মুখের গড়নের উপরে নির্ভর করে কানের দুলের ডিজাইন কেমন হবে

মুখের গড়নের উপরে নির্ভর করে কানের দুলের ডিজাইন কেমন হবে in bengali

সাজুগুজু করে রেডি তো হয়ে গেলাম। তারপরেই মাথায় বাজ ভেঙে পড়ে। সঙ্গে কী পরব? এই ড্রেসটার সঙ্গে কোন ধরনের অ্যাকসেসরি যাবে। আর এইসব চিন্তা মাথায় এলেই প্রথমেই মাথায় আসে কানের দুলের (wear earrings according to face shape) কথা।তখন আরেক হ্যাপা। কানের দুল রাখার মস্ত বাক্সটা বের করে আঁতিপাঁতি করে খোঁজাখুঁজি। কোনও কানের দুলই সাজের সঙ্গে যাচ্ছে না। এদিকে এইসব করতে গিয়ে পার্টি বা অনুষ্ঠানে আপনি হয়ে গেলেন লেট লতিফ! এত ঝামেলার দরকার কী বাপু? আমরা ছোট্ট করে গাইডলাইন দিয়ে দিচ্ছি কেমন মুখের গড়নের (wear earrings according to face shape) সঙ্গে কেমন ডিজাইনের কানের দুল ভাল লাগে। আর কানের দুলের কথাই যখন উঠল, তখন বলি শুনুন। এই কানের দুলেই আপনি সবার নজর কেড়ে বাজিমাত করতে পারবেন। চারটি কানের দুল বেছে আলাদা করে রাখুন যেগুলো সব রকমের অনুষ্ঠানে এবং সব ধরণের পোশাকের সঙ্গে দিব্যি মানিয়ে যায়। দেখে নিন কোন দুল সেগুলো...

লম্বাটে সরু মুখের গড়ন হলে

ছবি - ইনস্টাগ্রাম

যাঁদের মুখের গড়ন একটু লম্বাটে এবং গাল ফোলা নয়, বরং চাপা, তাঁরা স্টাড পরতে পারেন। এগুলো এত হাল্কা হয় যে কানে কিছু পরে আছেন মনেই হয়না। এলবিডি বা লিটল ব্ল্যাক ড্রেস পরতে যারা ভালোবাসেন তারা নিজেদের সংগ্রহে অবশ্যই এই দুল রাখবেন। যেহেতু এগুলো ছোট আকারের হয় তাই অনেক সময় এগুলো হাতে তৈরি পাওয়া যায়। দামেও বেশ সস্তা হয়।

Beauty

Superfoods Kajal Raven

INR 395 AT MyGlamm

চৌকো মুখের গড়ন হলে

ছবি - ইনস্টাগ্রাম

মুখের আকার চৌকো? সেক্ষেত্রে একটু বড় গোলাকার কানের দুল পরলে দেখতে খুব ভাল লাগে। হাল ফ্যাশনে হুপ শেপের কানের দুল কিন্তু বাজার কাঁপাচ্ছে। অভিনেত্রী সোহিনী সরকারের মুখের আদল যেমন চৌকো (wear earrings according to face shape), সেক্ষেত্রে দেখুন হুপ ইয়ার রিং কিন্তু দারুন মানিয়েছে তাঁকে। যে কোনও পোশাকের সঙ্গে এটা এত সুন্দর মানায় যে আপনাকে আর কিছু করতেই হয়না।     

গোল মুখের গড়ন হলে

ছবি - ইনস্টাগ্রাম

এই দুল মানে পাথর বসানো একটু ঝোলা ধরণের। রাতের কোন অনুষ্ঠানে, বিশেষ করে রোম্যান্টিক ডিনার ডেটের জন্য এই দুল আদর্শ।প্রিন্টেড জাম্পস্যুট আর মাঝখানে সিঁথি করে খোলা চুল, আহা এই প্রেম জমে ক্ষীর না হয়ে যায় কোথায়! আর গোল মুখের গড়নে এমন লম্বাটে দুল একটা ভারসাম্যও বজায় রাখবে।

Beauty

WIPEOUT HEAD TO TOE KIT

INR 701 AT MyGlamm

হার্ট শেপের মুখ হলে

ছবি - ইনস্টাগ্রাম

অভিনেত্রী মনামি ঘোষের মুখের গড়ন অনেকটা হার্ট শেপের এবং মুখের মাপ ছোট। এমন মুখের গড়নে কিন্তু যদি ওভার সাইজড গোল কানের দুল (wear earrings according to face shape) পরা হয়, তাহলে দেখতে খুব ভাল লাগে। কাঞ্জিভরম বা উজ্জ্বল কোন সিল্কের শাড়ি, সিকোয়েনের কাজ করা গাউন বা জমকালো আনারকলি চুড়িদারের সঙ্গে এই দুল খুব ভালো মানাবে। তবে মনে রাখবেন যেহেতু আপনার পোশাক এবং দুল দুটোই খুব গর্জাস, সুতরাং বেশি মেকআপ করবেন না বা অন্য কোন জমকালো অ্যাকসেসরি পরবেন না।

মূল ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!