গরমে নানা রকম পনিটেল স্টাইলে চুল বাঁধার কায়দা শিখুন আপনার প্রিয় তারকাদের থেকে

গরমে নানা রকম পনিটেল স্টাইলে চুল বাঁধার কায়দা শিখুন আপনার প্রিয় তারকাদের থেকে in bengali

এই প্যাচপ্যাচে গরমে বেশিরভাগ সময়েই হয়তো আপনি মাথার চুল এক জায়গায় জড়ো করে একটা খোঁপা বেঁধে রাখতেই বেশি আরাম পান, কিন্তু কোথাও যেতে হলে তো আর খোঁপা বেঁধে যাওয়া যায়না ওইভাবে! আপনি বাড়িতে যেভাবেই থাকুন না কেন, বন্ধুদের সাথে লাঞ্চে কিংবা প্রেমিকের সাথে ডেটে গেলে তো একটু স্টাইলিশভাবে চুল বাঁধতেই হয় তাই না? আর চটপট স্টাইলিশভাবে চুল বাঁধার ক্ষেত্রে কিন্তু পনিটেল (celeb approved ponytail hairstyle) একদম পারফেক্ট। কিন্তু সবসময়ে তো আর একভাবে পনিটেল বাঁধতেও ভালো লাগে না। নানা স্টাইলের তাই কয়েকটা পনিটেল বাঁধার পদ্ধতি এখানে দেওয়া হল যেগুলো বাংলা সিনেমা ও টেলিভিশনের সেলিব্রেটিদেরও কিন্তু খুব পছন্দের!

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

মিমি চক্রবর্তীর মত লো পনিটেল

প্রথমেই ভালো করে চুল আঁচড়ে নিয়ে একটা পনিটেল বেঁধে নিন। একটু নিচু করে বাঁধবেন। এরপর একটি হেয়ার স্টাইলিং কার্লার দিয়ে অল্প অল্প চুলের গোছা নিয়ে হালকা করে সফট কার্ল করে নিন। আপনি চাইলে অন্যভাবেও এই পনিটেলটি (celeb approved ponytail hairstyle) বাঁধতে পারেন, জাস্ট প্রসেসটা উল্টে দিন, অর্থাৎ কার্ল করে নিয়ে তারপরে পনিটেল বাঁধুন। এই লুক কিন্তু সব সময়ে হিট।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

নুসরত জাহানের মত পাফি পলিটেল

নুসরত জাহানের এই পনিটেল স্টাইলটি ফলো করতে পারেন। মাঝখানে সিঁথি করে নিয়ে চুলটা ব্যাক কম্ব করে নিন যাতে মনে হয় যে চুলে যথেষ্ট ভল্যুম রয়েছে। এবারে ঘাড়ের কাছে পুরো চুলটা নিয়ে এসে বেঁধে নিন পনিটেলের (celeb approved ponytail hairstyle) মতো করে। যদিও নুসরত পশ্চিমি পোশাকের সঙ্গে টিম আপ করেছেন পনিটেলটি, তবে এই হেয়ারস্টাইলটা কিন্তু শাড়ির সাথে খুব ভালো মানাবে।

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - Yummy

INR 395 AT MyGlamm

মনামী ঘোষের মত হাই পনিটেল

লম্বা চুলে হাই পনিটেল সবচেয়ে বেশি মানায়। কিন্তু আপনার যদি অতো লম্বা চুল না হয় তাতেঅ দুঃখ করতে হবে না। একটা চিট-ট্রিক বলে দিচ্ছি। প্রথমেই মাথার সামনের দিকের থেকে চুলের গোছা নিয়ে উঁচু করে একটা পনিটেল বাঁধুন। এবারে মাথার পেছনের অংশের বাকি চুল এক জায়গায় করে খানিকটা উঁচুতে আরও একটা পনিটেল (celeb approved ponytail hairstyle) বাঁধুন। এবারে ওপরের পনিটেলের শেষাংশ দিয়ে পেচনের পনিটেল ঢেকে দিন। দেখে মনে হবে যেন আপনার চুল কতটা লম্বা!

Beauty

Makeup Blender

INR 700 AT MyGlamm

দেভলীনা কুমারের মত সিম্পল পনিটেল

এতো কিছু করতে পারবেন না? কোনও সমস্যা নেই। দেভলীনার মত এই সহজ হেয়ারস্টাইলটি ফলো করুন তাহলে। যদি আপনার স্ট্রেট চুল হয় ভালো, তা হলে হেয়ার স্টাইলিং স্ট্রেটনার দিয়ে স্ট্রেট করে নিতে পারেন। জাস্ট চুলটা উল্টে আঁচড়ে ঘাড়ের কাছে একটা পনিটেল (celeb approved ponytail hairstyle) বেঁধে নিন। ব্যস, আর কিছু না। বন্ধুদের সাথে কোথাও যাবার জন্য পারফেক্ট ক্যাসুয়াল লুক!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!