এই চারটি লক্ষণই বলে দেবে আপনাদের সম্পর্কটা মিথ্যেয় মোড়া

এই চারটি লক্ষণই বলে দেবে আপনাদের সম্পর্কটা মিথ্যেয় মোড়া in bengali

শুধুমাত্র স্বার্থ পূরণের খাতিরে আজ যেখানে বহু সম্পর্ক গড়ে উঠছে, সেখানে মিথ্যে সম্পর্কের (signs that your partner is faking the relationship) জালে জড়িয়ে পড়াটা আর নতুন কথা কী! তবে ভয়ের বিষয় হল, এমন সম্পর্কের কারণে আকছারই কোনও বিপদে পড়ার আশঙ্কা থাকে। তাই তো বলি বন্ধু, অসাবধান হলেই বিপদ! কিন্তু প্রশ্ন হল, কীভাবে বোঝা সম্ভব যে কেউ মিথ্যে সম্পর্কের ফাঁদে পড়েছে?

এই প্রশ্নেরই উত্তর খোঁজার চেষ্টা করা হয়েছে এই প্রবন্ধে। তাই কখনও যদি মনে হয়, যাকে তুমি মন প্রাণ দিয়ে ভালোবাসছো, সে তোমায় ঠকাচ্ছে, তাহলে এই লেখাটায় একবার চোখ রাখতে ভুলো না যেন!

প্রসঙ্গত, মিথ্যে সম্পর্কের (signs that your partner is faking the relationship) লক্ষণগুলি হল...

ভালবাসাটা কোথাও যেন মিসিং

সবই আছে, কিন্তু কিছুই যেন নেই

কথায় বলে, "ইফ দেয়ার ইজ নো রোমান্স, দেয়ার ইজ নো রিলেশনশিপ"। তাই একটু খেয়াল করে দেখো তো তোমার প্রেমিক মন থেকে ভালোবাসা প্রকাশ করে, নাকি কতকটা জোর করেই এমনটা করে থাকে? যদি পরেরটা হয়, তাহলে সময় এসেছে সম্পর্কটা ভেঙে এগিয়ে যাওয়ার। কারণ জোর করে কখনও ভালোবাসা পাওয়া যায় না। তাই এমন সম্পর্ককে (signs that your partner is faking the relationship) আঁকড়ে ধরে বেঁচে থাকাটা যে মূর্খতা, তা আর বলার অপেক্ষা রাখে না।

Beauty

WIPEOUT HEAD TO TOE KIT

INR 701 AT MyGlamm

আপনার মতামতের কোনও গুরুত্বই নেই

ভালোবাসার সম্পর্ক তখনই সুন্দর হয়ে ওঠে, যখন দুই পক্ষই সমান তাগিদে প্রেমের সুউচ্চ ইমারত গড়ে তোলে। যেখানে দুজেনেই সমানভাবে ত্যাগ করে। শুধু তাই নয়, যেখানে ভুলেও একজন দাবিয়ে রখে না অপরজনকে! তাই যদি খেয়াল করে দেখো যে দিনের পর দিন একমাত্র তুমিই এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যাচ্ছো। একাই পূরণ করছো সব কর্তব্য। আর তোমার জীবনসঙ্গী শুধু কথায় কথায় তোমার মতামতকে, তোমার চিন্তা-ভাবনাকে দাবিয়ে চলেছে, তাহলে মনে কোনও সন্দেহ রেখো না যে তুমি একটা অন্তসার শূন্য, মেকি সম্পর্কে (signs that your partner is faking the relationship) জড়িয়ে পড়েছ। আর এমন রিলেশনশিপকে কিন্তু কেউ এগিয়ে নিয়ে যায় না, বরং...!

Beauty

Manish Malhotra Antimicrobial Sanitizing Spray

INR 349 AT MyGlamm

দুরত্ব বাড়ছে তার সঙ্কেত দিচ্ছে সম্পর্ক

ভালোবাসার মানুষটা কি তোমার প্রতিটি মেসেজ বা ফোন কলের জবাব সঙ্গে সঙ্গে দেয়? উত্তরটা যদি না হয়, তাহলে কিন্তু চিন্তার বিষয়। কারণ ব্যস্ত থাকার কারণে যোগাযোগ করতে না পারাটা একটা বিষয়। কিন্তু ফ্রি টাইমে মেসেজ দেখেও যদি রিপ্লাই না করে, আর এমনটা যদি দিনের পর দিন ধরে ঘটতে থাকে (signs that your partner is faking the relationship), তাহলে বুঝতে হবে সেই মানুষটা আপনার সঙ্গে সম্পর্ক রাখতে ইচ্ছুক নয়। তাহলে প্রশ্ন উঠতে বাধ্য় যে এমন পরিস্থিতিতে সেই ব্যক্তি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার কথা তোমাকে বলছে না কেন! তাহলে কি...

কথা বলা মানেই শুধু ঝগড়া

আপনাদের ঝগড়া কখনও থামেই না

সম্পর্কের স্বাদ তখনই বাড়ে, যখন ভালোবাসার মিষ্টতার সঙ্গে কখনও সখনও যোগ হয় ঝগড়ার টক-ঝাল। তাই এমনটা স্বাভাবিক ঘটনা যে সম্পর্ক থাকলে কম-বেশি মনোমালিন্য হবেই। কিন্তু বারে বারে, নানা কারণে ঝগড়া হতে শুরু করলে এবং সেই বিবাদ সহজে মিটে না গেলে জানবে সম্পর্কে আর কিছু বেঁচে নেই। আর এমন মিথ্যা সম্পর্কের (signs that your partner is faking the relationship) বোঝা বয়ে বেড়ানো কখনই উচিত নয়।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!