ADVERTISEMENT
home / Handbags
নতুন কিছু নাকি পুরনো স্টাইলি ফিরে আসছে – ২০২১-এ ফ্যাশন অ্যাকসেসরিজের ট্রেন্ড কী বলছে?

নতুন কিছু নাকি পুরনো স্টাইলি ফিরে আসছে – ২০২১-এ ফ্যাশন অ্যাকসেসরিজের ট্রেন্ড কী বলছে?

ফ্যাশন করতে আমরা কম-বেশি সকলেই পছন্দ করি, এটা নতুন কথা নয়। লেটেস্ট ফ্যাশন ট্রেন্ড কি, কোন ডিজাইনার কী নতুন ডিজাইন লঞ্চ করলেন, কোন পোশাকের সঙ্গে কোন অ্যাকসেসরিজ (latest fashion accessories trend in 2021) ভাল মানায় – এগুলো আমাদের অনেকেরই নখদর্পণে। তবে এরকমও অনেকেই আছেন, যাঁরা হয়তো ফ্যাশন করতে চান ঠিকই, কিন্তু লেটেস্ট ট্রেন্ড সম্বন্ধে সম্যক ধারণা না থাকায় ঠিক সাহস করে এগোতে পারেন না। তবে এখন আর চিন্তা নেই। কারণ POPxo বাংলার টিম আপনাদের বলে দিচ্ছে যে ফ্যাশন ডিভা হয়ে উঠতে গেলে ২০২১-এ কোন কোন অ্যাকসেসরিজ ‘মাস্ট হ্যাভ’!

মুক্তোর নানা অ্যাকসেসরিজ

মাঝে কয়েকবছর মুক্তোর অ্যাকসেসরিজের (latest fashion accessories trend in 2021) চল খুব বেশি না থাকলেও এবছর কিন্তু আবার সেই ট্রেন্ড ফিরে এসেছে। শুধুমাত্র কানের দুল বা নেকলেস নয়, হেয়ার ক্লিপ, হেয়ারব্যান্ড, প্যাচওয়ার্ক করা ব্যাগ, সব কিছুতেই এখন বেশ মুক্তো বসানো ফ্যাশন ফিরে এসেছে। আপনি যদি জবরজং ডিজাইন পছন্দ না করেন, তা হলে ছোট-ছোট মুক্তো বসানো গয়নাও কিনতে পারেন।

অ্যাঙ্গুলার সানগ্লাস

নয়ের দশকে গোবিন্দ এবং করিশমা কপূরের হিট ছবিগুলোর কথা মনে আছে? খেয়াল করে দেখবেন যে, ওঁরা সে সময়ে ছোট-ছোট মাপের সানগ্লাস পরতেন। অনেকেই ওই ডিজাইনের সানগ্লাস দেখে তখন আড়ালে হাসাহাসি করতেন! তবে শুনলে হয়তো অবাক হবেন যে ওই অ্যাঙ্গুলার সানগ্লাস কিন্তু এখন আবার ফাশনে ইন (latest fashion accessories trend in 2021) এবং লোকজন রীতিমতো এই স্টাইলটি পছন্দও করছেন। কি কিনবেন নাকি একটা অ্যাঙ্গুলার সানগ্লাস?

স্ট্র্যাপি হিলস

হাই হিলস যে চিরকালই ফ্যাশনে ইন ছিল, সেটা আমরা সকলেই জানি, আর এটাও জানি যে, এই ট্রেন্ড কখনও পুরনো হওয়ার নয়। আপনি যদি হাই হিলস পরতে স্বচ্ছন্দ হন, তা হলে একজোড়া সরু স্ট্র্যাপি হিলস কিন্তু আপনার কালেকশনে রাখতেই হবে।

ADVERTISEMENT

ওভারসাইজড কানের দুল

আগেকার দিনে সিনেমার নায়িকারা যেমন বড়-বড় কানের দুল পরতেন, সেই ফ্যাশন এখন আবার ট্রেন্ডে। দেখবেন, নানা আকারের নানা ডিজাইনের ওভারসাইজড কানের দুলে (latest fashion accessories trend in 2021) এখন বাজার ছেয়ে গিয়েছে! ঝোলানো হোক বা বড় স্টাড অথবা চাঁদবালি – যেটা পছন্দ সেটা কিনে ফেলুন। আর হ্যাঁ, সবচেয়ে মজার ব্যাপার হল, এই ধরনের দুল আপনি যে-কোনও পোশাকের সঙ্গেই পরতে পারেন।

আর্টিফিশিয়াল ফ্লোরাল জুয়েলারি

গোটাপট্টি এখন কিন্তু খুব ফ্যাশনেবল একটা ডিজাইন। পোশাকের এমব্রয়ডারি হোক অথবা বিয়ের ডেকরেশন – গোটাপট্টির কাজ ইদানীং খুব চোখে পড়ে। গয়নাগাঁটিও কিন্তু এই ডিজাইনে তৈরি হচ্ছে এবং এই ধরনের ফ্লোরাল জুয়েলারি (latest fashion accessories trend in 2021) এখন বাজার কাঁপাচ্ছে।

https://bangla.popxo.com/article/top-12-latest-blouse-sleeve-design-for-summer-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

11 May 2021
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT