গরমে স্টাইলিং করুন স্কার্ফের সঙ্গে, বেশ কিছু টিপস রইল আপনার জন্য়

গরমে স্টাইলিং করুন স্কার্ফের সঙ্গে, বেশ কিছু টিপস রইল আপনার জন্য়

শীতকালে ফ্যাশনে অন্যতম সঙ্গী স্কার্ফ। কিন্তু তাই বলে গরমেও যে স্কার্ফের সাহায্যে আপনি স্টাইলিং করতে পারবেন না সে কথা একদমই ভুল। বরং নানা ভাবে আপনি স্কার্ফ ব্যবহার করতে পারেন। যেমন এথনিকের সঙ্গেও স্কার্ফ নিতে পারেন, ফিউশন বা ওয়েস্টার্ন ক্যাজুয়ালেও স্কার্ফ ভীষণ ভাবে মানানসই। এই গরমে স্কার্ফ ব্যবহার করে আপনি যেমন স্টাইলিংও বজায় রাখতে পারেন আবার রোদ থেকেও নিজেকে বাঁচাতে পারেন। স্কার্ফের একাধিক নট হয় (scarf in summer) , বা স্কার্ফের একাধিক স্টাইলিং হয়। আপনার ইচ্ছে মতো আপনি নিতে পারেন। ফ্যাশন যেরকমই হোক, তাক অ্যাডপ্ট করে নিজের মতো স্টাইলিং করায় আপনার দক্ষতা।

ফর্মালে স্কার্ফ

ক্যাজুয়াল বা এথনিকে স্কার্ফ সহজেই যোগ করা যায়। কিন্তু ওয়েস্টার্ন ফর্মালে স্কার্ফ কীভাবে যোগ করা যাবে। স্কার্ফ এমনই একটি অনুসঙ্গ যা যোগ করলে আপনার পোশাকের একঘেয়েমি কেটে আপনাকে আরও সুন্দর দেখাবে। ফর্মাল পোশাকের সঙ্গে একটা এক রঙা অথবা চেক প্রিন্টেড স্কার্ফ গলায় টাইয়ের মতো বেঁধে নিন। অথবা বো-এর মতো করেও বেঁধে নিতে পারেন। আর আপনি যদি ইন্ডিয়ান ফর্মাল অর্থাৎ কুর্তা পরেন তাহলে তো তার সঙ্গে স্কার্ফ অবশ্যই নিতে পারেন। খুবই ভাল মানায়। আপনাকে দেখতেও অন্যরকম লাগে।

ফিউশন

লংস্কার্ট পরেন তো? লং স্কার্টের সঙ্গে গলিয়ে নিন ক্রপটপ বা ট্য়াঙ্কটপও পরতে (scarf in summer)পারেন। এবার তার উপর দিয়েই জড়িয়ে নিন স্কার্ফ। একটু অন্যরকম নট ট্রাই করবেন। আপনাকে দারুণ দেখাবে, আপনার ফিউশন লুকও তৈরি। আর তার সঙ্গে জুয়েলারির দিকেও আপনাকে সতর্ক থাকতে হবে।

ডেনিমের সঙ্গে

আপনি জিন্স পরেন। তার সঙ্গে টি-শার্টও পরেন। জিন্স ও টি শার্টের সঙ্গে গলায় থাকুক স্কার্ফ। আপনার বোরিং ক্যাজুয়ালেও অন্যরকম লুক আনবে এই স্কার্ফ। তবে আপনি এর সঙ্গে কনভার্স পরতে পারেন কিংবা অন্য জুতো। টি-শার্ট ইন করে পরলে স্যান্ডালও পরতে পারেন আপনি। খুবই ভাল মানাবে। কানে কোনও টপ দুল পরুন।

 

কুর্তা ও স্কার্ফ

কুর্তার সঙ্গে স্কার্ফ খুবই ভাল মানায়। পিকে ছবির দীপিকার লুকের কথা মনে করে নিন। কী দারুণ দেখাচ্ছিল ওকে। আপনিও ট্রাই করতে পারেন। কুর্তার রঙের সঙ্গে কনট্রাস্টে ট্রাই করতে পারেন স্কার্ফের রং। আবার ভাইব্র্যান্ট রংও ট্রাই করতে পারেন। খুবই ভাল মানাবে।

মাথায় স্কার্ফ

এই গরমে চুল বাঁচানোর অন্যতম উপায়, সঙ্গে স্টাইলিংও বটে। স্কার্ফের সাহায্যে সম্পূর্ণ মাথাই বেঁধে ফেলতে পারেন। কিংবা শুধুমাত্র চুলটাই উঁচু করে বেঁধে নিতে পারেন (scarf in summer)। দুই ক্ষেত্রেই দারুণ লাগবে।

ব্যাগে স্কার্ফ

আপনি হয়তো স্কার্ফ পরেই রাস্তায় বেরিয়েছিলেন। কিন্তু তারপর আপনার আর পরতে ইচ্ছে করল না। স্কার্ফ খুলে ব্যাগে বেঁধে নিন। ব্যাগের হ্য়ান্ডলের সঙ্গে বেঁধে ঝুলিয়ে রাখুন। খুবই ভাল দেখায়। বেশ অন্যরকম।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!