বলিউডের 'পাশের বাড়ির মেয়ে' নুসরত ভরুচার সৌন্দর্যের রহস্য ফাঁস হল

বলিউডের 'পাশের বাড়ির মেয়ে' নুসরত ভরুচার সৌন্দর্যের রহস্য ফাঁস হল in bengali

আচ্ছা, আপনি নিশ্চয়ই ‘প্যার কা পঞ্চনামা’ সিনেমাটি দেখেছেন? বা ‘আকাশবানী’? আচ্ছা ‘বাম ডিগি ডিগি’ গানটা তো নিশ্চয়ই শুনেছেন। ওই গানে কোমর দোলাননি এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। ভাবছেন, হঠাৎ এই সিনেমাগুলোর নাম কেন বলছি, তাই তো? আসলে আজকের প্রতিবেদন যাকে নিয়ে, তিনি এই প্রতিটি সিনেমার সঙ্গে যুক্ত। নুসরত ভরুচা (beauty secrets of nushrratt bharuccha)। গ্ল্যামারাস হোক অথবা পাশের বাড়ির মেয়ে – যে-কোনও চরিত্রেই প্রাণ প্রতিষ্ঠা করার ক্ষমতা রাখে তাঁর অভিনয় দক্ষতা।

তবে নুসরত ভরুচা যে শুধুমাত্র অভিনয়েই পারদর্শী তা নয়, তাঁর মিষ্টি হাসিতে শুধু পুরুষরা না, অনেক মহিলাও ফিদা। আর শুধু হাসি না, নুসরতের ত্বকও দারুন। রীতিমত নিয়ম করে যত্ন নেওয়া হয়, তা বোঝাই যায়। তবে, পার্লারের স্কিন ট্রিটমেন্টে নয়, নুসরত ঘরয়া চিকিৎসার উপরেই নিজের ত্বকের ভার ছেড়ে দেন। এ’কথা নুসরত (beauty secrets of nushrratt bharuccha) নিজেই একটি সাক্ষাৎকারে বলেছিলেন।

নুসরত ভরুচা একটি সাক্ষাৎকারে এও বলেছিলেন যে তাঁর সুন্দর ত্বকের রহস্য হল তিনি এমন ত্বক বংশ পরম্পরায় পেয়ে এসেছেন। এমনিতে তাঁর তেমন কোনও স্কিনের সমস্যা নেই, তবে তিনি ঠাকুমা-দিদিমার ঘরয়া টোটকা মেনেই ত্বকের যত্ন নেন। গোলাপ জল, অ্যালো ভেরা, মধু – এই ধরনের আয়ুর্বেদিক উপায়ে তিনি ত্বকের যত্ন নেন।

বাড়িতে তৈরি স্ক্রাব এবং এক্সফোলিয়েটর ব্যবহার করেন তিনি (beauty secrets of nushrratt bharuccha) ত্বকের উপরিভাগের মরাকোষ দূর করতে। গোলাপ জলের সঙ্গে সামান্য বেসন মিশিয়ে সপ্তাহে বার তিনেক ব্যবহার করেন। যেহেতু বেসন প্রাক্রিতিকভাবেই কোনও রকম পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই ত্বকের গভীর থেকে ময়লা টেনে বার করে এবং গোলাপ জল ত্বক আর্দ্র রাখতে সাহায্য করে, তাই এই ঘরয়া স্ক্রাব নুসরতের বিশেষ পছন্দের। সপ্তাহে একবার তিনি ব্রাউন সুগারের সঙ্গে ভিটামিন ই ক্যাপসুল মিশিয়ে ত্বক এক্সফোলিয়েটও করেন।

Beauty

Makeup Blender

INR 700 AT MyGlamm

শুদু তাই না, নুসরত ভরুচা একবার তাঁর আরও একটি বিউটি সিক্রেট শেয়ার করেছিলেন তাঁর ভক্তদের সঙ্গে। একবার একটি সিনেমার শুটিং-এর জন্য ৪০ রাত তিনি ঘুমোতে পারেন নি কারন শুটিং রাতেই বেশিরভাগ সময়ে হত। রাতে না ঘুমোতে পারার জন্য খুব স্বাভাবিক কারনেই তাঁর চখের চারপাশে ডার্ক সার্কলের সমস্যা দেখা দেয়। সেই সময়ে তিনি (beauty secrets of nushrratt bharuccha) ডার্ক সার্কল দূর করার জন্য ঘরয়া টোটকা কাজে লাগান। চা খেয়ে টি-ব্যাগ ফেলে দিতেন না তিনি। ফ্রিজে মিনিট দশেক রাখার পর টি-ব্যাগ চোখের উপরে রেখে দিতেন। আসলে গ্রিন টি অনেক রকম এনজাইমে সমৃদ্ধ, শুধু মাত্র শরীর সুস্থ রাখতে এবং বাড়তি মেদ ঝরাতেই গ্রিন টি কাজে লাগে না। চোখের চার পাশের কালো দাগ সরাতেও গ্রিন টি খুবই উপকারী।

ছবি সৌজন্য - নুসরত ভরুচা

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!