ADVERTISEMENT
home / ফ্যাশন
সাদা নাকি বোরিং? তাহলে বলি ডিভাদের এই লুকগুলো অবশ্যই ট্রাই করুন in bengali

সাদা নাকি বোরিং? তাহলে বলি ডিভাদের এই লুকগুলো অবশ্যই ট্রাই করুন

ফ্যাশন করতে আমরা সকলেই মোটামুটি পছন্দ করি। কিন্তু কোন রঙটা যে কখন ফ্যাশনে ইন আর কোনটা আউট, তা নিয়ে মাঝেমধ্যেই বেশ কনফিউশন হয়। আজ নিয়ন রং ইন তো দেখলেন হয়তো ছ’মাস পরেই আবার প্যাস্টেল শেড পরার উপদেশ দিচ্ছেন ফ্যাশন বিশেষজ্ঞরা! তবে কিছু-কিছু মৌলিক রঙ রয়েছে যেগুলো কিন্তু চিরকাল ফ্যাশনেবল। সেরকমই একটা রঙ হল সাদা। যেরকম ফ্যাশনই ট্রেন্ডে থাকুক না কেন, সাদা (bollywood celebs approved white shirt fashion looks) রং কিন্তু কোনওদিন পুরনো হয় না।

আমাদের আলমারিতে কমপক্ষে একটা-দুটো সাদা রঙের শার্ট বা টপ থাকেই। তবে যতই বলি না কেন সাদা রং পুরনো হয় না, এ’কথাটাও সত্যি যে, সাদা রং-টা কিন্তু একটু একঘেয়েও। কিন্তু যদি সাদা শার্ট বা টপের সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে লেয়ার পরা যায়, তা হলে আপনার ফ্যশানিস্তা হয়ে ওঠা কেউ আটকাতে পারবে না। কীভাবে করবেন, জেনে নিন এই তিন বলি সেলিব্রেটির (bollywood celebs approved white shirt fashion looks) কাছ থেকে!

সাদা শার্টে গ্ল্যাম লুক

ছবি – ইনস্টাগ্রাম

ADVERTISEMENT

সাদা শার্টের সঙ্গে রুপোলি প্যান্টস? হ্যাঁ, অসুবিধেটা কোথায়? যদি প্রিয়াঙ্কা চোপড়া রুপোলি ব্লাউজের সঙ্গে সাদা শাড়ি পরে কাঁপিয়ে দিতে পারেন তাহলে আপনি সাদা শার্টের সঙ্গে রূপোলি প্যান্টস পরে কলেজের ফেস্টে স্টেজ কাঁপাতে পারবেন না? দীপিকার থেকে শিখে নিন, ঠিক কীভাবে আত্মবিশ্বাসের সঙ্গে এই ধরনের পোশাক ক্যারি করতে হয়। চাইলে আপনিও দীপিকার মতো (bollywood celebs approved white shirt fashion looks) ওয়েভি হেয়ারস্টাইল করে চুল খুলে রাখতে পারেন অথবা টপ বান বেঁধে নিতে পারেন। সঙ্গে কিন্তু অবশ্যই মানানসই জিওমেট্রিক গয়না এবং হালকা মেকআপ লাগবে।

লালের সঙ্গে সাদা

সোনম কপূর আর কিছু করতে পারুন বা না পারুন, ফ্যশনটা কিন্তু বেশ ভালই পারেন। সবচেয়ে বড় গুণ হল, যে-কোনও ধরনের পোশাক বা রঙ তিনি খুবই আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করেন আর সেটাই সোনামের ইউএসপি! যেমন এই ছবিটিতেই দেখুন সাদা ফর্মাল শার্টের সঙ্গে কী সুন্দরভাবে লাল ট্রাউজার এবং লাল ব্লেজার পরে ফেলেছেন। আপনি কোনও দিন ভেবেছিলেন সেটা? লাল আর সাদা একসঙ্গে মানেই কিন্তু বাঙালিদের কাছে ‘লাল পাড় সাদা শাড়ি’। কিন্তু এবার ওই কনসেপ্ট থেকে বেরিয়ে আপনিও এই ধরনের লুক (bollywood celebs approved white shirt fashion looks) ট্রাই করুন না!

ছিমছাম সাদা-কালো

ছবি – ইনস্টাগ্রাম

ADVERTISEMENT

আচ্ছা, খুব বেশি সাজগোজ পছন্দ নয়? ছিমছাম থাকতেই যদি আপনার বেশি ভাল লাগে, তা হলে কঙ্গনা রনৌতের এই লুকটা ট্রাই করতে পারেন। স্কার্ট অথবা জিন্সের সঙ্গে অনায়াসে পরতে পারেন সাদা শার্ট। যদিও কঙ্গনা ছবিতে ছোট স্কার্ট পরেছেন, কিন্তু আপনি ডেনিমের সঙ্গেও ট্রাই করতে পারেন এই ধরনের শার্ট। পরতে পারেন ক্যাপি অথবা শর্টসের সঙ্গেও, বা ঢোলা ক্যাজুয়াল প্যান্টের সঙ্গে টাক ইন করে। ক্যাজুয়াল লুকের (bollywood celebs approved white shirt fashion looks) জন্য লিপগ্লস আর মাস্কারা লাগিয়ে নিন, ব্যস! 

https://bangla.popxo.com/article/step-by-step-tutorial-to-make-diy-wrap-around-skirt-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 May 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT