ADVERTISEMENT
home / ফ্যাশন
সাধারণ অন্তর্বাস নয়, এই তিন ধরণের লঁজেরিও কিন্তু আপনার থাকা চাই-ই চাই

সাধারণ অন্তর্বাস নয়, এই তিন ধরণের লঁজেরিও কিন্তু আপনার থাকা চাই-ই চাই

আপনার আলমারিতে যতই নিত্য-নতুন ড্রেস থাকুক না কেন, ঠিক ঠিক নিয়ম মেনে যদি অন্তর্বাস (3 must have lingerie for every woman) পরতে না পারেন, তাহলে দামি পোশাক পরলেও কিন্তু সুন্দর দেখতে লাগবে না। তাই নতুন ড্রেসের পিছনে টাকা খরচ করুন, কোনও ক্ষতি নেই! কিন্তু অন্তর্বাসের দিকে নজর ফেরাতেও দেরি করবেন না যেন! কারণ ঠিক ঠিক মতো লঁজেরি পরা শুরু করলে দেখবেন আত্মবিশ্বাস যেমন বাড়বে, তেমনি যে কোনও পোশাকেই সুন্দর দেখতে লাগবে। তাছাড়া আপনার ব্যক্তিত্বকে ঠিক মতো ফুটিয়ে তুলতেও অন্তর্বাস কিন্তু বিশেষ ভূমিকা পালন করে থাকে।

কিন্তু প্রশ্ন হল, প্রতিটি মহিলার কাছেই কেমন ধরনের লঁজেরি (3 must have lingerie for every woman) বা অন্তর্বাস থাকা একান্ত প্রয়োজন? তাই কেমন ধরনের জামা-কাপড়ের সঙ্গে কী ধরনের অন্তর্বাস পরা উচিত, অন্তর্বাস পরার নিয়ম, এমন সব প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করা হয়েছে। তাই তো নিজের পার্সোনালিটিকে এক অন্য মাত্রায় নিয়ে যেতে যদি মন চায়, তাহলে এই লেখাটা একবার পড়ে ফেলতে দেরি করবেন না যেন!

শেপওয়্যার

নাম থেকেই যেমনটা বুঝতে পারছেন, যে কোনও ড্রেস পরার সময় বডি শেপ যাতে ঠিক থাকে, তা সুনিশ্চিত করতেই এমন ধরনের ইনারওয়্যার পরার পরামর্শ দেওয়া হয়ে থাকে। বিশেষত স্কার্ট বা ফ্রক পরার সময় যাতে দেখতে খারাপ না লাগে, তা নিশ্চিত করতেই শেপওয়্যার পরা মাস্ট। তবে এক্ষেত্রে একটা জিনিস জেনে রাখা একান্ত প্রয়োজন, তা হল এই বিশেষ ধরনের অন্তর্বাস (3 must have lingerie for every woman) কিন্তু মোটেও রোগা দেখাতে সাহায্য করে না, বরং শুধুমাত্র শরীরের শেপকে ঠিক রাখে। তাই যে কোনও ড্রেসেই, বিশেষত বডি ফিটিং ড্রেসে সুন্দর লাগুক, এমনটা যদি চান, তাহলে শেপওয়্যার কিনতে এক মুহূর্তও দেরি করা চলবে না।

ব্রালেট

এটি একটু চওড়া ধরনের ব্রা, যা অন্তর্বাস হিসেবে যেমন পরতে পারেন, তেমনি জ্যাকেট বা শার্টের নিচে টপের মতো করেও পরা যায়। তাছাড়া সাধারণ ব্রা এর মতো এতে স্ট্রিপ বা কাপ থাকে না। বরং ব্রালেট ব্রা অনেক বেশি পাতলা গোছের হয়। তাই গরমের সময় এই ধরনের অন্তর্বাসের (3 must have lingerie for every woman) কোনও বিকল্প হয় না বললেই চলে। সেই সঙ্গে নিজেকে আরও স্টাইলিশ করে তুলতেও ব্রালেট ব্রা কিন্তু আপনাকে সাহায্য করতে পারে। তাই তো ফ্যাশনিস্তাদের মাঝে এমন ব্রা এর জনপ্রিয়তা কম নয়।

ADVERTISEMENT

বডি সুট

এটা “ওয়ান-পিস লঁজেরি”। অর্থাৎ ব্রা, কোরসেট এবংপ্যান্টি একসঙ্গে। আসলে পাতলা ড্রেসের নিচে প্যান্টির লাইন দেখা না যাক, এমনটা যদি চান, তাহলে বডি সুট আপনার প্রথম পছন্দ হওয়া উচিত। শুধু তাই নয়, ফ্রক এবং স্কার্টের সঙ্গেও এমন অন্তর্বাস কিন্তু দারুন মানায়। আর যদি সুতির বডি স্যুট হয়, তাহলে তো কথাই নেই! কারণ গরমের সময় এমন অন্তর্বাস (3 must have lingerie for every woman) পরলে কিন্তু দারুন আরাম পাওয়া যায়।

https://bangla.popxo.com/article/wear-danglers-according-to-your-face-shape-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

18 Jun 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT