অভিনেত্রী মনামি ঘোষের থেকে শিখে নিন কোন পোশাকের সঙ্গে কীভাবে চোকার ক্যারি করতে হয়

অভিনেত্রী মনামি ঘোষের থেকে শিখে নিন কোন পোশাকের সঙ্গে কীভাবে চোকার ক্যারি করতে হয় in bengali

ছোট পর্দার অভিনেত্রী মনামি ঘোষ (monami ghosh)। সক্কলে তাঁকে চেনেন তাঁর অভিনয়ের জন্য। মনামি যখন কেরিয়ার শুরু করেছিলেন, সে বহুদিন আগের কথা। ‘সাতকাহন’ ধারাবাহিক থেকে তাঁর টেলিভিশন যাত্রা শুরু। তারপর একে একে ‘ এক আকাশের নীচে’, ‘পুন্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’-র মত একের পর এক হিট ধারাবাহিক তিনি উপহার দিয়েছেন তাঁর দর্শকদের। এই মুহূর্তে তাঁকে একটি বাংলা নাচের রিয়েলিটি শো-তেও দেখা যাচ্ছে বিচারকের ভুমিকায়।

তবে মনামি (monami ghosh) যে কেবল অভিনয়ের জন্য বিখ্যাত, তা কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি নাচেও তাঁর সমান দক্ষতা। আর চারুকলা বাদ দিলেও মনামি যে একজন ফ্যাশন আইকন (fashion), তা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ফলো করলেই বোঝা যায়। দারুন দারুন ফ্যাশনেবল ছবিতে হাজার হাজার লাইক এবং কমেন্টের বন্যা!

শুধুমাত্র পোশাকের দিক থেকেই নয়, মনামি (monami ghoash) যে ধরেনর অ্যাকসেসরিজ (fashion) ক্যারি করেন, সেগুলোর ডিজাইনও অসাধারন। এই যেমন দেখুন না, শুধুমাত্র চোকারেরই (choker) কত ভ্যারাইটি রয়েছে মনামির কাছে। আপনিও কিন্তু চাইলে মনামির মত স্টাইলিং করতে পারেন। আরে বাবা, আমরা সাহায্য করছি…

মাল্টি কালার পমপম চোকার

মনামির (monami ghosh) এই লুকটি কিন্তু বেশ কালারফুল এবং বর্ষায় মন ভাল করে দেওয়ার জন্য দারুন! লাল, নীল, হলুদ, সবুজ, গোলাপি – নানা রঙের সুতো দিয়ে তৈরি এই চোকারটি (choker) মনামি পরেছেন ঘাগরা-চোলির সঙ্গে। সুধু সুতোর কাজ নয়, চোকারের একদম নীচের সারিতে ঝুলছে তামাটে বিডস এবং নানা রঙের পমপম। আপনি চাইলে এমন জ্যাকেটওয়ালা পোশাকের (outfit) সঙ্গেও পরতে পারেন আবার পশ্চিমি পোশাকের সঙ্গেও কিন্তু এই অ্যাকসেসরিজটি (fashion) দারুন মানাবে।

Beauty

Superfoods Kajal Raven

INR 395 AT MyGlamm

পুঁতি আর পাথরের চোকার

মনামি (monami ghosh) ভীষণ ফর্সা। আর তাই লাল রঙের এই পোশাকে (outfit) তাঁকে মানিয়েছে দারুন। সঙ্গে রয়েছে মাল্টি কালার বীডসের চোকার। চারটি সারির খয়েরি পাথরের সঙ্গে পেনডেন্টের মত পুঁতি দেওয়া চোকারটি (choker) দেখতে দারুন। আপনি চাইলে লাল বাদে অন্য ওয়ার্ম কালারের সঙ্গেও এই চোকারটি পরতে পারেন। আবার সাদা শাড়ির সঙ্গেও কিন্তু এই ধরনের চোকার বেশ ভাল লাগবে।

Beauty

LIT Velvet Matte Liquid Lipstick - Yummy

INR 395 AT MyGlamm

সাবেকি চোকার

বহু আগে বিয়ের কনেরা এমন চোকার পরতেন, বিয়ের দিন। বৌভাতের দিন কিন্তু এই চোকার (choker) পরার চল ছিল না। লাল বেসের উপরে সোনালি জরি বা পাথর বা অনেক সময়ে সোনার পাত বসানো হত এই ধরণের চোকারে। একে বলা হত চিক হার। সেই সাবেকী স্টাইলই মনামি (monami ghosh) আবার ফিরিয়ে এনেছেন।  লাল বেনারসির সঙ্গে এই চোকারটি মানিয়েছেও বেশ। তবে আপনি চাইলে বেনারসি বাদে অন্য কোনও জমকালো শাড়ির সঙ্গেও এই ধরেনর গয়না পরতে পারেন। সঙ্গে মানানসই মেকআপ এবং হেয়ারস্টাইল হলেই কেল্লাফতে!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!