গরমকালে হট প্যান্ট আরামদায়ক, স্টাইল করুন নানা ধরনের টপের সঙ্গে

গরমকালে হট প্যান্ট আরামদায়ক, স্টাইল করুন নানা ধরনের টপের সঙ্গে in bengali

এই গরমে কোথাও বেরোবেন, কী পরবেন না পরবেন- তা নিয়ে রীতিমতো মাথায় হাত। ওই একই রকম গরমের পোশাক পরে বোর লাগছে। তা হলে একটু সাহসী হয়ে হট প্যান্টস (wear these beautiful tops with hot pants) ট্রাই করে নিতে পারেন। এই গরমে হট প্যান্টস যেমন স্টাইলিশ, তেমনই কমফোর্টেবল লাগবে। আর আপনার যদি ডেনিম পছন্দ হয়, তা হলে ডেনিম হট প্যান্টসও ট্রাই করে ফেলতেই পারেন। কারণ ডেনিম হট প্যান্টস সব সময়ই ফ্যাশনে ইন। আর একটু সাহসী হতে পারলে ডিসট্রেসড হট প্যান্টসও ট্রাই করে ফেলুন এই গরমে। জেনে নিন, কী ভাবে হট প্যান্টস স্টাইলিশ ভাবে ক্যারি করতে পারেন।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

১। ফুলছাপ টপের সঙ্গে পরুন: আপনার ফেভারিট ফ্লোরাল টপের সঙ্গেও ডেনিম হট প্যান্টসও কিন্তু দারুণ ট্রেন্ডি। একটা লাইটওয়েট ফ্যাব্রিকের ফ্লোরাল টপ (wear these beautiful tops with hot pants) বেছে নিন। আর সেটা পরুন ডেনিম হট প্যান্টসের সঙ্গে। তার সঙ্গে কালারফুল হাইহিলস পরতে পারেন। লাঞ্চ ডেট অথবা বন্ধুদের সঙ্গে শপিংয়ে যাওয়ার জন্য এটা একদম পারফেক্ট ড্রেস।

২। ক্রপ টপের সঙ্গে পরুন: ডেনিম হট প্যান্টসের সঙ্গে ক্রপ টপও দারুণ মানাবে। আর বিভিন্ন রকম ভাবে এই স্টাইলটা ক্যারি করতে পারবেন। ক্রপ টপ কেমন বাছছেন, তার উপর নির্ভর করবে আপনার অ্যাকসেসরি। স্ট্র্যাপি স্যান্ডেলও চলবে আবার স্নিকার্স অথবা পাম্পসও চলবে। কোনও বিচে উইকেন্ড কাটাতে যাচ্ছেন, সে ক্ষেত্রে ডেনিম হট প্যান্টসের (wear these beautiful tops with hot pants) সঙ্গে পরে নিন ক্রপ টপ। আর তার সঙ্গে পায়ে গলিয়ে নিন স্ট্র্যাপি স্যান্ডালস। ব্যস! পারফেক্ট সামার লুক রেডি।

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - My Oh My

INR 395 AT MyGlamm

৩। বাটন ডাউন শার্টের সঙ্গে পরুন: জিন্সের সঙ্গে শার্ট পরতে পছন্দ করেন, তা হলে ডেনিম হট প্যান্টসের সঙ্গেও ট্রাই করে ফেলুন শার্ট। বাটন ডাউন শার্ট (wear these beautiful tops with hot pants) ইন করে পরে নিন আপনার ফেভারিট ডেনিম শর্টসের সঙ্গে। অথবা বাটন ডাউন শা৪ট ইন করে পরতে না চাইলে নীচের দিকটা একটা আলগা গিঁট দিয়ে নিন। সফট কটন ফ্যাব্রিকের অথবা ডেনিম শার্টও ট্রাই করে দেখতে পারেন। আর পায়ে গলিয়ে নিন একটা স্নিকার্স আর সঙ্গে নিন ক্রস বডি ব্যাগ। কোনও কনসার্ট, অথবা পার্টিতে যাওয়ার হলে এই আউটফিট দারুণ জমবে।

৪। ক্যাসুয়াল টপের সঙ্গে পরুন: গরমের দিনে ক্যাজুয়াল টপ খুবই আরামদায়ক। এই গরমে যেখানেই যান না কেন, এই আউটফিট আপনাকে কমফোর্ট তো দেবেই আর ভীষণ স্টাইলিশও। তবে এ ক্ষেত্রে দারুণ কিছু অ্যাকসেসরিজ ব্যবহার করলে আপনিই নজর কাড়বেন। একটা রিপড ডেনিম হট প্যান্টসের সঙ্গে একটা ক্যাজুয়াল ঢিলেঢোলা টপ (wear these beautiful tops with hot pants) জাস্ট ইন করে পরে নিন। তার সঙ্গে ট্রাই করতে পারেন স্ট্র্যাপি কোনও ফুটওয়্যার। আর হাতে রাখতে পারেন একটা ছোট্ট হ্যান্ড ব্যাগ

মূল ছবি - মিন্ত্রা ডট কমের সৌজন্যে 

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!