logo
Logo
User
home / ডি আই ওয়াই ফ্যাশন
কর্সেট ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলি ডিভারাও! আপনি কেমনভাবে স্টাইলিং করবেন

কর্সেট ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলি ডিভারাও! আপনি কেমনভাবে স্টাইলিং করবেন

ভারতীয় ফ্যাশনে হয়তো সবথেকে বিতর্কিত পোশাক কর্সেট। ফ্যাশন ট্রেন্ডে আবার ফিরে আসছে। মূলত বেডরুমে পরার পোশাক হলেও এখন বেডরুমের বাইরেও যথেষ্ট প্রচলিত ও জনপ্রিয় এই পোশাক। ‘ইনারওয়্য়ার অ্যাজ আউটওয়্যার’ ট্রেন্ডের একটি এক্সটেনশন এই কর্সেট। আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় কর্সেট আবার গুরুত্ব পেয়েছে ঠিকই, তবে পিছিয়ে নেই আমাদের বলি অভিনেত্রীরাও। তাঁরাও কর্সেট ট্রেন্ড-এ গা ভাসিয়েছেন। তবে আধুনিক কর্সেট অতটাও যন্ত্রণাদায়ক নয়। সেগুলি যথেষ্ট কম্ফোর্টেবল, রেডি-টু-ওয়্য়ার এবং রোম্য়ান্টিকও বটে। আপনি নানাভাবেই এই কর্সেটকে স্টাইল করতে পারেন। আসুন জেনে নেওয়া যাক, বলি ডিভাদের কর্সেটে (corset trend) কেমন লাগছে?

সোনাক্ষীর কর্সেট এবং প্যান্টস্যুট (corset trend)

সোনাক্ষী একটি সাদা প্যান্টস্যুট পরেছেন এবং ভিতরে তিনি পরেছেন একটি ফিট সাটিনের কর্সেট টপ। যাঁর নেকলাইনটি চোখে পরার মতোই সুন্দর। এই লুকে একটি ফিনিশিং দেওয়ার জন্য় তিনি একটি লেয়ারড নেকলেস পরেছেন। আপনি সোনাক্ষীর মতো একটি কর্সেট বেছে নেন, কিংবা লেসের কর্সেট (corset trend) পরুন, তার সঙ্গে এরকম প্যান্টস্যুট পরলে দেখতে দারুণ লাগবে। এই কর্সেট ট্রেন্ডে অবশ্য়ই অন্য়রকম লাগবে আপনাকে। এর সঙ্গে ওভারসাইজড ব্লেজারও পরতে পারেন। দেখতে আরও ভাল লাগবে আপনাকে।

রাধিকার কর্সেট লুক

রাধিকা এই কর্সেট ট্রেন্ডে একটি সাধারণ টুইস্ট যোগ করেছেন। তিনি একটি চামড়ার কর্সেট টপ পরেছেন। আর তার সঙ্গেই ‘ইনসাইড আউট’ থিমকেও গুরুত্ব দিয়েছেন। কারণ জিন্সটিতেই পকেট বাইরের দিকে। আপনিও এরকম একটি জিন্সের সঙ্গে চামড়ার কর্সেট টপ পরতেই পারেন। দেখতে খুবই ভাল লাগবে।

সোনম কপূরের কর্সেট লুক (corset trend)

বলিউডের অন্য়তম ফ্যাশানিস্তা হলেন সোনম কপূর। সে কথা কে না জানে! এইক্ষেত্রে সোনম পরেছেন একটি কালো কর্সেট টপ, পেপার ব্যাগ ওয়েস্ট এবং মিডি স্কার্ট। টপটি গায়ে ফিটিং হলেও স্কার্টটি কিন্তু বেশ ছড়ানো। এর সঙ্গেই সোনম পরেছেন একটি মেটাল চেন স্টাইল নেকলেস এবং ড্রপ ডায়মন্ড ইয়াররিং।

মেকআপেও ভালই গুরুত্ব দিয়েছেন সোনম। স্মোকি আইজ এবং সফট কার্ল তাঁর লুককে আরও আকর্ষণীয় করে তুলেছেন (corset trend) । আউটফিটটি হয়ে উঠেছে স্বপ্নময় এবং রোম্য়ান্টিক!

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

15 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text