কমলা রং-টি ক্যাটক্যাটে মনে হয়? তাহলে এই পোশাকগুলো অবশ্যই দেখুন

কমলা রং-টি ক্যাটক্যাটে মনে হয়? তাহলে এই পোশাকগুলো অবশ্যই দেখুন in bengali

ফ্যাশনের জগতে কোনটা যে কখন ট্রেন্ডি আর কখন যে কোনটা বাতিল বলা খুব মুশকিল। এই যেমন কয়েকবছর আগেও নিয়ন কালারগুলোকে বলা হতো ‘ক্যাটক্যাটে রঙ’ কিন্তু এখন কিন্তু ওই রঙগুলিই ট্রেন্ডি। এটা সত্যি যে ঠিকভাবে ক্যারি না করতে পারলে এই রঙগুলো পরাটা একটু দুঃসাহসিক হয়ে যায়, তবে একটু আধটু এক্সপেরিমেন্ট তো করাই যেতে পারে তাই না? এই যেমন সেদিন আমার একটা কমলা রঙের (bollywood celeb approved orange outfits) গাউন পছন্দ হল কিন্তু মা কিছুতেই কিনতে দিলেন না, কি না কমলা নাকি ‘ক্যাটক্যাটে রঙ’! কিন্তু দেখুন, এই বলিউড সেলিব্রেটিদেরকে কমলা রঙটাই কি সুন্দর মানিয়েছে... আসল কথা হল আপনি কীভাবে রঙটাকে ক্যারি করছেন আর কতটা আত্মবিশ্বাসের সাথে ক্যারি করছেন। আপনিও যদি কমলা রঙ পছন্দ করেন, তাহলে অবশ্যই এই ৭ টা লুক দেখে নিন

জাহ্নবী কপূর

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

শ্রীদেবী কন্যাকে যদিও বেশিরভাগ সময়তেই প্যাস্টেল শেডে দেখা যায়, কিন্তু ‘ধড়ক’-এর প্রমোশনে তাঁকে এক অন্য লুকে দেখা গিয়েছিল। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা কমলা (bollywood celeb approved orange outfits) স্লিটেড আলারকলি আর নীল রিপড জিন্সে ফিউশন একটা লুকে তাঁকে খুবই সুন্দর দেখাচ্ছিল।

Beauty

Makeup Blender

INR 700 AT MyGlamm

সোনম কপূর

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

সোনম কাপুর বলিউডের ফ্যাশন ডিভা নামে পরিচিত। তার ফ্যাশন সেন্স নিয়ে কোনও কথা বলা উচিত নয়। কমলা রঙের জাম্পস্যুটের ওপরে কমলা রঙের জ্যাকেট বোধহয় একমাত্র সোনমই পরতে পারেন! রাজেশ প্রতাপ সিং-এর ডিজাইনে সোনমের এই এয়ারপোর্ট লুক কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমত সাড়া ফেলে দিয়েছিল।

সোফি চৌধুরী

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

কমলা রঙের (bollywood celeb approved orange outfits) পেপারব্যাগ ওয়েস্ট প্যান্টসের সাথে সাদা শার্ট আর সাদা জুতোর কম্বিনেশনে গায়িকা এবং অভিনেত্রী সোফি চৌধরি কিন্তু একটা ট্রেন্ড সেট করেছেন। অফিস হোক বা কোনও ফরম্যাল মিটিং – এই লুক কিন্তু সব জায়গায় মানানসই।

Beauty

LIT - pH Lip Balm - Orange Crush

INR 345 AT MyGlamm

আথিয়া শেট্টি

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

আথিয়া শেট্টির এই দেসি লুক কিন্তু দারুণ! কোরাল আর কমলার কম্বিনেশনে এই আউটফিটে তাঁকে খুবই সুন্দর লাগছে। আর কমলার এই শেডটি এতটাই সুন্দর যে চোখে লাগছেও না ‘ক্যাটক্যাটে’ বলে।

প্রিয়াঙ্কা চোপড়া

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

বলিউডের ‘দেসি গার্ল’ প্রিয়াঙ্কাকে এবং তাঁর প্রিয় পোষ্য ডায়নার এই ছবিটি এক সময়ে কিন্তু খুব জনপ্রিয় হয়েছিল। তাঁরা দুজন হাঁটতে বেরিয়েছিলেন। কালো ক্রপড ট্যাঙ্ক টপের সঙ্গে কমলা ট্র্যাক (bollywood celeb approved orange outfits) কিন্তু ভালই লাগছে। আর প্রিয়াঙ্কার এই আউটফিটে একটা বেশ স্পোরটি লুক আছে যেটা খুবই স্মার্ট!

Beauty

K.Play Flavoured Lipstick - Orange Spin

INR 545 AT MyGlamm

কঙ্গনা রানাওত

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

উজ্জ্বল রঙের সাথে নিউট্রাল রঙ কিন্তু একটা ব্যালান্স তৈরী করে। আর কঙ্গনা বেবি পিঙ্ক, ডার্ক গ্রে আর বার্নট কমলার কম্বিনেশন করে সেই ব্যালান্সটাই তৈরি করেছেন। ড্রেসটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার বিভু মহাপাত্র।

প্রিয়াঙ্কা চোপড়া

ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে

কমলা রঙ ক্যাটক্যাটে বলে মনে হয়? আর সেটাও চকচকে ফ্যাবিকের উপরে? না বাবা এসব পরা যাবে না – আপনার যদি মনে এরকম কোনও ভাবনা আসে, তাহলে প্লিজ একবার প্রিয়াঙ্কা চোপড়ার এই লুকটি দেখুন। স্যাটিনের এই প্যান্ট-স্যুটে দেসি গার্লকে কিন্তু বিদেশি বলেই মনে হচ্ছে। আর এই ওয়ার্ম কমলা রঙে (bollywood celeb approved orange outfits) কিন্তু তিনি  ইনস্টাগ্রামে আগুন লাগিয়ে দিয়েছেন!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!