মেষ রাশির লাকি চার্ম 'চাবি' আবার কর্কটের 'গুবরে পোকা' - আপনার সৌভাগ্যের বাহক কী?

মেষ রাশির লাকি চার্ম 'চাবি' আবার কর্কটের 'গুবরে পোকা' -  আপনার সৌভাগ্যের বাহক কী? in bengali

সফল হতে গেলে পরিশ্রমের যে কোনও বিকল্প নেই, তা আর বলার অপেক্ষা রাখে না। তবুও লক্ষ্যে পৌঁছাতে পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের (12 weird lucky charms for each zodiac) সঙ্গ পাওয়াটাও জরুরি, না হলে বিফল হাওয়ার আশঙ্কা যে বাড়ে, তা তো বলাই বাহুল্য! তাই তো গুড লাক যাতে সদা আমাদের সঙ্গে থাকে সে চেষ্টা আমরা সবাই কমবেশি করি। জ্যোতিষ শাস্ত্রে এমনটা দাবি করা হয়েছে যে আমাদের আশেপাশে এমন কিছু বস্তু রয়েছে যা রাশি অনুযায়ী যদি সঙ্গে রাখা যায়, তাহলে নাকি খারাপ সময় ধারে কাছেও ঘেঁষতে পারে না। সেই সঙ্গে ভাগ্য বিগড়ে যাওয়ার আশঙ্কাও কমে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য কোন বস্তুটি লাকি চার্ম হিসেবে কাজ করে

ছবি - পেক্সেলস ডট কম

মেষ রাশি

শুনতে আজব লাগলেও একথা ঠিক যে ভাগ্যের তালা খুলতে মেষ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে সব সময় একটা চাবি রাখা মাস্ট! প্রসঙ্গত, এমনটাও বিশ্বাস করা হয় যে এই লাকি চার্মটি (12 weird lucky charms for each zodiac) সঙ্গে রাখলে এই রাশির জাতক-জাতিকাদের কোনও ধরনের শারীরিক ক্ষতি হওয়ার আশঙ্কা যেমন থাকে না, তেমনি উন্নতির পথে কোনও ধরনের বাধা আসার আশঙ্কাও দূর হয়।

বৃষ রাশি

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে লাকি চার্ম হল হল ৭ নম্বরটি। এই সংখ্যাটি লেখা কোনও রুমাল বা যে কোনও কিছু সঙ্গে রাখলে দেখবেন উপকার পাবেনই। প্রসঙ্গত, শুধু বৈদিক অ্যাস্ট্রোলজিতে নয়, গ্রিক শাস্ত্রেও ৭ সংখ্যাটির ক্ষমতা সম্পর্কে বেশ কিছু লেখার সন্ধান পাওয়া যায়।

মিথুন রাশি

অনেক জ্যোতিষ বিশেষজ্ঞই মনে করেন যদি ডাইস বা লুডোর ছক্কা সঙ্গে রাখা যায়, তাহলে নাকি তা মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য লাকি চার্মের (12 weird lucky charms for each zodiac) কাজ করে।

কর্কট রাশি

যে জিনিসটি কর্করাশির জাতক-জাতিকাদের ভাগ্য ফেরাতে পারে, সেটি একটা আজব বস্তু! কী সেটা? গোদা বাংলায় যাকে গুবড়ে পোকা বলে, সেই পোকার একটি ছবি যদি সঙ্গে রাখা যায়, তাহলে নাকি বেজায় সুফল মেলে।

সিংহ রাশি

বৈদিক অ্যাস্ট্রোলজি অনুসারে সিংহরাশির অধিকারীদের লাকি চার্ম হল নীলকান্তমণি বা নীলা। এই পাথরটি ধারণ করলে নাকি এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ফিরে যেতে সময় লাগে না। কিন্তু এক্ষেত্রে একটি বিষয় মাথায় রাখা একান্ত প্রয়োজন, তা হল কোনও ধরনের জেমস্টোন বা পাথর ধারণ করার আগে জ্যোতিষ বিশেষজ্ঞদের সঙ্গে একবার আলাপ আলোচনা করে নেওয়াটা একান্ত প্রয়োজন।

ছবি - পেক্সেলস ডট কম

কন্যা রাশি

বিশেষজ্ঞদের মতে আমাদের আশেপাশে উপস্থিত পজেটিভ এবং নেগেটিভ শক্তির দ্বারা এই রাশির জাতক-জাতিকারা বেজায় প্রভাবিত হয়ে থাকে। তাই তো খারাপ শক্তির কারণে যাতে কন্যারাশিদের কোনও ক্ষতি না হয়, তা সুনিশ্চিত করতে এদের চোখের সামনে রাখা যায় "ইভিল আই" (12 weird lucky charms for each zodiac) নামক শোপিসটি। আপনি চাইলে লকেট হিসেবেও এটি ধারণ করতে পারেন।

তুলা রাশি

খারাপ শক্তির প্রভাব কমে গিয়ে জীবনের হারিয়ে যাওয়া ভারসাম্য ফিরে আসুক, সেই সঙ্গে লেজুড় হোক অফুরন্ত আনন্দ এবং সাফল্য, এমনটা যারা চাইছেন, তারা দয়া করে একটা ত্রিভুজ কিনে আনুন। এটি লাকি চার্মের কাজ করবে।

বৃশ্চিক রাশি

ঘোড়ার খুরের নাল হল এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে লাকি চার্ম। এমনটা বিশ্বাস করা হয় যে এই বস্তুটি সঙ্গে রাখলে বা বাড়ির সদর দরজায় ঝুলিয়ে রাখলে বাড়িতে খারাপ শক্তি প্রবেশ করতে পারেনা। সেই সঙ্গে বাড়িতে যদি কোনও নেগেটিভ শক্তির প্রভাব থেকেও থাকে, তা কমতে শুরু করে।

ধনু রাশি

ফেংশুই-এর শোপিস যেসব দোকানে বিক্রি হয়, সেখানে খরগোশের পায়ের মতো দেখতে এক ধরনের শোপিস পাওয়া যায়, যাকে "র‍্যাবিট ফুট" বলে। এই বিশেষ শোপিসটি ধনু রাশিদের (12 weird lucky charms for each zodiac) ক্ষেত্রে বেজায় লাকি।

মকর রাশি

চারটি পাতা এক সঙ্গে জুড়ে রয়েছে, এমন একটা পত্রগুচ্ছ যদি জোগাড় করতে পারেন, তাহলে ভাগ্য ফিরতে সময়ই লাগবে না। সেই সঙ্গে রোগ-ব্যাধি তো দূরে পালাবেই, মিলবে আরও অনেক উপকারিতা।

কুম্ভ রাশি

জ্যোতিষ শাস্ত্রের উপর লেখা একাধিক বই অনুসারে এই রাশির জাতক-জাতিকারা যদি সঙ্গে ঝিঁঝিঁ পোকার ছবি রাখতে পারে, তাহলে নাকি দারুন সব উপকার মেলে। কারণ কুম্ভরাশির জন্য এটি দারুন লাকি, এমনটাই বিশ্বাস বিশেষজ্ঞদের।

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে লাকি চার্ম হল ড্রিম ক্যাচার (12 weird lucky charms for each zodiac)। কারণ এই জিনিসটি বেড রুমে রাখলে খারাপ শক্তি ধারে কাছে ঘেঁষতে পারে না। ফলে খারাপ সময়ের খপ্পরে পরার আশঙ্কা হ্রাস পায়, সেই সঙ্গে গুড লাক রোজের সঙ্গী হয়ে ওঠে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!