ADVERTISEMENT
home / ফ্যাশন
সোশ্যাল মিডিয়ায় আপলোড করার মত ফাটাফাটি ফ্যাশন কোট in bengali

সোশ্যাল মিডিয়ায় আপলোড করার মত ফাটাফাটি ফ্যাশন কোট

আমাদের দেখতে সুন্দর লাগে, এটা আমাদের সকলেরই চাওয়া। আপনি স্বীকার করুন আর না’ই করুন, মনে মনে আমরা প্রতিটি মানুষ নিজেকে সুন্দর ও ফ্যাশনেবল ভাবতে পছন্দ করি। কিন্তু আপনি ফ্যাশনিস্তা হন বা না’ই হন, কিছু কিছু অনুপ্রেরণা পেলে আমরা সবাই কিন্তু কেতাদুরস্ত হয়ে উঠতে পারি। তবে প্রতিদিনের ব্যস্ততা ও কাজের চাপে অনেক সময়ই আমরা ঠিকমতো ফ্যাশন করতে পারি না। তাতে কী হয়েছে? সোশ্যাল মিডিয়ায় স্টেটাস আপডেট দেওয়ার মতো কিছু ফ্যাশন কোটস (fashion quotes to upload on social media) যদি পাওয়া যায়, তাতেও কিন্তু বেশ বোঝানো সম্ভব হয় যে আপনি ফ্যাশন সম্পর্কে বেশ ওয়াকিবহাল।

দারুণ দারুণ কিছু ফ্যাশন কোটস রইল, যা আপনি সোশ্যাল মিডিয়ায় স্টেটাস আপডেট করার কাজে লাগাতে পারেন

১। সৌন্দর্যের রহস্য কি জানেন? সুখ! সুখী মানুষই সবচেয়ে এই পৃথিবীতে সবচেয়ে সুন্দর। সুখ ছাড়া কোনওকিছুই সুন্দর দেখায় না – Christian Dior (fashion quotes to upload on social media)

২। আমি এমন মহিলাদের জন্য পোশাক তৈরি করতে চাই যারা সত্যিই এই পৃথিবীতে বাস করেন, কাজ করেন… ছবিতে আঁকা মহিলাদেরকে ফ্যাশন করিয়ে কী হবে? – Giorgio Armani

৩। টাকা সব দুঃখের মূল – কথাটা আমি এক্কেবারে মানি না। টাকা কীভাবে মানুষকে দুঃখী করতে পারে? দুঃখ হলে তো আমরা কেনাকাটা করি, আর তাতে আমাদের মন খুশি হয়ে যায় – Elizabeth Taylor

ADVERTISEMENT

৪। ফ্যাশন (fashion) সব সময়ে এমনভাবে করা উচিত, যাতে আপনি স্বচ্ছন্দবোধ করেন; এমনভাবে নয় যাতে আপনার মনে হয় আপনি বন্দী – Alexander McQueen

৫। আমাকে সঠিক জুতোটা দাও আর তারপরে দেখ, কীভাবে আমি এই পৃথিবীতে রাজত্ব করি – Marilyn Monroe (fashion quotes to upload on social media)

৬। স্টাইল হল এমন একটি বিষয় যার দ্বারা আপনি কে তা কিছু না বলেই বলা হয়ে যায় – Rachel Zoe

৭। স্ট্রিট ফ্যাশন সব সময়ে শ্রেষ্ঠ ছিল, এখনও আছে আর ভবিষ্যতেও থাকবে – Bill Cunningham

ADVERTISEMENT

৮। পোশাক পৃথিবীকে বদলাতে পারবে না, তবে যে মহিলা সঠিক ফ্যাশন করতে জানেন, তিনি অবশ্যই বদলাতে পারবেন – Anne Klein (fashion quotes to upload on social media)

৯। ট্রেন্ডি দুনিয়ায় আমি ক্লাসিক ফ্যাশনই করতে চাই, কারণ তা কোনওদিন পুরনো হবে না – Iman

১০। যেসব পোশাক পারফেক্ট নয়, একটু অদ্ভুত, তাদের একটা অন্যরকম ফ্যাশন আছে – Marc Jacobs

১১। একজন মহিলার শরীরের গঠন অনুযায়ী পোশাক তৈরি করা উচিত, পোশাকের গঠন অনুযায়ী কারও শরীর বাছা উচিত নয় – Hubert de Givenchy

ADVERTISEMENT

১২। আমি ফ্যাশন (fashion) করতে ভালবাসি আর সেভাবেই নিজেকে ব্যক্ত করি – Victoria Beckham (fashion quotes to upload on social media)

১৩। ফ্যাশন আজ আছে কাল নেই, কিন্তু স্টাইল একজন মানুষ তাঁর সঙ্গেই নিয়ে চলেন – Oscar de le Renta

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

ADVERTISEMENT
15 Apr 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT