আপনার প্রিয় সেলিব্রিটির দেওয়াল থেকে রইল কিছু সামার লুকের ইনস্পিরেশন

আপনার প্রিয় সেলিব্রিটির দেওয়াল থেকে রইল কিছু সামার লুকের ইনস্পিরেশন in bengali

গরমকাল মানে চাঁদি ফাটা রোদ্দুর আর প্যাচপ্যাচে ঘাম। বৈশাখের তীব্র দাবদাহে ফ্যাশন করতে বলছি শুনলে জানি না আমাকে কেউ মারতে আসবে কি না, তবে সাজলে নাকি মন ভাল থাকে। আর এই মুহূর্তে যা পরিস্থিতি, মানে এক দিকে করোনার থাবা অন্য দিকে ভয়ঙ্কর গরম – তাতে মন মেজাজ ঠিক না থাকাটাই স্বাভাবিক। আর সে’জন্যই কষ্ট করে এই প্রতিবেদন লিখতে বসা। গরমে সুতি-লিনেন আর খাদিতে করুন ফ্যাশন, মন রাখুন ভাল। আপনার প্রিয় সেলিব্রিটির দেওয়াল থেকে রইল কিছু সামার লুকের (tolly celeb approved 5 summer fashion look) ইনস্পিরেশন।

সাদা-কালোয় বাজিমাত – লুক ইনস্পিরেশন স্বস্তিকা মুখোপাধ্যায়

ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

গরমকালে যেন বেশি রঙিন পোশাক পরতে ইচ্ছে করে না। ঠিক আছে পরতে হবে না। সাদা-কালোতেও যে ফ্যাশন করে তাক লাগিয়ে দেওয়া যায়, তা শিখুন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে। কালো ঢোলা টপের উপরে সাদা-কালো চেক টিউনিক পরে তিনি কিন্তু দারুণ একটা সামার লুক সেট করেছেন। অ্যাকসেসরিজ বলতে হাতে কয়েক গাছা চুড়ি, গলায় বিডসের মালা আর চশমা। ওহ! স্বস্তিকার নাকে নাকছাবি তো অবশ্যই থাকবে। সঙ্গে সাদা টোট ব্যাগ আর পায়ে গ্রিন স্যান্ডেল। আপনার কেমন লাগছে এই লুক (tolly celeb approved 5 summer fashion look)?

Beauty

Tinted Perfection Brightening Banana Primer

INR 1,095 AT MyGlamm

সাদা-নীলে জমজমাট - লুক ইনস্পিরেশন মনামি ঘোষ

ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

কাজের জন্য এখনও অনেককেই বাইরে বেরতে হচ্ছে। সেক্ষেত্রে মনামি ঘোষের এই সামার লুকটি ট্রাই করা যেতেই পারে, অবশ্য যদি আপনার অফিসে কোনও ড্রেস কোড না থাকে, তাহলেই। মম জিনস তো ফ্যাশনে (tolly celeb approved 5 summer fashion look) বহু দিন ধরেই চলছে। সঙ্গে পরে নিন একটা সাদা টপ বা ঢোলা গেঞ্জি। চুল বেঁধে নিন উঁচু করে। চাইলে হালকা মেকআপ করতে পারেন। তা না হলে চোখে হালকা কাজল বা আইলাইনার আর ঠোঁটে লিপগ্লস লাগালেই সাজ কমপ্লিট। 

MyGlamm: 2 in 1 - Lipstick + Lip Gloss - Colour Fusion - Love Brew - (Soft Pink Plumping) & (Vivid Red Plumping) Colors

INR 995 AT MyGlamm

চিরকালীন সাদা সুতির শাড়ি - লুক ইনস্পিরেশন পাওলি দাম

ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

গরমকালে পরার জন্য বেস্ট হল সুতির পোশাক। এতে যেমন এক দিকে ফ্যাশন করা যায়, তেমনই এই ফ্যাব্রিক অত্যন্ত আরামদায়কও বটে। আর বাঙালি মহিলা মানেই, শাড়ির প্রতি যে তাঁর ঝোঁক থাকবে – এ কথা বলাই বাহুল্য। আপনিও যদি শাড়ি পরতে ভালবাসেন, তাহলে এই গরমে ট্রাই করতে পারেন পাওলি দামের এই সামার লুকটি (tolly celeb approved 5 summer fashion look)। সাদা জমির উপরে সবুজ প্রিন্টের সুতির শাড়ি। এই প্যাচপ্যাচে গরমের জন্য আইডিয়াল। সঙ্গে পরতে পারেন অক্সিডাইজড গয়না। চুলে একটা হাত খোঁপা করে নিয়ে জুঁইয়ের মালাও জড়াতে পারেন।

Beauty

Jet Set Eyes Kajal Eyeliner - Brun

INR 750 AT MyGlamm

প্যাস্টেল কিমোনো স্টাইল ড্রেস - লুক ইনস্পিরেশন সোহিনী সরকার

ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

অভিনেত্রী সোহিনী সরকারের এই সামার লুকটি আপনি অনায়াসে ট্রাই করতে পারেন। ক্যাজুয়াল এবং ফর্মাল – দুইয়ের মেলবন্ধন ঘটেছে এই পোশাকে। প্যাস্টেল শেডের এই কিমোনো স্টাইল ড্রেসটি কিন্তু নানা অনুষ্ঠানে পরা যায়। আর হালকা আকাশির এই শেডটি গরমে চোখের জন্যও খুব সুদিং। সঙ্গে পায়ে পরে নিন ওয়েজেস। গরমকালে হাই হিলস বা পা ঢাকা জুতো এড়িয়ে যাওয়াই ভাল। হাতে একটা ঘড়ি, চোখে গাঢ় কাজল আর ঠোঁটে হালকা রঙের লিপস্টিক – আপনার সামার লুক (tolly celeb approved 5 summer fashion look) কমপ্লিট!

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - Yummy

INR 395 AT MyGlamm

পোশাকে লাগুক রঙের ছোঁয়া - লুক ইনস্পিরেশন দেভলিনা কুমার

ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

গরমকালে পোশাক মানেই তা হল সুতির। তবে সুতি বাদেও লিনেন বা যে-কোনও হালকা ফ্যাব্রিকের পোশাকও আপনি ট্রাই করতে পারেন। মোটকথা ফ্যাশন করতে গিয়ে যেন আরামের সঙ্গে আপোষ না করতে হয়। ক্যাজুয়াল লুকের জন্য ট্রাই করতে পারেন অভিনেত্রী দেভলিনা কুমারের এই সামার লুক (tolly celeb approved 5 summer fashion look)। সাদা জমির উপরে লাল-হলুদ আর সবুজের লম্বা স্ট্রাইপ দেওয়া ঢিলে ঢালা সুতির টপ, সঙ্গে খাদির প্যাস্টেল শেডের ঢোলা প্যান্ট। আপনি চাইলে দেভলিনার মত চুল খুলেও রাখতে পারেন, আবার উঁচু করে একটা খোঁপাও বেঁধে নিতে পারেন যদি বেশি গরম লাগে। কোনও অতিরিক্ত অ্যাকসেসরিজের প্রয়োজনও নেই।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!