২০২১-এ ঈদের ফ্যাশনের হাওয়া বইছে কোন দিকে?

২০২১-এ ঈদের ফ্যাশনের হাওয়া বইছে কোন দিকে? in bengali

রমজানের উপবাস তো চলছেই, আর কিছুদিনের মধ্যেই চাঁদের পালকি চড়ে এসে যাবে পবিত্র ঈদ (fashion guide for eid 2021)। খুশির ঈদে হই হুল্লোড়, সাজগোজ, খাওয়াদাওয়া সবই হবে। তবে এই দিনে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সেজেগুজে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়া আর বড়দের কাছ থেকে ঈদি নেওয়া। তার জন্য একটুআধটু ফ্যাশন না করলে কি আর চলে? আপনিও তো চান, ঈদের দিন সকলের নজর আপনার উপরেই থাক। এই বছরে অর্থাৎ ২০২১-এ মোটামুটি ঈদের যেরকম ফ্যাশনের (fashion guide for eid 2021) চল এসেছে, সেই অনুযায়ী আমরা আপনাদের গাইড করছি। আসুন দেখে নেওয়া যাক, কীভাবে ঈদের দিন আপনি হয়ে উঠবেন সকলের চেয়ে আলাদা।

মিডিয়াম লেন্থ কুর্তি পরতে পারেন

ফ্রিঞ্জ টপ পরতে পারেন এবার ঈদে

উচ্চতা খুব বেশি না হলে মিডিয়াম লেংথ কুর্তি বা টপ বেছে নিন, যাতে আছে ফ্রিঞ্জ ডিজাইন। এই ফ্রিঞ্জ ডিজাইন হল এই জাতীয় টপের বৈশিষ্ট্য। ফ্রিঞ্জে কারুকাজ থাকলে আপনার উচ্চতাও একটু হলেও বেশি দেখাবে। মিডিয়াম লেংথ কুর্তির সঙ্গে পরতে পারেন। এই জাতীয় কুর্তির সঙ্গে মানানসই বটমওয়্যারও দরকার। না হলে পোশাকের সৌন্দর্য খোলতাই হবে না। এর সঙ্গে বেছে নিন স্ট্রেট বা সিগারেট প্যান্ট। এটা ফ্রিঞ্জ ডিজাইনকে খুব ভাল কমপ্লিমেন্ট করবে।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

সালোয়ার-কামিজ

ঈদের পোশাক হিসেবে সালোয়ার-কামিজ তো থাকবেই!

এই পোশাক ছাড়া ঈদের ফ্যাশন (fashion guide for eid 2021) অসম্পূর্ণ থেকে যাবে। যেহেতু ঈদ খুশির উৎসব, তাই এমন রঙ বেছে নিন, যেটা এই খুশির দিনের সঙ্গে মানানসই হবে। হলুদ, নীল, পার্পল এবং সবুজের মতো উজ্জ্বল রঙ বেছে নিন।

Beauty

Jet Set Eyes Kajal Eyeliner - Brun

INR 750 AT MyGlamm

পেপ্লাম টপ

পেপ্লাম টপের সঙ্গে টিম আপ করুন শারারা

বিভিন্ন সুন্দর সুন্দর ডিজাইনে এই ধরনের টপ আর কুর্তি এখন বাজারে পাওয়া যাচ্ছে। শর্ট টপের কিছু সুবিধে ও অসুবিধে আছে। সুবিধে হচ্ছে, এটি পরলে আপনার দেহসৌষ্ঠব খুব সুন্দরভাবে ফুটে ওঠে। তা ছাড়া এর ডিজাইন এত সুন্দর হয় যে, কেনার লোভও সামলানো যায় না। তবে অসুবিধে হচ্ছে এটাই যে, যাঁদের উচ্চতা কম, তাঁরা যদি এটা পরেন তা হলে উচ্চতা আরও কম দেখাতে পারে! তবে দুঃখ পাওয়ার কিছু নেই। তাঁরা কী পরবেন, সেটাও বলে দিচ্ছি। তাঁরা শর্ট ফ্রক বা পেপ্লাম টপের সঙ্গে পরুন সুন্দর শারারা। এতে টপের সৌন্দর্য আরও ফুটে উঠবে।

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

ফিউশান লুক

ঈদে চাইলে ফিউশান লুকও ট্রাই করতে পারেন

একটু যদি অন্যরকম সাজতে ইচ্ছে হয়, তাহলে ফউশান লুক (fashion guide for eid 2021) ট্রাই করতে পারেন। ঘের দেওয়া ম্যাক্সি ড্রেসের সঙ্গে ডেনিম জ্যাকেট পরুন আর মাথায় সুন্দর স্কার্ফ বেঁধে নিন। আবার ফিশ কাট স্কার্ট-এর সঙ্গে ফুল স্লিভ টপও পরতে পারেন। এই লুকে থাকবে পাশ্চাত্য আর প্রাচ্যের মেলবন্ধন। তাই এমনভাবে সাজবেন যাতে দুটি লুকের এই যুগলবন্দী স্পষ্ট করে বোঝা যায়।  

Eid Mubarak Message in Hindi

মূল ছবি সৌজন্য - সারা আলি খান

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!