চোখ যে মনের আয়না - রইল তিনটি পকেটসই স্মাজপ্রুফ কাজলের হদিশ

চোখ যে মনের আয়না - রইল তিনটি পকেটসই স্মাজপ্রুফ কাজলের হদিশ in bengali
Products Mentioned
Maybelline
MyGlamm
L'Oreal Paris

কাজল নয়না হরিণি! মেয়েদের চোখের সৌন্দর্য বর্ণনা করতে প্রচুর গান রয়েছে। তার মধ্যে অন্যতম এই লাইনটি। আসলে মেয়েদের আসল সৌন্দর্য লুকিয়ে থাকে তার চোখে, আর কাজল (3 amazing smudge proof long lasting kajal) কালো চোখের সৌন্দর্য বাড়ানোর জন্য যেটা চাই, সেটা হল- কাজল! কোথাও বেরোবেন, কিন্তু সাজার সে রকম ইচ্ছে নেই। এক কাজ করুন, চোখে এক স্ট্রোক কাজল দিয়ে নিন। মুখটাতেই বদল এসে যায়। যে কোনও ওয়েদারে, রোদঝলমলে দিনে অথবা একঘেয়ে মেঘলা ও বৃষ্টি দিনে একমাত্র চোখের মেকআপেই বাজিমাত করতে পারেন। ভারী আই মেকআপ পছন্দ না হলে শুধু একটু কাজল। ব্যস! আর কিচ্ছু লাগবে না। অনেক সময় এমনও হয় যে, কাজল না পরলে অনেকে আপনাকে অসুস্থই মনে করতে পারে। কথা না বাড়িয়ে ঢুকে পড়া যাক আসল প্রসঙ্গে। জেনে নিন, কোন কাজল অনেক ক্ষণ থাকবে আর স্মাজ করবে না।

তফাৎটা কী

কাজল পরে বাইরে বেরিয়েছেন। কিছু ক্ষণ পরে দেখলেন, কাজল ধেবড়ে গিয়েছে। অনেক চেষ্টা করেও মানে অল্প করে কাজল দিলেও এই সমস্যা দেখা যায়। নর্ম্যাল কাজলের ক্ষেত্রে এটাই হবে। কিন্তু আপনি যদি স্মাজপ্রুফ কাজল (3 amazing smudge proof long lasting kajal) ব্যবহার করেন, তা হলে এই সমস্যাটা হবে না। যে ভাবে কাজল পরে বেরিয়েছেন, একদম সে রকমই থাকবে। কাজল ধেবড়ে যাবে না।

এ বার কোন কাজলটা ধেবড়ে যাবে না, আর কোন কাজলটা ধেবড়ে যাবে- সেটা কী ভাবে বুঝবেন। চিন্তা নেই! আমরা তো আছিই। আপনাদের রইল কয়েকটা দারুণ লং লাস্টিং আর স্মাজপ্রুফ কাজলের হদিস –

১। মেবিলিন কলোসল কাজল

Maybelline
Maybelline New York Colossal Kajal
INR 199
Buy

মেবিলিন নিউ ইয়র্কের এই কাজলও রোজকার ব্যবহারের জন্য দারুণ। যা ব্যস্ত লাইফস্টাইলে আমাদের, তাতে সময় হয়ে ওঠে না। এই অবস্থায় আপনার সৌন্দর্যকে বাড়িয়ে তুলবে এই কাজল। লং লাস্টিং এই কাজল সিঙ্গল স্ট্রোকেই গাঢ় কালো হয়ে যাবে। আর ১২ ঘণ্টা পর্যন্ত সুন্দর ভাবে চোখে থেকে যাবে। আর যে হেতু এই কাজলে (3 amazing smudge proof long lasting kajal) ভিটামিন-ই রয়েছে। তাই আপনার চোখও আরাম পাবে। 

২। মাইগ্ল্যাম জেট সেট আইজ কাজল

POPxo Exclusive
Beauty
Jet Set Eyes Kajal Eyeliner - Noir
INR 750 AT MyGlamm
Buy

MyGlamm-এর জেট সেট আইজের কোল এফেক্ট পেনসিল খুব ভাল ভাবে গ্লাইড করে, ফলে চোখে সুন্দর ভাবে লাইন টানা যায়। এই ক্রিম বেসড কাজল/আইলাইনারের অটোমেটিক টুইস্ট এমন ভাবে ডিজাইন করা হয়েছে যাতে প্রতিবার আপনি এটি ব্যবহার করার সময়ে কোনও অসুবিধেই না হয়। এটি ওয়াটারপ্রুফ এবং স্মাজ প্রুফ। এটি PETA অনুমোদিত এবং ক্রুয়েলটি ফ্রি ও ভেগান প্রোডাক্ট। তিনটি দুর্দান্ত শেডে আপনি পেয়ে যাবেন এই স্মাজপ্রুফ (3 amazing smudge proof long lasting kajal) কাজলটি।

৩। ল’রিয়াল প্যারিস কাজল ম্যাজিক

L'Oreal Paris
L'oreal Paris Kajal Magique
INR 191
Buy

ল’রিয়ালের এই কাজলটা তৈরি কোকো বাটার, অলিভ অয়েল, এস্টারস আর ভিটামিন ডি-দিয়ে তৈরি। মসৃণ ভাবে পরা যায় আর এক স্ট্রোকেই গাঢ় কালো হয় এই কাজল। এটা স্মাজপ্রুফ, চোখও জ্বলবে না। আর ১২ ঘণ্টা পর্যন্ত থাকবে। দাম কিন্তু খুব একটা বেশি নয়।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!