home / বলিউড ও বিনোদন
কোভিড পরিস্থিতিতে কোন কোন ছবির মুক্তি স্থগিত থাকল? জেনে নিন আপনিও

কোভিড পরিস্থিতিতে কোন কোন ছবির মুক্তি স্থগিত থাকল? জেনে নিন আপনিও

প্যানডেমিক পরিস্থিতিতে বলিউড, টলিউড সহ সব ইন্ডাস্ট্রিতেই চেনা ছবি পাল্টেছে। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার থেকে অনেক বেশি ঝুঁকেছে মানুষ ওটিটি-তে। ওটিটি প্ল্যাটফর্মে বড় বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে। মানুষ দেখেছেন। ছবি দেখার জন্য় আর বড় পর্দার জন্য় অপেক্ষা করে থাকেননি মানুষ। তবু করোনা পরিস্থিতি একটু নিয়ন্ত্রণে আসার পরে এই ডিসেম্বরে বড় পর্দায় একের পর এক মুক্তি পেয়েছে ছবি। জনপ্রিয়ও হয়েছে। সূর্যবংশী’, ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’, ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মতো ছবি বক্সঅফিস হিট। এদিকে বাংলা ছবিও মুক্তি পেয়েছে। এখনও প্রেক্ষাগৃহে চলছে ‘টনিক’। কিন্তু কোভিড পরিস্থিতি ঘোরালো হওয়ার পর পরই বেশ কয়েকটি ছবির মুক্তির তারিখ পিছিয়ে যায়। স্থগিত থাকে ছবির শুটিংও। যার মধ্য়ে অন্য়তম শাহরুখ খান অভিনীত পাঠান। তাহলে এই কোভিড পরিস্থিতিতে (2022 films) কোন কোন ছবির মুক্তি স্থগিত থাকল, আসুন তাদের নাম জেনে নেওয়া যাক…

আরআরআর (2022 films) : এই ছবির পরিচালনা করেছেন রাজামৌলি। ৭ জানুয়ারি এই ছবির মুক্তির কথা ছিল। এই ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, আলিয়া ভট্ট, রামচরণের মতো অভিনেতারা। তাই এই ছবি নিয়ে বরাবরাই বেশ উদ্বেগ ছিল দর্শকের মধ্যে। এই ছবির মুক্তির তারিখ পিছানো হল। যদিও প্রথমে জানানো হয়েছিল, এই ছবির মুক্তির তারিখ পিছাবে না। কিন্তু বর্তমান পরিস্থিতিকে গুরুত্ব দিয়ে এই ছবির মুক্তির তারিখ পিছানো হল। নির্মাতারা একটি বিবৃতি জারি করেছেন। সেখানে তাঁরা উল্লেখ করেছেন, “আমরা অনেক চেষ্টা করেছি। কিন্তু অনেক পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে থাকে না। ভারতের একাধিক রাজ্যে প্রেক্ষগৃহ বন্ধ করা হয়েছে। তাই এই সময় আমরা ছবির মুক্তি স্থগিত রাখছি।”

জার্সি: শাহিদ কপূর এবং ম্রুনাল ঠাকুর অভিনীত এই ছবি ২০২১-এর ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এই ছবির মুক্তি স্থগিত রাখা হয়। সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা বিবৃতি জারি করে সেই কথা জানায়। তারা জানায় যে, নতুন কোভিড বিধি এবং বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ছবির মুক্তির তারিখ পিছিয়ে দিচ্ছি আমরা (2022 films) ।

ভীমলা নায়ক (2022 films) : এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা পবন কল্যাণ। তেলুগু ভাষায় নির্মিত এই ছবি ১২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু প্রযোজক সংগঠনের অনুরোধে আপাতত মুক্তির দিন স্থগিত রাখা হয়েছে (2022 films) ।

কোভিড সংক্রমণের গ্রাফ উর্দ্ধমুখী হতেই একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহ বন্ধ করা হয়েছে। পশ্চিমবঙ্গেও নির্দিষ্ট সময় পর্যন্ত প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দেওয়া হয়েছে। দিল্লি, হরিয়ানার মতো রাজ্যে বন্ধ রাখা হয়েছে প্রেক্ষাগৃহ।

মূল ছবি – আরআরআর, জার্সি

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text