ADVERTISEMENT
home / ফ্যাশন
বর্ষা বলে তো বাড়ি বসে থাকা যাবে না, লাগবে স্টাইলিশ রেনপ্রুফ জুতো in bengali

বর্ষা বলে তো বাড়ি বসে থাকা যাবে না, লাগবে স্টাইলিশ রেনপ্রুফ জুতো

বর্ষাকাল নিয়ে সেই কালিদাসের আমল থেকে অনেক রোম্যান্টিসিজিম থাকলেও আদতে কিন্তু প্যাচপ্যাচে কাদা আর ছপাত ছপাত করে জলের মধ্যে দিয়ে হেঁটে যাওয়া। বাইরে বৃষ্টি পড়ছে বলে আপনি আপনার কলেজ বা অফিস কামাই দিয়ে বাড়ি বসে জানালা দিয়ে বৃষ্টি দেখবেন আর পিঁয়াজি খাবেন, না না অতটাও সৌভাগ্য করে আসেননি মশাই! রাস্তায় জল জমুক বা কাদা থাকুক বেরতে তো আপনাকে হবেই আর তার জন্য চাই বর্ষার উপযুক্ত জুতো। না না ভাববেন না প্লাস্টিকের বিচ্ছিরি দেখতে জুতো পরার কথা বলছি। আমরা থাকতে আপনার ফ্যাশন নিয়ে কিসের চিন্তা? রইল কয়েকটি জুতোর হদিশ, যেগুলো বর্ষায় (5 stylish monsoon special footwear for ultimate fashion and comfort) পরার জন্য উপযুক্ত এবং একইসঙ্গে বেশ স্টাইলিশও –

মনসুন স্কিকারস

বর্ষাকালে স্নিকারস? মাথা খারাপ? একেবারেই মাথা খারাপ নয়, এই ধরণের স্নিকারস ধোওয়া যায় এবং বর্ষায় স্নিকারস পরলে হোঁচট খাওয়ার আশঙ্কা কম। বর্ষাকালে তো আর আপনি হিলওয়ালা জুতো পরে বেরতে পারবেন না, কাজেই কিনে ফেলতে পারেন এই ধরণের স্নিকারস বা আপনার পছন্দসই অন্য যে-কোনও রেনপ্রুফ স্নিকারস।

কেনার জন্য এখানে ক্লিক করুন

ADVERTISEMENT

দাম পড়বে – মাত্র ৩৪৯ টাকা 

জেলি ফ্ল্যাটস

এই ধরণের জুতোগুলোকে অনেকেই ‘প্লাস্টিকের জুতো’ বা ‘বর্ষার জুতো’ বলে থাকেন। তাঁরা যে খুব একটা ভুল বলেন তা কিন্তু নয়। একটু অন্য ধরণের দেখতে এই স্লিপ-অন চপ্পলগুলো (5 stylish monsoon special footwear for ultimate fashion and comfort) পরে আপনি যতই ছপাত ছপাত করে হাঁটুন না কেন, নষ্ট হওয়ার ভয় নেই। তবে হ্যাঁ, বর্ষায় বাইরে এই জুতো পরে বেরলে একটু সাবধানে হাঁটবেন।

কেনার জন্য এখানে ক্লিক করুন

ADVERTISEMENT

দাম পড়বে – মাত্র ৮৯৫ টাকা 

মনসুন ওয়েজেস

গরম হোক, শীত হোক বা বর্ষা – অনেকেই আছেন যারা সারাবছর হিলওয়ালা জুতো পরতে ভালবাসেন। কিন্তু monsson-এ তো আর পেন্সিল হিল পরা যায়না, কাজেই ওয়েজেস হিলই ভরসা।

কেনার জন্য এখানে ক্লিক করুন

ADVERTISEMENT

দাম পড়বে – মাত্র ৯৪৪ টাকা

স্টাইলিশ গামবুট

আপনার বাড়ি বা অফিসের সামনে যদি জল জমে তাহলে এই ধরণের জুতো আপনার খুবই প্রয়োজন। না না কালো রঙের ঢাউস গামবুট পরতে হবে না। বেশ স্টাইলিশ দেখতে গামবুট (5 stylish monsoon special footwear for ultimate fashion and comfort) কিন্তু পাওয়া যায়, একটু চোখ-কান খোলা রাখলেই দেখতে পাবেন।

কেনার জন্য এখানে ক্লিক করুন

ADVERTISEMENT

দাম পড়বে – মাত্র ৪৪৯ টাকা 

ফ্লিপফ্লপ

ফ্লিপফ্লপ তো monsoon-এর জন্য আদর্শ জুতো। জিন্স-টিশার্ট হোক বা কুর্তি-লেগিন্স – কিউট দেখতে ফ্লিপফ্লপগুলো কিন্তু যেকোনও ক্যাসুয়াল পোশাকের সঙ্গে দারুণ মানায়। আর সত্যি বলতে কী, ফ্লিপফ্লপ পরলে বেশ আরামও লাগে।

কেনার জন্য এখানে ক্লিক করুন

ADVERTISEMENT

দাম পড়বে – মাত্র ৩৯৯ টাকা 

https://bangla.popxo.com/article/fashion-quiz-with-answer-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

22 Jun 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT