ADVERTISEMENT
home / ফ্যাশন
সুতির শাড়ির সঙ্গে পরার মত সেরা ব্লাউজ ডিজাইন in bengali

সুতির শাড়ির সঙ্গে পরার মত সেরা ব্লাউজ ডিজাইন

মেয়েরা এত শাড়ি পরতে ভালবাসে কেন বলুন তো? হ্যাঁ, অবশ্যই শাড়ির নানা রকম রং আর ডিজাইনের বাহার তো আছেই। আছে নানা প্রদেশের মন কাড়া শাড়ি। টেক্সচারের দিক থেকেও শাড়ির প্রকার অসংখ্য। সিল্ক আছে, সুতি আছে, তাঁত আছে, আরও কত কী আছে। তবে শাড়ির এত রকমফেরের মধ্যেই তার সঙ্গে আছে আরও একটি বাহারি জিনিস, তার সৌন্দর্যও কিছু কম নয়। আর সেটা হল ব্লাউজ (latest blouse designs to team up with cotton sarees)!

আপনি ভাবছেন শুধু শাড়ি সুন্দর হলেই হল? তার সঙ্গে যেমন-তেমন একটা ব্লাউজ পরে চলে গেলেই হল! উঁহু, ভাল করে ভেবে দেখুন। এরকমটা করলে কিন্তু সাজ মাটি হতে সময় লাগবে না। ভেবে দেখুন তো, শাড়ির মতো ব্লাউজেরও কত রকম ডিজাইন থাকে। তার ব্যাক ডিজাইন, হাতার ডিজাইন, গলার ডিজাইন, আহা, আকর্ষণের কোনও কমতি নেই! বিয়েবাড়িতে শিফন আর জর্জেটের যদি কদর থাক না কেন, আরামের দিক থেকে দেখতে গেলে সুতির শাড়ির (latest blouse designs to team up with cotton sarees)কোনও তুলনা নেই। যেহেতু সুতির শাড়িতে লাবণ্য আছে, কিন্তু খুব একটা চোখধাঁধানো ব্যাপার নেই, তাই এই শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ হতে হবে অন্যরকম। আমরা নিয়ে এসেছি সুতির শাড়ির সঙ্গে পরা যায় এমন কয়েকটি ব্লাউজের দুর্দান্ত ডিজাইন। দেখে নিন আর ঝটপট দর্জিকে বলুন তৈরি করে দিতে।

#ডিজাইন ৫

সুতির শাড়ির সঙ্গে সুতির ব্লাউজ মানে খুবই আরামদায়ক। আর এই ধরনের প্রিন্টেড ব্লাউজের মজা হল এগুলো সব রকমের প্যাটার্নের শাড়ির সঙ্গে পরা যায় মিক্স অ্যান্ড ম্যাচ করে। এই ব্লাউজের ডিজাইনটাও বেশ আলাদা। দেখে অবশ্য পুরনো দিনের কথা মনে পড়ে যায়। অভিনেত্রী সায়রা বানু এই জাতীয় ব্যাক নট দেওয়া ব্লাউজ খুব পরতেন।

#ডিজাইন ৪

দেখুন, এই ডিজাইন কত সুন্দর। এর উপরে যে অর্ধ গোলাকার সুতোর কাজ আছে, সেটা যাতে বাদ না যায় তাই কত বুদ্ধি করে এই ডিজাইন করা হয়েছে। ব্লাউজে আছে পাইপিং এবং ছোট-ছোট বল, যা এই ব্লাউজের (latest blouse designs to team up with cotton sarees) সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে।

ADVERTISEMENT

#ডিজাইন ৩

ছবি – ইনস্টাগ্রামের সৌজন্যে

খুব সিম্পল কিন্তু খুব এলিগ্যান্ট এই ডিজাইন। ডিপ কাট করে ভি ব্যাক করা হয়েছে আর তার ধার ধরে লাগিয়ে দেওয়া হয়েছে ছোট-ছোট পমপম।

#ডিজাইন ২

ADVERTISEMENT

ছবি – ইনস্টাগ্রামের সৌজন্যে

কমলা আর হলুদের কী দারুণ যুগলবন্দি, তাই না? খুবই সাধারণ দেখতে ব্লাউজে (latest blouse designs to team up with cotton sarees) আলাদা মাত্রা এনেছে এই পুরনো দিনের স্টাইল। অর্থাৎ হাতায় ফ্রিলের মতো রাফল যোগ করা।

#ডিজাইন ১

কী সুন্দর এবং স্নিগ্ধ এই ডিজাইন, তাই না? উপরে এবং নীচে বোতাম ব্যবহার করে একটা পাতার শেপ দেওয়া হয়েছে লক্ষ্য করেছেন? কারণ, ব্লাউজেও পাতার প্রিন্ট আছে। সামঞ্জস্য রাখার জন্যই এটা করা হয়েছে।

https://bangla.popxo.com/article/choker-ispired-by-monami-ghosh-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Jun 2021
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT