ফ্যাশানিস্তা হয়ে উঠতে চাইলে এই পোশাকগুলো আপনার কালেকশনে নিয়ে আসুন আজই!

ফ্যাশানিস্তা হয়ে উঠতে চাইলে এই পোশাকগুলো আপনার কালেকশনে নিয়ে আসুন আজই!

ফ্য়াশানিস্তা হতে চান আপনিও? তাহলে একটু প্রথম থেকেই শুরু করা যাক। এই কথা নিশ্চয়ই আপনিও জানেন, ফ্যাশন সম্বন্ধিত যথেষ্ট জ্ঞান তৈরি হতে বেশ সময় লেগে যায়। পড়াশোনা, ফ্যাশন ব্লগারদের ফলো করা ইত্যাদির মতো একাধিক প্র্যাক্টিসের মতো থাকতে হয়। তবে প্রাথমিক কয়েকটি বিষয় থাকে। যেমন, কোন পোশাক সেই সময়ে ট্রেন্ডিং পোশাক কী, অ্যাকসেসরি নিয়েও একটু জানতে হয়। এছাড়াও আপনি কোনও পোশাক পরেও নতুন করে কিছু করে দেখাতে পারেন। আপনার মনেও যদি ফ্যাশানিস্তা হয়ে ওঠার ইচ্ছে থাকে, তবে ওয়ারড্রবে কয়েকটি পোশাক থাকতে হবে আপনারও। এই ওয়েস্টার্ন পোশাকগুলো সঠিকভাবে পরতে পারলে আপনাকে দেখে চোখ ফেরানো যাবে না। আসুন জেনে নিই কী কী পোশাক ওয়ারড্রবে (dresses every woman must have) থাকবে।

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - My Oh My

INR 395 AT MyGlamm

অ্য়াসিমেট্রিক ট্যাঙ্ক টপ

সাধারণ ট্যাঙ্ক টপ অনেকেরই থাকে। এবার সেটা পালটে নিন। বদলে এই অ্যাসিমেট্রিক ট্যাঙ্ক টপ (dresses every woman must have)পরুন। এটি ওয়ান শোল্ডার হয়। আপনি যে কোনও পোশাকের সঙ্গে পরতে পারেন। যেমন স্কার্ট, জিন্স এমনকী শর্টসের সঙ্গেও পরতে পারেন।

শর্ট স্লিভ কার্ডিগান

শর্ট স্লিভ কার্ডিগান আপনি শীতে পরতে পারেন। দেখতে খুবই ভাল লাগে। ছোট ঝুলের কার্ডিগান বেছে নিতে পারেন, বেশি ভাল লাগবে। জিন্সের সঙ্গে পরুন, নিজের স্টাইল স্টেটমেন্ট তৈরি করুন।

স্প্লিট হেম লেগিংস

পুরনো কালো বেসিক কালো লেগিংসকে বিদায় জানান এবং এই স্প্লিট হেম লেগিংস বেছে নিন। এটি আপনাকে একটি ক্লাসি লুক দেয়, এবং আপনি যে কোনও টপের সঙ্গেই পরতে পারেন। তার সঙ্গে উপরে চাপিয়ে নিতে পারেন ব্লেজারও।

সাদা জিন্স

সাদা জিন্স পরা যায় কি যায় না সেই বিতর্ক এখন শেষ হয়েছে, অবশ্যই পরতে পারেন এই সাদা জিন্স। বেশ ট্রেন্ডিং। তবে সাদা জিন্সের সঙ্গে অবশ্যই রঙিন টপ পরতে পারেন। বেশি ভাল লাগবে। সাদার সঙ্গে একটু উজ্জ্বল ও গাঢ় রঙ পরার চেষ্টা করুন।

স্লাউচি ব্লেজার

স্লাউচি ব্লেজার এখন অবশ্যই ট্রেন্ডিং। অন্যান্য ব্লাউজ এবং জ্যাকেট স্টাইলের পরিবর্তে এখন অনেকেই এই পোশাক বেছে নিচ্ছেন। এটি একটি ক্লাসিক ট্রেন্ড যা পরে আপনাকে সুন্দর দেখাতে বাধ্য। আর সবাই আপনার দিকে ফিরে তাকাতে বাধ্য। নানা রকম ভাবে আপনার পোশাকের সঙ্গে মানানসই করে এই ব্লেজার(dresses every woman must have) আপনি পরতে পারেন।

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

ডেনিম মিডি স্কার্ট

আপনার লিস্টে অবশ্যই এই ডেনিম মিডি স্কার্টকে যোগ করবেন। এটি নানা রকম ভাবে পরা যায়। অবশ্যই স্টাইলিশ, এবং আপনার বডিশেপকে কমপ্লিমেন্ট দেয়। এই স্কার্টের দৈর্ঘ্যের জন্য আপনাকে লম্বা দেখাতে পারে, তাই এটি আপনার বাড়তি লাভ। টাইট টপ, অ্য়াসিমেট্রিক ট্যাঙ্ক টপ কিংবা ওভারসাইজড শার্টের সঙ্গে অবশ্যই এটি পরতে পারেন আপনিও। আপনাকে দারুণ দেখাবে। তাহলে আর দেরি কীসের, এইসব পোশাক আজই আপনার কালেকশনে নিয়ে আসুন আর আপনিও হয়ে উঠুন ফ্যাশানিস্তা।

মূল ছবি - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!