ফ্যাশনে কিন্তু লেটেস্ট ট্রেন্ড প্যাচওয়ার্ক ব্লাউজ ডিজাইন, আপনার কালেকশনে আছে তো?

ফ্যাশনে কিন্তু লেটেস্ট ট্রেন্ড প্যাচওয়ার্ক ব্লাউজ ডিজাইন, আপনার কালেকশনে আছে তো? in bengali

শাড়ি পরতে মেয়েরা কেন যে এত ভালবাসে সেটা ভেবে দেখেছেন কখনও? এর কারণ হল, শাড়ির সঙ্গে পরা যায় নানা ডিজাইনের ব্লাউজ। যত রকম ডিজাইন আপনাদের কাছে পেশ করিনা কেন, এর ভাণ্ডার কখনও শেষ হয় না। এই যেমন ধরুন প্যাচওয়ার্ক স্টাইল (5 amazing patchwork blouse design)। এর ধরনটাই এরকম, যে অন্তত একশো রকম ভাবে এই ব্লাউজ তৈরি করা যায়। প্যাচওয়ার্ক মানে হল ব্লাউজের উপর একটা প্যাচ বা অন্য কাপড়, লেস বা অন্য কিছু কেটে সুন্দর করে বসিয়ে দেওয়া। অনেক সময় পুঁতি, মুক্তো এসবও বসানো হয় ব্লাউজে। এখন যেমন পার্ল প্যাচওয়ার্ক খুব জনপ্রিয় হয়েছে। এই প্যাচওয়ার্ক ডিজাইন বেশিরভাগই দেখা যায় ব্লাউজের পিছনে বা গলার কাছে। কোনও অনুষ্ঠানে, যে কোনও শাড়ির সঙ্গে এটা পরা যায়। তাহলে আর কথা বাড়িয়ে লাভ কী? আসুন, লেটেস্ট কয়েকটা ব্লাউজ ডিজাইন প্যাচওয়ার্ক স্টাইলে (5 amazing patchwork blouse design) দেখে নেওয়া যাক। 

হাফ অ্যান্ড হাফ কুন্দন প্যাচ ওয়ার্ক ব্লাউজ

হাফ অ্যান্ড হাফ জিনিসটাই এত সুন্দর যে শাড়ি হোক বা ব্লাউজ, সব কিছুতেই মানিয়ে যায় অনায়াসে। তার সঙ্গে যদি কুন্দনের দুর্দান্ত ছোঁয়া থাকে তাহলে তো কেয়া বাত। তবে হাফ অ্যান্ড হাফ ব্লাউজ হলে, দুটো রঙের সামঞ্জস্য যেন সুন্দর হয়, এটা খেয়াল রাখবেন।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

পাইপিং প্যাচ ওয়ার্ক ব্লাউজ

যাঁরা একটু ডিপ কাট ব্লাউজ পরতে ভালবাসেন, তাঁদের জন্য এই ব্লাউজ আদর্শ। পাইপিং দেওয়া ব্লাউজ এমনিতেই সুন্দর হয়। এটা ব্লাউজকে সুন্দর ভাবে শরীরের সঙ্গে সেট করে রাখে। যদি আলাদা দুটো রং বেছে নেন অর্থাৎ পাইপিং কনট্রাস্ট কালারের (5 amazing patchwork blouse design) হয় তাহলে আরও খোলতাই হবে আপনার ব্লাউজের সৌন্দর্য। তাহলে আর দেরি কীসের? এই সব টিপস ফলো করে আপনিও হয়ে উঠুন অনন্যা। 

চেক প্রিন্টেও দারুণ মানাবে প্যাচ ওয়ার্ক

ঐতিহ্যশালী পট্টু শাড়ির সঙ্গে এই রকম ব্লাউজ বেশ মানাবে। দেখেই বুঝতে পারছেন যে এই ব্লাউজের স্টাইল বেশ আধুনিক। তাই শাড়ি আর ব্লাউজ দুই মিলিয়ে আধুনিকতা ও ঐতিহ্যের মিশেল হবে। চেক প্রিন্ট আবার ইন থিং হয়েছে। তবে শাড়ি বা ব্লাউজ যে কোনও একটা চেক প্রিন্ট হলে ভাল। 

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - My Oh My

INR 395 AT MyGlamm

কচ্ছি স্টাইলের প্যাচ ওয়ার্ক ব্লাউজ

এটা গুজরাতি স্টাইল বা কাছ স্টাইল। কারণ এই স্টাইল গুজরাতের রান অব কছ থেকে এসেছে। এটা রঙিন, সুন্দর আর ঝলমলে হয়। সিল্ক কাপড়ের উপর এই জাতীয় প্যাচওয়ার্ক (5 amazing patchwork blouse design) আরও বেশি খোলে। 

পুঁতির প্যাচ ওয়ারক করা ব্লাউজ

একরঙা শিফন শাড়ি বা যে কোনও সাদামাটা শাড়ির সঙ্গে এইরকম ব্লাউজ খুব ভাল লাগবে। যেহেতু শাড়ি বেশি গর্জাস নয় তাই ব্লাউজ একটু গর্জাস হলে সামঞ্জস্য আসবে। লেস বা নেটের শাড়ির সঙ্গেও এই ব্লাউজ ভাল লাগবে। 

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!