গসিপ থেকে শপিং! বেস্ট ফ্রেন্ডের সঙ্গে এই কাজগুলো সবাই করে থাকেন

গসিপ থেকে শপিং! বেস্ট ফ্রেন্ডের সঙ্গে এই কাজগুলো সবাই করে থাকেন

সবথেকে প্রিয় সম্পর্ক বা কাছের সম্পর্ক হয়তো জীবনে এই মানুষটার সঙ্গেই তৈরি হয়। কোনও কোনও সময়ে আমাদের অভিভাবকরা আমাদের পরিস্থিতি বুঝতে পারেন না। তার অন্যতম কারণ, তাঁদের সঙ্গে আমাদের বয়সের তফাৎ। আবার অনেক সময় পার্টনারের সঙ্গেও সব কথা শেয়ার করা যায় না। তবে জীবনের সব দুঃখ বা খুশি যার সঙ্গে ভাগ করে নেওয়া যায়, সে আর কেউ নয় আমাদের বেস্ট ফ্রেন্ড বা প্রিয় বন্ধু। যার সঙ্গে মাঝেমধ্যে ঝগড়া হয় ঠিকই, কিন্তু সে ছাড়া আমাদের চলে না। কোনও ঘটনা ঘটলে তাকেই প্রথম জানানো চাই। প্রিয় বন্ধুর সঙ্গে একাধিক মুহূর্ত আপনি কাটান। কিছু কিছু কাজ থাকে যা একমাত্র প্রিয় বন্ধুর সঙ্গেই আপনি করতে পারেন (things besties do together) বা করে থাকেন, আজ সেরকম কিছু মুহূর্ত নিয়েই আড্ডা হবে। আপনিও মিলিয়ে দেখুন তো, আপনিও এরকম কিছু করেছেন কি না!

গসিপ!

আমি যখনই আমার বেস্ট ফ্রেন্ডের সঙ্গে আড্ডায় বসি, দশ বছর আগের ঘটনা নিয়েও আমাদের মধ্যে গসিপ শুরু হয়ে যায়। কলেজে কে কেমন ছিল, কে আমাদের সঙ্গে একদিন খারাপ ব্যবহার করেছিল (things besties do together) , সেই সব প্রসঙ্গ নিয়ে এসেই নিজেদের মধ্যে নানা রকম আলোচনা করতে থাকি আমরা!

বয়ফ্রেন্ডের নিন্দা

আমাদের সবার চোখেই আমাদের বর কিংবা বয়ফ্রেন্ড সবথেকে খারাপ মানুষ। আমরা তাদের সঙ্গে ছিলাম বলেই এই জীবনে সে উদ্ধার হয়েছে। এই কথা তারাও জানে। তাই তাদের নামে তো সব সময় নিন্দা লেগেই থাকে। প্রতিদিনই ঝগড়া হয়। আর সেই সব কথা শুনবে কে? অবশ্যই বেস্টফ্রেন্ড। তাকে ফোন করে বয়ফ্রেন্ডের নিন্দা করবই (things besties do together) ।

গ্রুপ চ্যাট

বেস্টফ্রেন্ডের গ্রুপ চ্যাটে যে কী নিয়ে আলোচনা হতে পারে সেই কথা যাঁরা জানেন, তাঁরাই জানেন। অন্যদের সেসব কথা বলা যাবে না।

মুশকিল আসান

যে কোনও সমস্যা হলেই বেস্ট ফ্রেন্ডকে ফোন করা যায়। তার কাছে সব সমস্যার সমাধান থাকে।

দ্য লভ গুরু

কোনও কোনও বেস্টি বন্ধু কম লভ গুরু বেশি হয়ে ওঠে! কেন? কারণ, প্রেম ও সম্পর্ক সংক্রান্ত সবরকম পরামর্শ আপনি তার কাছে পাবেন। কোন ছেলেকে টিন্ডারে রাইট সোয়াইপ করা উচিত, কোন ছেলে চিট করতে পারে, সেটা সে একবার দেখেই বলে দিতে পারে। বেশিরভাগ সময়েই তার পরামর্শ ভুল হয় ঠিকই, কিন্তু তার থেকে পরামর্শ না নিয়ে রাইট সোয়াইপ করাও যাবে না (things besties do together) ।

শপিং, শপিং, শপিং...আমি কি শপিং বলতে ভুলে গেলাম?

বরদের নিয়ে শপিং করা যায় না। এই কথা আমরা হাড়ে হাড়ে জানি। ওদের নিয়ে দুটো দোকানে গেলেই ওরা বিরক্ত হয়ে যায়। তাই ওদের নিয়ে একদম শপিংয়ে যাওয়া ঠিক নয়। শপিং করব বেস্টফ্রেন্ডের সঙ্গে (things besties do together) । সারা দিন রাত পার হয়ে গেলেও আমাদের শপিং থামবে না। তারপরেও মনে হবে, পরার মতো তো কিছুই নেই! এছাড়া আপনিও বেস্ট ফ্রেন্ডকে তার পছন্দের লিপস্টিক শেড উপহার দিতে পারেন।

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - Yummy

INR 395 AT MyGlamm

সব সময়ের সাপোর্ট

যখনই ভেঙে পড়েছি বেস্ট ফ্রেন্ড পাশে থেকেছে। আমিও জানতাম, আর কেউ পাশে না থাক সে থাকবে। সবরকম ভাবে সাপোর্ট করেছে। ভালবেসেছে। আমার কাছে তাই সব থেকে প্রিয় সম্পর্ক প্রিয় বন্ধুর (things besties do together) সঙ্গেই।

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

সে একটা পরিবার

যতই ঝগড়া, নাটক, গসিপ যাই হোক...সে আপনার নিজের মানুষ (things besties do together) । একে অপরকে খুবই পছন্দ করেন আপনারা। খুবই ভালবাসেন দুজন দুজনকে। আপনার জীবনের সবথেকে খুশির মুহূর্তগুলো মনে করবেন, বেশিরভাগই তার সঙ্গে কেটেছে! তাই নয় কী?

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!