লং স্কার্টের সঙ্গে পরবেন না কি ডেনিমের সঙ্গে? কীভাবে স্টাইল করবেন ক্রপ টপের সাহায্যে

লং স্কার্টের সঙ্গে পরবেন না কি ডেনিমের সঙ্গে? কীভাবে স্টাইল করবেন ক্রপ টপের সাহায্যে

গরমকালের জন্য আদর্শ পোশাকই যেন এটি। শর্টস থেকে ডেনিম, স্কার্ট থেকে পালাজো...সব কিছুর সঙ্গেই ফিট। শুধুই ওয়েস্টার্ন নয়, কখনও ফিউশন, কখনও আবার এথনিক স্টাইলিংয়েও দারুণ মানানসই এই পোশাকটি। ক্রপ টপের কথা বলছি। কি, ক্রপ টপ আপনার প্রিয় নয়? শুধুই কি ডেনিম বা শর্টসের সঙ্গে আপনি ক্রপ টপ পরতে পারেন? আমার তো মনে হয়, লং স্কার্টের সঙ্গেই আদর্শ আপার হল ক্রপ টপ। তাহলে কী কী ভাবে আপনি একটি ক্রপ টপ স্টাইলিং করতে পারেন, আসুন জেনে নেওয়া যাক। ওয়েস্টার্ন থেকেই শুরু করা যাক (style a crop top) ।

ডেনিম - বয়ফ্রেন্ড জিন্স

এই ধরনের জিন্স অ্যান্টি স্কিনি। সামান্য ঢিলেও হয়, আবার খুব ঢিলেও হয়। আপনি যদি এই ধরনের প্যান্ট বেছে নেন, তার সঙ্গে কিন্তু ক্রপ টপ খুবই ভাল মানাবে। সঙ্গে পায়ে স্নিকার্স ট্রাই করতে পারেন। আপনার লুক হবে ক্যাজুয়াল।

শর্টস

গরম কালে যাঁরা শর্টস পরেন, তাঁদের জন্য এই ক্রপ টপ কিন্তু আদর্শ আপার। খুবই ভাল মানায় এই ধরনের টপ। একটি শর্টস পরুন, তার সঙ্গে বেছে নিন মন পছন্দের ক্রপ টপ। এক রঙের শর্টস হলে তার সঙ্গে আপনি প্রিন্টেড ক্রপ টপ বেছে নিতে পারেন। কী ট্রাই করবেন তো (style a crop top)?

স্কার্ট - শর্ট বা মিডি

শর্ট স্কার্টের সঙ্গে চোখ বন্ধ করে আপনি ক্রপ টপ বেছে নিন। কিংবা মিডি লেন্থ স্কার্টের সঙ্গেও আপনি ক্রপ টপ বেছে নিতে পারেন। খুব ভাল মানায়। এর সঙ্গে হিলস পরুন। প্ল্য়াটফর্ম হিলসও ট্রাই করতে পারেন।

 

লং স্কার্ট

এথনিক লং স্কার্টের সঙ্গে ওয়েস্টার্ন ধাঁচের ক্রপ টপ কেমন লাগে? খুবই ভাল দেখায়। একটি ফিউশন লুক তৈরি হয়। আবার এথনিক লং স্কার্টের সঙ্গে এথনিক ক্রপ টপ বেছে নিতে পারেন। সেটিও ভাল লাগে। দুই ধরনের আউট লুক আলাদা। তাই অ্যাকসেসরিজ বেছে নেওয়ার সময় অবশ্যই সতর্ক থাকবেন (style a crop top)।

পালাজো

পালাজোর সঙ্গে কী পরবেন, সেই ভেবে হয়রান? একটু অন্যরকম লুক চাইছেন? ক্যাজুয়াল লুকের জন্য পালাজোর সঙ্গে পরতে পারেন একটি ক্রপ টপ। বেশ মানাবে আপনাকে। মেকআপ করুন, সঙ্গে হালকা জুয়েলারি পরুন। খুব ভাল দেখাবে।

 

ধোতি প্যান্ট

ধোতি বা হারেম প্যান্টের সঙ্গেও কিন্তু আপনি ক্রপ টপ বেছে নিতে পারেন। ট্রাই করতে পারেন একটি বোহো লুক। খুব ভাল দেখাবে আপনাকে। বোহো লুক ট্রাই করলে তার সঙ্গে অবশ্যই জুয়েলারি বেছে নেওয়ার ক্ষেত্রেও সতর্ক হন।

শাড়ি

শাড়ির সঙ্গেও ক্রপ টপ পরা যায় চোখ বন্ধ করেই। একটি এথনিক বা ওয়েস্টার্ন ক্রপ টপ পরে নিন। তার সঙ্গে শাড়ি পরুন। ড্রেপিং স্টাইলে একটু বদল আনতে পারেন। খুবই ভাল দেখাবে আপনাকে (style a crop top)।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!