2,499 AT boAt

এখন বাজারে বিশাল মাত্রায় জায়গা করে নিচ্ছে এই স্মার্ট ওয়াচ। যাঁরা হাতঘড়ি পরতে ভালবাসেন, তাঁরা সবরকম হাতঘড়ি ছেড়ে এখন স্মার্টওয়াচের দিকেই ঝুঁকছেন। কারণ, শুধুমাত্র সময় দেখা নয়, আপনার ফোনের সঙ্গে কানেক্ট করে একাধিক কাজ করতে পারেন এই স্মার্টওয়াচের সাহায্যে। তারই সঙ্গে আপনার হার্ট বিট মাপা, আপনি কত পা হাঁটলেন সেইসবও খেয়াল রাখে এই হাতঘড়ি। আপনার শরীর ও স্বাস্থ্যের সবরকমভাবে খেয়াল রাখে (watch collection)।।

স্পোর্ট ওয়াচ

Fashion

Women White Baby-G Athleisure Series Analogue & Digital Watch

INR 6,995 AT Casio

অনেকেই স্পোর্ট ওয়াচ খুবই ভালবাসেন। আপনিও যদি স্পোর্ট ওয়াচ ভালবাসেন, তবে অবশ্য়ই নিতে পারেন। আপনার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গে খুব মানাবে এই ঘড়ি (watches)।

লাক্সারি ওয়াচ

Fashion

Michael Kors Women Off-White Mother of Pearl Analogue Watch

INR 18,495 AT Michael Kors

ফেস্টিভ ওয়্যারের সঙ্গে চোখ বন্ধ করে এই লাক্সারি হাতঘড়ি আপনি পরতে পারেন। তাছাড়া এই শীতে এখন বিয়ের মরশুম। একাধিক অনুষ্ঠান বাড়ির নিমন্ত্রণ নিশ্চয়ই আপনারও আছে। তাই এই লাক্সারি ঘড়ি একটা আপনারও থাকা চাই চাই। একটি দামি ঘড়ি যদি আপনার হাতে থাকে, তবে সবার চোখ কিন্তু আপনার হাতের দিকে যাবেই। আর আপনিও সবার তারিফ শুনতে পাবেন। তখন না হয় মনে মনে আমাদের ধন্যবাদ দেবেন (watch collection)।

শৌখিন ডিজাইনের হাতঘড়ি

Armani Exchange Brooke Analog Gold Dial Women's Watch-AX5328

INR 11,995 AT Armani Exchange

ট্র্যাডিশনাল পোশাক কিংবা কোনও অনুষ্ঠান বাড়িতে সালওয়ার কামিজ পরলে হাতে কী পরবেন এই ভেবে মাথা খারাপ হয়ে যায়। তার জন্যই আপনার কালেকশনে এরকম একটি ঘড়ি থাকা প্রয়োজন। এই ঘড়ি আপনি পরতে পারেন। সোনালি বা রোজ গোল্ড ঘড়ি পরলে কিন্তু বেশ বেশ ভাল লাগবে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!                

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!