গরমে আরাম ও ফ্যাশন - দুটোই বজায় রাখতে ট্রাই করতে পারেন ব্লাউজের এই স্লিভ ডিজাইনগুলো

গরমে আরাম ও ফ্যাশন - দুটোই বজায় রাখতে ট্রাই করতে পারেন ব্লাউজের এই স্লিভ ডিজাইনগুলো in bengali

ব্লাউজের ডিজাইন নিয়ে অনেক কথা, অনেক চর্চা হয়। কোন সময়ে কোনটা পরলে ভালো, কোন শাড়ির সঙ্গে কোনটা মানায়, নেক ডিজাইন ইত্যাদি ইত্যাদি। কিন্তু একটা ব্লাউজ কতটা আরামদায়ক হবে তার অনেকটাই নির্ভর করে তার হাতা বা স্লিভের উপর। তাই আমরা নিয়ে এসেছি ব্লাউজের ১২টি হাতার (top 12 latest blouse sleeve design for summer) ডিজাইন যা গরমকালকে এক নিমেষে হারিয়ে দেবে।

১। সাধারণ স্লিভলেস ব্লাউজ: একদম সাদামাটা স্লিভলেস ব্লাউজের কোনও তুলনা হয়না। গরমে যখন স্লিভলেস তৈরি করবেন তার স্ট্র্যাপ একটু সরু করবেন। কাঁধ যেন বেশি চওড়া না হয়।

২। বডি হাগিং স্লিভলেস ব্লাউজ: আলিয়া একদম সরু কাঁধের স্লিভলেস পরেছেন যা তার একদম বডি ফিটিং। দেখতে তো সুন্দর লাগছেই, গরমে পরার জন্য (top 12 latest blouse sleeve design for summer) দারুণ ভালো সেটা বোঝাই যাচ্ছে।

৩। ট্রেন্ডি স্ট্র্যাপি ব্লাউজ: কৃতির ব্রা কাটের ব্লাউজে শুধু সরু স্ট্র্যাপ দেওয়া হয়েছে আর সেটা বেঁধে রাখা হয়েছে খুব সুন্দর তিনটে কাপড়ের পুঁটলি দিয়ে বেঁধে রাখা হয়েছে।

৪। স্প্যাগটি ব্লাউজ: করিশ্মার এই স্প্যাগেটি স্লিভ (top 12 latest blouse sleeve design for summer) এক কথায় গরমকে হার মানিয়ে দেবে।

৫। ব্লাউজের স্লিভে রয়েছে শিফনের ছোঁয়া: শুভশ্রীকে ভারী মিষ্টি দেখাচ্ছে এই অন্যরকমের স্লিভলেস ব্লাউজে।

৬। ওয়ান শোল্ডার ব্লাউজ: যে দিকে শাড়ির আঁচল থাকবে সেদিকে সরু করে স্লিভ রেখে অন্যদিকটা জাস্ট খোলা রেখে দিন। যেমন স্টাইলিশ লাগবে তেমনি এই অসহ্য গরমে পরার জন্য একদম পারফেক্ট চয়েস হবে।

Beauty

LIT Liquid Matte Lipstick - OTP

INR 395 AT MyGlamm

৭। অফ শোল্ডার বেলুন স্লিভ: সোনামের এই ব্লাউজের হাতা (top 12 latest blouse sleeve design for summer) একদম অন্যরকম, কিন্তু খুব আরামদায়ক। দেখুন সোনাম অফ শোলডার ব্লাউজ পরেছেন আর তার সঙ্গে জুড়ে দিয়েছেন শিফনের বেলুন স্লিভ।

৮। ফ্রিল স্লিভ: দেখুন এই ব্লাউজের হাতার ডিজাইনে কীরকম অন্য লুক দেওয়া হয়েছে শুধুমাত্র হাতার শেষে সামান্য ফ্রিল যোগ করে। হাতের অনেকটা কভার থাকবে ফলে রোদ লাগবে কম।

৯। স্লিভে ঝালর: পরিণীতির এই ব্লাউজ দেখুন। স্লিভলেস রেখেও সামান্য ঝালর জুড়ে স্লিভে (top 12 latest blouse sleeve design for summer) একদম অন্য মাত্রা আনা হয়েছে।

১০। গরজিয়াস বেলুন স্লিভ: এই মডেল যে ব্লাউজ পরেছেন তার ব্লাউজের হাতা বেলুন স্লিভ এবং বেশ বড় আকারের। ফলে গরমে আরাম তো মিলবেই প্লাস যে কোনও পার্টিতে এই ব্লাউজ অনায়াসে পরা যাবে।

১১। সাধারণ স্লিভ: দীপিকা পরেছেন সাদা শাড়ি যা এমনিতেই সামার ফ্রেন্ডলি। আর তার সঙ্গে বেছে নিয়েছেন সাদামাটা ব্লাউজ। যার হাতা কনুইয়ের উপর পর্যন্ত। পাতার কাজ করা ব্লাউজের ফ্যাব্রিক পাতলা হওয়ায় আরামদায়ক হবে।

১২। কেপ স্লিভ: এই ধরণের ব্লাউজের হাতা এখন খুব জনপ্রিয় হয়েছে। যারা গরমের সময় স্লিভলেস পরতে অস্বস্তি বোধ করেন তাদের জন্য এইরকম আরামদায়ক কেপ হাতা ব্লাউজ (top 12 latest blouse sleeve design for summer) একদম পারফেক্ট।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!