মেকআপের সরঞ্জাম

২০২১-এ এই তিনটি বোল্ড শেড কিন্তু ট্রেন্ডিং, আপনার সংগ্রহে আছে কি এই লিপস্টিকগুলো?

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Feb 25, 2021
২০২১-এ এই তিনটি বোল্ড শেড কিন্তু ট্রেন্ডিং, আপনার সংগ্রহে আছে কি এই লিপস্টিকগুলো? in bengali

গত বছরটা তো মোটামুটি নাক-মুখ ঢেকেই কেটে গিয়েছে, এ’বছরেও কী হবে জানি না! বুঝতে পারছেন না তো কী বলতে চাইছি? করোনা ভাইরাসের অত্যাচারে ২০২০ সালটা পুরোটাই মাস্ক পরে কেটে গিয়েছে। কিন্তু ২০২১-এর শুরুতে আমরা নিউ-নর্মাল পরিস্থিতির সঙ্গে অ্যাডজাস্ট করে নিয়েছি। যদিও এখনও মাস্ক পরতেই হচ্ছে, কিন্তু অনেকেই মাস্কের নীচে ঠোঁটে লিপস্টিক (3 bold trendsetting lipstick shades of 2021) লাগাতে শুরু করেছেন। ফলে আবার লিপস্টিকের ব্যবসা বেড়েছে, আর সঙ্গে তৈরি হয়েছে নতুন ট্রেন্ড।

আচ্ছা, একটা কথা সত্যি করে বলুন তো, যখন আপনি লিপস্টিক কেনেন, তখন কোন রং-টির কথা সবার আগে আপনার মনে আসে? লাল বা গোলাপি তাই তো? আসলে এই দুটো রঙের লিপস্টিক মোটামুটি সব ধরনের স্কিন টোনের সঙ্গে মানিয়ে যায় আর যে-কোনও অনুষ্ঠানেও লাগানো যায়। তবে আপনি যদি একটু এক্সপেরিমেন্ট করতে চান, তাহলে ২০২১-এ যে লিপস্টিকের শেডগুলো (3 bold trendsetting lipstick shades of 2021) ট্রেন্ডিং, সে সম্পর্কে আপনার একটু ধারণা তৈরি করা প্রয়োজন।

একটু অন্য ধরনের লুক পেতে গেলে কিন্তু লিপস্টিক একটা বড় ভুমিকা পালন করে। এর জন্য আপনাকে একটু সাহসী হতে হবে আর বোল্ড স্টাইলকে আপন করতে হবে। আপনি যদি বেশিরভাগ সময়েই হালকা শেড বা নুড লিপস্টিক লাগান, তাহলে এ’বছরে একটু গাঢ় যেমন ডার্ক ব্রাউন বা অন্য কোনও ওয়ার্ম শেড বাছতে পারেন। অরেঞ্জ-রেড বা পার্পল, বা প্লাম – এই রং-গুলো দিয়ে আপনার লিপস্টিক আপগ্রেড করা শুরু করতে পারেন। আর যদি আপনি বেশ আত্মবিশ্বাসী হন, তাহলে ইলেক্ট্রিক ব্লু, চারকোল গ্রে বা কালো লিপস্টিকও কিন্তু লাগাতে পারেন।

আমরা এজ এই প্রতিবেদনে এমন কিছু লিপস্টিকের রং (3 bold trendsetting lipstick shades of 2021) নিয়ে আলোচনা করব, যেগুলো ২০২১-এ ট্রেন্ডসেটার। আর কিভাবে এই রঙে আপনার ঠোঁট রাঙাবেন, সে বিষয়ে মোটামুটি একটা গাইডলাইনও দেওয়ার চেষ্টা করব।

২০২১-এ যে তিনটি লিপস্টিক আপনাকে বোল্ড লুক দেবে

১। অরলেনিস সোসার ডিপ ক্রিমসন লিপস্টিক লুক: আপনি কোনও পার্টিতে গেলে একটু বোল্ড লুক তো চাই-ই চাই! গাঢ় এই ক্রিমসন লিপস্টিকটি কিন্তু শুধুমাত্র যারা ফর্সা তাঁদের জন্যই না, শ্যামবর্ণাদেরও দারুণ মানাবে।

২। নুসরত জাহানের বোল্ড কালো লিপস্টিক লুক: লিপস্টিকের কালো শেডের (3 bold trendsetting lipstick shades of 2021) নাম শুনলেই আপনার মনে হয়তো প্রশ্ন জাগবে, “আমায় কি মানাবে?” তবে ও সব নিয়ে না ভেবে একটু সাহসী হয়ে উঠুন। লিপস্টিকের কালো শেড কিন্তু এখন বেশ পপুলার।তাই এই বছর প্রথম বারের জন্য ট্রাই করে ফেলুন এই শেড। ব্ল্যাক এমন একটা শেড, যা প্রত্যেক স্কিনটোনের সঙ্গেই যায়। আর আপনাকে বোল্ড লুকও দেবে। শাইনি লুক পেতে চাইলে এই শেডের উপর একটা ক্লিয়ার গ্লস ব্যবহার করতে পারেন।

৩। সারা আলি খানের ডার্ক পার্পল লিপস্টিক লুক: সারা আলি খানের ব্লু লিপস্টিক পরা ছবিটি কিন্তু সোশ্যাল মিডিয়ায় দারুণ ঝড় তুলেছিল। ইনি এমন একজন অভিনেত্রী, যিনি নিজের লুক নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে বেশ পছন্দ করেন। দেখুন না, গাঢ় পার্পল লিপস্টিকের সঙ্গে এথনিক লুক কী সুন্দর ক্যারি করছেন! সারা যদি পারে, তাহলে আপনি কেন পারবেন না?

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!