ADVERTISEMENT
home / Jewellery
২০২১-এ ফ্যাশনে ট্রেন্ড করছে জিওমেট্রিক ইয়াররিংস! রইল কিছু ডিজাইন in bengali

২০২১-এ ফ্যাশনে ট্রেন্ড করছে জিওমেট্রিক ইয়াররিংস! রইল কিছু ডিজাইন

ছোটবেলায় স্কুলে জিওমেট্রি করতেন মনে আছে? আহা ভয় পাবেন না। আমি আবার অইসব খটোমটো জিনিসগুলো আপনাদের সেখাতে যাচ্ছি না। বরং সেই জিওমেট্রি যখন আপনার কানের দুলে (geometric ear rings designs trending in 2021) শোভা পায় তখন সেটা আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। আপনি ভাবছেন সেটা কীভাবে সম্ভব তাই তো? সম্ভব কারণ, এই বছর ওভার সাইজড জিওমেট্রিক ইয়াররিংস হয়ে দাঁড়িয়েছে চর্চার বিষয়।

মডার্ন জিওমেট্রিক ইয়াররিংস

রোজ গোল্ডে নির্মিত সার্কল বার ইয়াররিংস এবং সার্কল ড্রপ ইয়াররিংস হল জিওমেট্রিক ইয়াররিংসে আধুনিকতম সংযোজন। সার্কল বারে একটা গোলের মধ্যে চেন দিয়ে লম্বা ডাঁটি লাগানো থাকে আর সার্কল ড্রপে ওই ডাঁটিটাই একসঙ্গে লাগানো থাকে। তবে ডাবল হুপও আধুনিক জিওমেট্রিক ইয়াররিংসের (geometric ear rings designs trending in 2021) মধ্যে পড়ে। অর্থাৎ একটা ছোট গোলের সঙ্গে একটা বড় গোল লাগানো থাকবে। এছাড়াও আধুনিক জিওমেট্রিক দুলের মধ্যে পড়ে অ্যাসিমেট্রিক ইয়াররিংস এবং হাফ হুপসও। যাকে ফ্যাশনের ভাষায় বলা হয় মুন ইয়াররিং।

কোন পোশাকের সবচেয়ে ভাল লাগবে: টাইট ফিটিং যে কোনও পোশাকের সঙ্গে। তবে এই দুল দেখতে খুব সাদামাটা হয় তাই এর সঙ্গে পরুন চিক ব্লেজার বা কোনও ফাঙ্কি টপ। সোয়েট প্যান্ট ও হাই হিলের সঙ্গেও ভাললাগবে।

মেকআপ: নুড মেকআপ হবে। তবে দুলের মেটালিক শেডের সঙ্গে মাথার ক্লিপ বা ক্লাচ ব্যাগেও যদি ওই রঙ হয় তাহলে বেশ লাগবে।

ADVERTISEMENT

জিওমেট্রিক ইয়ার জ্যাকেটস

এটা ভাববেন না ইয়ার জ্যাকেট মানে কানে কোনও জ্যাকেট পরতে হবে না। পাথর বসানো ত্রিকোণ বা রেকট্যাঙ্গুলার কোনও স্টাডই হল ইয়ার জ্যাকেট। আর যেহেতু এটা পাথর বসানো হয় তাই এটা অনেক ঝলমলে হয় ফলে রাত্রে পরার জন্য এটা আদর্শ।

কোন পোশাকের সবচেয়ে ভাল লাগবে: অফ শোলডার কোনও হাল্কা রঙের ড্রেস বা টপ ও ঘাঘরার সঙ্গে এটা ভাললাগবে। লুকে সামঞ্জস্য আনতে কানের দুলের (geometric ear rings designs trending in 2021) সঙ্গে গলায় পেনডেন্ট দেওয়া সরু চেন পরুন।

মেকআপ: এবার আর হাল্কা মেকআপ একদম নয়। বেশ উজ্জ্বল মেকআপই করতে পারেন। ব্রাইট কালারের লিপস্টিক পরুন আর চোখে আনতে পারেন স্মোকি লুকের রহস্য।

স্টেটমেন্ট জিওমেট্রিক ইয়াররিংস

স্টেটমেন্ট রিং মানেই সেটা সবার থেকে আলাদা আর সেটা এমনই যেটা হবে নজর কাড়া। তাই স্টেটমেন্ট জিওমেট্রি ইয়াররিং সাইজে একটু বড় হবে। সাধারণত দু তিনটে আকারে জুড়ে এই রিং (geometric ear rings designs trending in 2021) হয়। যেমন একটা ত্রিকোণের সঙ্গে একটা গোল। সিলভার, গোল্ড বা রোজ গোল্ড এই তিনটি জিনিস দিয়ে তৈরি জিওমেট্রিক ইয়াররিংস সবচেয়ে ভালহয়।

ADVERTISEMENT

কোন পোশাকের সবচেয়ে ভাল লাগবে: এলবিডি বা ছোট কালো ড্রেসের সঙ্গে এবং জিন্স টি শার্টের সঙ্গে এটা সবচেয়ে বেশি ভাল লাগবে।

মেকআপ: মেকআপ হবে হাল্কা এবং চুল খোলা থাকলে বেশি ভাললাগবে।

https://bangla.popxo.com/article/wear-sunglasses-as-per-face-shape-in-bengali

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

30 Mar 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT