গরমে এই জুতোগুলো পরুন, স্টাইলিং হবে সঙ্গে কম্ফোর্টও!

গরমে এই জুতোগুলো পরুন, স্টাইলিং হবে সঙ্গে কম্ফোর্টও!

শহরে যা গরম পড়েছে! বাপরে বাপ। তার উপর বৃষ্টিকে তো দূরবীনেও দেখা যাচ্ছে না। আর কী বা করা যাবে, এই কপাল! তাই বলে শীতে যেসব জুতো পরেছেন, গরমেও সেই জুতো পরা যাবে ভেবে বসে আছেন না কি! তাহলেই হয়েছে। তাহলে কোনগুলো গরমের জুতো মানে গরমে আপনি পরতে পারেন। তবে এই গরমে জুতো বেছে নেওয়ার আগে কয়েকটা বিষয় আপনাকে মাথায় রাখতে হবে। তাই প্রথমে সেটাই আলোচনা করব এবং তারপর গরমের জুতো (best shoes for summer) নিয়েও টিপস দেব আপনাকে!

কী কী বিষয় মাথায় রাখবেন

  • প্রথমেই মাথায় রাখবেন সানট্যানের কথা। আপনি সমুদ্রের ধারে যদি ঘুরতে যান, সেক্ষেত্রেও আপনাকে মাথায় রাখতে হবে যাতে আপনার পা ঢাকা (best shoes for summer) থাকে। নাহলে সূর্যের আলোয় আপনার পায়ের ত্বক পুড়ে যেতে পারে। সানট্যান বা সানবার্ন দুটো নিয়েই চলতে হবে।
  • ঢাকা জুতো যদি পরেন, তবে স্নিকার বেছে নিতে পারেন।
  • এই গরমে জুতোর রং হবে উজ্জ্বল। পা দেখতে ভাল লাগে। আপনার লুককেও কমপ্লিমেন্ট দেয়।
  • আর পায়ে যদি কোনও গয়না পরতে চান, যাতে জুতো (best shoes for summer) পরার পাশাপাশি আপনার স্টাইলও বজায় থাকে তবে স্লাইডস বা চপ্পল কিনে নিতে পারেন। এরপর আপনি অ্যাঙ্কলেট কিংবা টো-রিং সবই পরতে পারবেন।

Accessories

Silver Kolhapuri Chappal

INR 1,199 AT Indie Picks

কোন কোন জুতো বেছে নিতে পারেন এই গরমে

কোলাপুরি স্যান্ডল (পমপম দেওয়া)

এই ধরনের জুতো গরমকালে পরার জন্য একদম পার্ফেক্ট। অবশ্যই উজ্জ্বল রং বেছে নেবেন। পমপম দেওয়া কোলাপুরি স্যান্ডল দিয়ে বেছে নিন। সেটি পরলে আপনার পা'ও দেখতে সুন্দর লাগে। আপনি শাড়ি কিংবা কুর্তা বা লং স্কার্টের সঙ্গে চোখ বন্ধ করে বেছে নিতে পারেন এই জুতো (best shoes for summer) ।

গ্রিক স্যান্ডল

আপনি এই গরমে খুব সহজেই বেছে নিতে পারেন গ্রিক স্যান্ডল। এই ধরনের জুতো অনেকটা গ্ল্যাডিয়েটরের মতো হলেও খুব বেশি স্ট্র্যাপের মারপ্যাঁচ নেই। গ্রিক স্যান্ডলে সব সময়ই দুটো স্ট্র্যাপ থাকে। এর মধ্য়েও রকমফের ও স্টাইল থাকতে পারে।

টাই আপ শু

গরমে যদি আপনি ড্রেস পরেন সুতির কিংবা অন্য পোশাকও পরেন তার সঙ্গে একটু ঝলমলে অ্যাট্রাক্টিভ জুতো না পরেন তাহলে দেখতেও ভাল লাগে। তাই আপনি টাই আপ শু বা লেস আপ স্যান্ডল পরেন তাহলে এই গরমে আদর্শ সাজ হবে।

প্লেড হিলস

প্লেড হল এক ধরনের প্যাটার্ন। যা জুতোয় বেশ মানায়। তই এর সঙ্গে মানিয়ে আপনি নানারকম ফ্যাশন করতেও পারেন। আর গরমে এই জুতো পরে আরামও পাওয়া যায়। দেখতেও ভাল লাগে। যাঁরা হিল পরতে চান বা হিল পরতে ভালবাসেন তাঁদের জন্য এই জুতো (best shoes for summer) আদর্শ।

স্টাডেড চপ্পল

আরামের কথা শুধু ভাবলেই চলবে না, তার সঙ্গে তো স্টাইল (best shoes for summer) করাও প্রয়োজন। তাই জন্য চপ্পল বা জুতোয় স্টাড বা পাথর বসানো থাকলে বেশি ভাল লাগবে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!