ডিজাইনার ব্লাউজ বা পোশাক বানাতে চান? কলকাতার কয়েকজন সেরা দর্জির সন্ধান রইল

ডিজাইনার ব্লাউজ বা পোশাক বানাতে চান? কলকাতার কয়েকজন সেরা দর্জির সন্ধান রইল

এই করোনা পরিস্থিতিতে বিয়ে বাড়ি যাওয়ার আনন্দ ও ইচ্ছে প্রায় মাঠেই মারা গিয়েছে। আগের বছরও ঠিকঠাক করে একটা বিয়ের নিমন্ত্রণ পাইনি। এই বছরও তাই! যাও বা নিমন্ত্রণের বাহার ছিল, তাও বিয়ের অনুষ্ঠানে হয়তো আর যাওয়া হবে না। কিন্তু বিয়ে বাড়ি বা বিশেষ অনুষ্ঠান উপলক্ষে আমরা সবাই হয়তো বিশেষ কিছু ডিজাইনার ব্লাউজ বানিয়ে রাখতে চাই। যেগুলো বিশেষ শাড়ির সঙ্গে ম্যাচ করে আমরা। এইবার বিয়ে বাড়ির নিমন্ত্রণ রক্ষা হল না তো কি, শীতে নিশ্চয়ই যেতে পারব। তখন পরব। আপনিও কি এরকম ডিজাইনার ব্লাউজ ভালবাসেন? কিংবা নিজের পছন্দের পোশাক বানিয়ে নিতে চান। আর সত্যি বলতে ডিজাইনার ব্লাউজ বা পোশাক রেডিমেড কিনলে যতটা ভাল হয়, তার থেকে যদি বানিয়ে পরতে পারেন তবে আরও ভাল হয় । কিন্তু বানাবেন কোথা থেকে (best tailors in kolkata) ? 

কারণ, একটা সঠিক টেলর না পেলে যেমন ব্লাউজটাও খারাপ হয়, তার পরে টাকাও নষ্ট। কলকাতায় ভাল দর্জি কিন্তু অনেকেই আছেন। তাই কলকাতার টেলর-এর সন্ধান দিলাম আমরা। যেখান থেকে আপনি ডিজাইনার ব্লাউজ বা ডিজাইনার পোশাক বানিয়ে নিতে পারবেন। আর এদের অনেকেই বাড়িতে এসে মাপ নিয়ে যায়। তাই এই করোনা পরিস্থিতিতে আপনাকে বাইরে বেরিয়ে মাপ দিয়ে আসতে হবে না। আসুন দেখে নেওয়া যাক কলকাতার টেলর-এর নাম ও ঠিকানা।

কলকাতা টেলর

ওয়েবসাইট - http://kolkatatailor.in/

যোগাযোগ - ৯৮৩৬৮ ৮৫৯৯৭

এদের আলাদা করে কোনও দোকান নেই (best tailors in kolkata)। এদের পরিষেবা অনলাইনেই হয়। অনলাইনে পরিষেবার ব্যবস্থা বলে আপনি এদের সঙ্গে ফোনেই যোগাযোগ করতে পারেন। কিংবা ওয়েবসাইটের মাধ্যমেও অ্যাপয়নমেন্ট নিতে পারেন। সেখান থেকে দর্জি আপনার বাড়িতে আসবে ও মাপ নিয়ে যাবে। এরপর ব্লাউজ তৈরি হয়ে গেলে আপনাকে বাড়িতেই দিয়ে যাবে তারা। আপনি ব্লাউজটি পরে দেখতে পারবেন, কোনও সমস্যা থাকলে আপনি সেখানেই ব্লাউজটি বা পোশাকটি পরে দেখবেন ও তারা ঠিক করে দেবে সঙ্গে সঙ্গে। এর জন্য কোনো আলাদা টাকা লাগে না।

 

ডিজাইনার লেডিস টেলর

ঠিকানা - সামসিয়া মোড়, শপ নাম্বার 3, কারবালা, ইনডিয়ান ওভারসিজ ব্যাঙ্কের কাছে, কলকাতা ১০৩। আরও একটি শাখা নরেন্দ্রপুর সুগম পার্কের কাছেই।

ওয়েবসাইট - https://designer-ladies-tailor-best-ladies.business.site/

যোগাযোগ - ৭০০৩৫ ৫৯৫৪৭

এদের অন্যতম বিষয়টি হল এদের পরিষেবা ভাল এবং তা আপনার বাজেটের মধ্যেই। আপনার ডিজাইনার ব্লাউজের পাশাপাশি আপনার জন্য দারুণ আনারকলি কুর্তাও বানাতে পারে এরা। তাই আপনার পছন্দ মতো ব্লাউজ বা কুর্তা বানিয়ে নিন এখান থেকে।

ফ্রেঞ্চ লেডিস টেলর

ঠিকানা - ২, ম্যাজ লেন, নিউ মার্কেট, কলকাতা ৮৭ (নিউ মার্কেট ট্রেজার আইল্যান্ডের কাছে)

যোগাযোগ - ৮০১৭৩১৯১৪৬, ৯৮৮৩৩০৯১২১

এই দোকানটি অনেক পুরনো। এখানে দর্জিরা বেশ দক্ষ ও অভিজ্ঞ। তাই পছন্দের ডিজাইনের ব্লাউজ বা সালওয়ার বানানোর জন্য আপনি এই দোকানের দর্জিদের চোখ বন্ধ করে ভরসা করতে পারেন। ব্লাউজ, সালোয়ারের পাশাপাশি লেহেঙ্গাও দারুণ বানায় এরা। দক্ষ ও অভিজ্ঞ দর্জিই এদের বিশেষত্ব (best tailors in kolkata)।

অলটার ব্লিস ডিজাইনার বুটিক অ্যান্ড অনলাইন লেডিস টেলর

ঠিকানা - আর্য বিদ্যালয় রোড, ৩৭ গরফা মেন রোড, রামলাল বাজার, হালতু, কলকাতা- ৭৮

যোগাযোগ - ৭০০৩৯০৪৩৯০

এছাড়াও আপনি ই-মেলে যোগাযোগ করতে পারেন - alterbliss.com@gmail.com

ওয়েবসাইট - www.alterbliss.com


এই করোনা পরিস্থিতিতে যেহেতু আমরা বাড়ি থেকে বের হচ্ছি না। তাই এদের কাছে বিশেষ পরিষেবা পাবেন আপনি। এদের দর্জি বাড়ি এসে আপনার মাপ নিয়ে যাবেন এবং বাড়িতে এসে ব্লাউজের ডেলিভারি করবে। আপনি ব্লাউজ তৈরির পর ভাল করে দেখে নিয়ে তবেই এদের পেমেন্ট সম্পূর্ণ করতে পারেন।

কবিতা ক্রিয়েশনস লেডিস টেলরিং

ঠিকানা -রাস্তার নম্বর ২৫৪, সিবি ব্লক মার্কেট ট্যাঙ্ক নম্বর ৫, সিবি মার্কেট বাই NKDA, সংকল্প৪-এর পিছনে, নিউটাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ - 700159

ফোন নম্বর - ৯৮৩০৯৪৭৫৯৯

ওয়েবসাইট - https://kabitacreations2.business.site/?utm_source=gmb&utm_medium=referral

যাঁরা দক্ষিণ কলকাতায় থাকেন তাঁদের থেকে এই দোকান একটু দূরে হবে ঠিকই। কিন্তু এদের পরিষেবা খুবই ভাল (best tailors in kolkata)।

মূল ছবি - ইনস্টাগ্রা

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!