ওভারসাইজড শার্ট কি আপনার বাড়িতেও আছে, স্টাইল করুন এভাবে

ওভারসাইজড শার্ট কি আপনার বাড়িতেও আছে, স্টাইল করুন এভাবে

আগে মায়েরা বলত যে জামা গায়ে বড় হচ্ছে, সেই জামা আর পরা যাবে না। বড় বয়সের জন্য় তুলে রাখা যেতে পারে, তখন না হয় পরবে। আর না হলে আপনারই যদি কোনও টি-শার্ট বা শার্ট থাকে যেটা আপনার গায়ে বড় হচ্ছে, সেটিও আপনি পরতে পারেন না। তোলাই থাকে। এক সময় হয়তো গায়ে হত কিংবা এখন ওজন কমে যাওয়ার জন্য সেই জামাই আপনার গায়ে বেশ বড় হয়। তাহলে সেই ওভারসাইজড শার্ট কি শুধু তোলাই থাকবে? আমরা কিন্তু সেই কথা বলি না। এমনকী অনেক ফ্যাশন বিশেষজ্ঞও কিন্তু ওভারসাইজড শার্ট বা বড় শার্ট দিয়েই তৈরি করতে বলেন নিজের স্টাইল স্টেটমেন্ট। কী জানি আপনি এমন কিছু একটা ট্রাই করলেন যে আপনিও হয়ে উঠলেন ট্রেন্ডসেটর (style oversized shirts) ! 

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - My Oh My

INR 395 AT MyGlamm

তাই ওভারসাইজড টি-শার্ট দিয়ে আপনিও কিন্তু বেশ স্টাইল করতে পারেন, যার জন্য আপনাকে দেখাতে পারে সবার থেকে আলাদা। শুধু নিজের জামা নয় বাবার শার্ট দিয়েও আপনি স্টাইল করতে পারেন কিংবা শুধুই স্টাইল করার জন্যই আপনি কিনে নিতে পারেন ওভারসাইজড শার্ট। এখন আপনি ভাবছেন বড় শার্ট দিয়ে স্টাইল করবেন কীভাবে। তা কি হয়! একশো বার হয়। সেই ফ্যাশন টিপস (style oversized shirts) দেব আমরা।

ট্রাউজারের উপর ওভারসাইজড শার্ট

ডেনিম কিংবা ক্যাসুয়াল ট্রাউজার, তার উপরে আপনি অনায়াসেই পরতে পারেন এই ওভারসাইজড শার্ট। তবে খেয়াল রাখবেন, প্যান্ট কিন্তু স্কিন ফিট হওয়া চাই। কন্ট্রাস্টও রাখতে পারেন। তবে আপনি যে বয়ফ্রেন্ড জিন্স কিংবা বেলবটমস দিয়ে পরতে পারবেন না তাও নয়। একটা বেলবটমসের উপর আপনি অনায়াসেই ঢিলে সোয়েটশার্ট পরতে পারেন। তবে খেয়াল রাখবেন, আপনার লুক অনুযায়ী আপনি শার্ট ইন করতে পারেন, আবার শার্ট এমনি ছেড়েও পরতে পারেন আপনি (style oversized shirts) ।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

স্কার্টের উপর ওভারসাইজড শার্ট

যে মেয়েরা স্কার্ট পরতে ভালবাসেন, আবার এও চান না যে তাঁদের খুব 'গার্লি' লাগুক, এটা তাঁদের জন্য় অন্যতম বেস্ট অপশন। আপনি এই শার্ট পরে নানারকম স্ট্রিট স্টাইল করতে পারেন। আপনি ছোট স্কার্ট পরতে পারেন, তার উপরেই পরে নিন ফুলহাতা ওভারসাইজড টিশার্ট। মিডি প্যাটার্ন স্কার্টের সঙ্গেও পরতে পারেন। টেনিস স্কার্টের সঙ্গে ট্রাই করুন সোয়েটশার্ট। সঙ্গে বোল্ড নেকলেস পরতে পারেন।

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

বাইকার শর্টস এবং ওভারসাইজড শার্ট

আসলে বাইকার শর্টস এবং ওভারসাইজড শার্ট হল বেস্টফ্রেন্ড! অর্থাৎ, সবথেকে ভাল মানায়। যেন একে অপরের জন্যই তৈরি। তাই এই লুককে একটা চান্স দিন। আপনি একটা বাইকার শর্টস পরুন তার সঙ্গে পরে নিন ওভারসাইজড টি-শার্ট। টি-শার্টের একটি দিক ছেড়ে অন্যদিক ইন করে রাখতে পারেন। স্নিকার কিংবা ক্রিউ সকস ট্রাই করুন এর সঙ্গে। খুবই ভাল মানাবে।

ওভারসাইজড টি-শার্ট ড্রেস

আপনি সহজেই বেছে নিতে পারেন এই ড্রেস। একটা টি-শার্টই (style oversized shirts) আপনার ড্রেস হয়ে উঠতে পারে। সঙ্গে বুট পরতে পারেন, কিংবা স্নিকার পরতে পারেন। যে কোনও কিছুই আপনাকে খুব ভাল মানাবে।

মূল ছবি - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!