স্তনের আকার ছোট হলে কোন ধরনের পোশাক পরবেন! পরামর্শ দিচ্ছি আমরা

স্তনের আকার ছোট হলে কোন ধরনের পোশাক পরবেন! পরামর্শ দিচ্ছি আমরা

বেশিরভাগ মহিলাই সুন্দর স্তন চান। সুন্দর স্তন হলে যে কোনও পোশাক পরলেই ভাল লাগে, এরকম ধারণাও অনেকে করেন। আবার যাঁরা ফ্ল্যাট চেস্টেড বা যাঁদের স্তনের আকার ছোট (small breasts) , তাঁরা কমপ্লেক্সে ভোগেন। তাঁরা সব সময় ভাবেন, কী পোশাক পরলে আমাদের ভাল দেখাবে। নানা রকম ব্রা-ও ট্রাই করেন তাঁরা। কোন ব্রা-এ স্তন সুন্দর দেখাবে এই চিন্তা থাকে। কিন্তু সত্যি বলতে এসব ভাবার কোনও প্রয়োজন নেই। 

আপনার স্তনের আকার যেমনই হোক (small breasts), সেটাই সুন্দর। আর আপনাকেও সুন্দর দেখায়। কিন্তু হ্যাঁ, এমন কয়েকটি পোশাক আপনি পরতে পারেন। যা পরলে আপনাকে আরও সুন্দর দেখাবে। স্তনের আকার ছোট  (small breasts) হলে কী পরবেন তারই গুটি কয়েক পরামর্শ দিচ্ছি আমরা।

আপনাকেও এরকম সুন্দর দেখাতে পারে!

স্ট্র্যাপলেস ট্রাই করুন

আপনার স্তন ভারী নয়, তাই আপনি এই ধরনের পোশাক নির্দ্বিধায় পরতে পারেন। আবার আপনার ব্রা পরারও কোনও দরকার নেই। তাই এই ধরনের পোশাকের চুটিয়ে মজা নিন। মনে করুন, এই পোশাক যেন ঠিক আপনার জন্যই বানানো হয়েছে। এর সঙ্গে বোল্ড লিপস্টিক শেড ট্রাই করুন!

Make Up

MyGlamm Ultimatte Long Stay Matte Lipstick - Vamp

INR 699 AT MyGlamm

অফ শোল্ডার বা শিয়ার শোল্ডার

এই ধরনের পোশাকও (dresses for small bust)আপনি পরতে পারেন। আপনাকে দেখতে খুবই ভাল লাগবে। তবে চেষ্টা করুন নিয়মিত কাঁধের ব্যায়াম করতে। তাতে আপনার কলার বোন আরও স্পষ্ট হবে এবং হাতের পেশীও একদম টাইট থাকবে। 

বিভিন্ন নেকলাইন ট্রাই করুন

সুপার লো বা হাই নেকলাইন

স্তন ভারী হলে নেকলাইনের ক্ষেত্রে সব সময় সতর্ক থাকতে হয়। কিন্তু আপনার তো সেসব ভাবার প্রয়োজনই নেই। আপনি যেমন সুপার লো ভি নেকলাইন পরতে পারেন (dresses for small bust)আবার আপনি হাই নেকলাইনও পরতে পারেন। দুটোতেই আপনাকে দারুণ মানাবে। স্মোকি আইজ কিন্তু দারুণ মানাবে। 

Beauty

Manish Malhotra 4 in 1 Eyeshadow Palette - Paparazzi

INR 1,250 AT MyGlamm

চেস্ট পকেট


যাঁদের ভারী স্তন, তাঁরা চেস্ট পকেট পরার কথা ভাবতেও পারেন না। কিন্তু চেস্ট পকেট আপনার বেস্ট ফ্রেন্ড। আপনি চেস্ট পকেট দেওয়া পোশাক পরুন (dresses for small bust)চুটিয়ে। আপনাকে দারুণ মানাবে।

ব্যাকলেস টপ

আপনি ব্যাকলেস পরতে পারেন। খুব ভাল দেখাবে। যেমন ব্যাকলেস টপ পরতে পারেন, একইভাবে আপনি ব্যাকলেস ব্লাউজ বা কামিজও পরতে পারেন। খুবই ভাল মানাবে।

ভারী কাজ করা পোশাক

আপনার পোশাকের বুকের উপর যদি ভারী কাজ করা থাকে তাহলে তো কথাই নেই। খুবই ভাল মানাবে আপনার চেহারায়। আপনিও ট্রাই করে দেখুন।

ক্যাজুয়াল পোশাক হিসেবে আপনি পরতে পারেন স্লোগান টপ

আপনার ফ্ল্যাট চেস্ট হওয়ায় আপনার পোশাকের বুকের উপর যদি কোনও কাজ করা থাকে কিংবা কোনও স্লোগান লেখা থাকে সেগুলো খুব ভাল ভাবে দেখা যাবে বা পড়া যাবে। তাই আপনি অনায়াসেই স্লোগান টি-শার্ট ট্রাই করতে পারেন। খুব ভাল মানাবে। স্মার্ট কোনও স্লোগান (dresses for small bust) বেছে নিন। আর পরে ফেলুন!

পোলকা ডটস পরুন

পোলকা ডটস ট্রাই করুন। ভাল দেখাবে। কিংবা আপনি যে কোনও ফ্লোরাল প্রিন্ট কিংবা জ্যামিতির বিভিন্ন শেপ প্রিন্টেড পোশাক কিন্তু পরতে পারেন, খুব ভাল মানাবে।

আরও যে কয়েকটি বিষয় মাথায় রাখবেন

  • খুব ঢিলে ঢালা পোশাক পরবেন না। যাঁদের ভারী স্তন, তাঁদেরও এই পরামর্শ দেওয়া হয়।
  • কাউল নেক, হাই কলার বা হল্টার টপ পরতে পারেন। খুবই ভাল মানাবে।
  • কোমরের কাছে ফ্যাশনেবল কাট থাকলে আরও ভাল লাগবে।
  • রাফল পোশাকও (dresses for small bust)আপনি পরতে পারেন, আপনার জন্য পার্ফেক্ট!

মূল ছবি- ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!