ADVERTISEMENT
home / মেকআপের সরঞ্জাম
৫০০ টাকারও কমে মন ভাল করতে কিনে ফেলুন এই পাঁচটি লিকুইড লিপস্টিক

৫০০ টাকারও কমে মন ভাল করতে কিনে ফেলুন এই পাঁচটি লিকুইড লিপস্টিক

এই মুহূর্তে বাজারে সবচেয়ে হট জিনিসটা কি জানেন? না, কোনও বলিউড নায়িকার লুক নয়। এই মুহূর্তে সবচেয়ে হট জিনিস হল লিকুইড লিপস্টিক (5 liquid lipstick under 500)। কারণ, এটা একসাথে দুটো কাজ করে। লিপস্টিকের মতো ঠোঁট রাঙাও করে আবার লিপগ্লসের মতো ঠোঁট আর্দ্রও রাখে। তবে লিপস্টিক হল বড় লোভনীয় জিনিস। দেখলেই কিনে ফেলতে ইচ্ছে করে। যদিও সেক্ষেত্রে বাধ সাধে বাজেট। আমরা তাই নিয়ে এসেছি সব রকমের বাজেটের পাঁচটি লিকুইড লিপস্টিক। কোনটা ভাল আর কোনটা মন্দ আপনিই দেখে নিন। তারপর টুক করে কিনে নিতে আর কতক্ষণ! 

এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক- CUFFING

Cuffing হল মালবেরি শেডের। আপনার রোম্যান্টিক বিকেলের জন্য আদর্শ। এটি পেটা দ্বারা অনুমোদিত ভেগান লিপস্টিক। আপনি পেয়েছেন এটা! বিশ্বাস করুন, এই লিকুইড ম্যাট লিপস্টিক আপনার নতুন ভালবাসার কারণ হবে! MyGlamm-এর এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক কোমল, কিস প্রুফ। এর তীব্র রং ঘেঁটে যাবে না। এর মধ্যে থাকা মোরিঙ্গা অয়েল (5 liquid lipstick under 500) শুষ্ক এবং ফাটা ঠোঁটের উপশম করবে।

এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক- SWINGER

SWINGER হল ক্যারামেল ব্রাউন শেড। আপনার যে কোনও মুডের সঙ্গে মানানসই। এটি পেটা দ্বারা অনুমোদিত ভেগান লিপস্টিক। আপনি পেয়েছেন এটা! বিশ্বাস করুন, এই লিকুইড ম্যাট লিপস্টিক আপনার নতুন ভালবাসার কারণ হবে! MyGlamm-এর এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক কোমল, কিস প্রুফ। এর তীব্র রং ঘেঁটে যাবে না। এর মধ্যে থাকা মোরিঙ্গা অয়েল শুষ্ক এবং ফাটা ঠোঁটের উপশম করবে।

এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক- RBOMB

R Bomb হল ফ্যাকাশে বেজ রঙের লিপস্টিক (5 liquid lipstick under 500)। এই সব কয়েকটি মধ্যে সবচেয়ে উজ্জ্বল। এটি পেটা দ্বারা অনুমোদিত ভেগান লিপস্টিক। আপনি পেয়েছেন এটা! বিশ্বাস করুন, এই লিকুইড ম্যাট লিপস্টিক আপনার নতুন ভালবাসার কারণ হবে! MyGlamm-এর এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক কোমল, কিস প্রুফ। এর তীব্র রং ঘেঁটে যাবে না। এর মধ্যে থাকা মোরিঙ্গা অয়েল শুষ্ক এবং ফাটা ঠোঁটের উপশম করবে।

ADVERTISEMENT

এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক- BOO

BOO হল ভার্সেটাইল নুড রোজ টিনটেড নুড লিপস্টিক। এটি পেটা দ্বারা অনুমোদিত ভেগান লিপস্টিক। বিশ্বাস করুন, এই লিকুইড ম্যাট লিপস্টিক আপনার নতুন ভালবাসার কারণ হবে! MyGlamm-এর এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক কোমল, কিস প্রুফ। এর তীব্র রং ঘেঁটে যাবে না। এর মধ্যে থাকা মোরিঙ্গা অয়েল শুষ্ক এবং ফাটা ঠোঁটের উপশম করবে।

এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক- BOOTY CALL

BOOTY CALL-এর লাল শেড আলাদা করে উত্তেজনা তৈরি করবে। এটি পেটা দ্বারা অনুমোদিত ভেগান লিপস্টিক। আপনি পেয়েছেন এটা! বিশ্বাস করুন, এই লিকুইড ম্যাট লিপস্টিক (5 liquid lipstick under 500) আপনার নতুন ভালবাসার কারণ হবে! MyGlamm-এর এলআইটি লিকুইড ম্যাট লিপস্টিক কোমল, কিস প্রুফ। এর তীব্র রং ঘেঁটে যাবে না। এর মধ্যে থাকা মোরিঙ্গা অয়েল শুষ্ক এবং ফাটা ঠোঁটের উপশম করবে।

https://bangla.popxo.com/article/dewy-makeup-look-by-mimi-chakrabory-for-your-office-meetings-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 May 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT